Connect with us

সৃজন মিউজিক

অন্যরকম জন্মদিন পালন করলেন সালমা

Published

on

সালমাকে ফুল দিয়ে শুভ কামনা জানাচ্ছেন চিত্র নায়ক রিয়াজ

সৃজনমিউজিক প্রতিবেদক :

গতকাল (১৫ জানুয়ারি) রাজধানীর গুলশানের স্টেক হাউজে অনুষ্ঠিত হলো সঙ্গীতশিল্পী সালমার গানের এক দশক পূর্তি ও জন্মদিনের অনুষ্ঠান। এতে সালমার সফল সঙ্গীত জীবনের প্রতি অভিনন্দন ও জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপস্থিত হয়েছিলেন অনেক তারকা। সর্বপ্রথম অনুষ্ঠানে উপস্থিত হয়ে সালমাকে দোয়া করেন তারই গুরু শফি মণ্ডল। তিনি বলেন, ‘এটা আমার অনেক গর্বের বিষয় যে আমারই শিক্ষার্থীকে আজ সারাদেশ এক নামেই চিনছে। তার গান শুনে শ্রোতারা যখন মুগ্ধ হন তখন গর্বে সত্যিই আমার বুকটা ভরে যায়। সালমাকে আমি খুব স্নেহ করি। আমার বিশ্বাস আগামী দিনে সে অনেক দূর যাবে, কারণ তারমাঝে সেই চেষ্টাটা ছিলো, আছে এবং থাকবে।’
এর পরপরই সালমাকে দোয়া করতে উপস্থিত হন কিংবদন্তী সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। অনুষ্ঠান শুরু হয় রাত আটটায়। শুরু থেকেই সালমা হাসিমুখে আমন্ত্রিত অতিথিদের বরণ করে নেন। সালমার নিমন্ত্রণে বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস।
রিয়াজ বলেন, ‘সালমার কন্ঠটি ইউনিক। তার গান শুনে মুগ্ধ হই সবসময়। আমার অনেক অনেক শুভ কামনা থাকবে যে আগামীদিনগুলোতেও সালমা যেন আরো ভালো ভালো সুরেলা গান শ্রোতাদের উপহার দিতে পারেন।’
অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণ। তিনি বলেন, ‘এদেশের একজন গুণী সঙ্গীতশিল্পী সালমা। আমার ছোট বোনেরই মতো সে। তার গান আমার যেমন ভালোলাগে, ঠিক তেমনি তার ব্যবহারও আমাকে মুগ্ধ করে। তার অল্প সময়ের আয়োজনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে ভালোলেগেছে। তার জন্য সবসময়ই আমার শুভ কামনা।’ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন এই সময়ের শীর্ষ নায়িকা বিদ্যা সিনহা মিম। তিনি বলেন, ‘খুব মুগ্ধ করার মতো কন্ঠ তার। তার গান শুনলেই মুগ্ধ হয়ে শুনি। ধন্যবাদ দিতে চাই সালমা আপুকে আমাকে এমন একটি অনুষ্ঠানে নিমন্ত্রণ করার জন্য।’ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত হয়েছিলেন পার্থ বড়ুয়া, চিত্রনায়ক ফেরদৌস, উপস্থাপক আনজাম মাসুদ, দেবাশীষ বিশ্বাস, অভিনেত্রী আরজুমান্দ আরা বকুল, কন্ঠশিল্পী সাব্বির, মুহিন, বেলাল খান, মেহরাব, ইলিয়াস হোসেনসহ আরো অনেকে। রাত ৯টায় আগত সকল অতিথিদের উপস্থিতিতে সালমা তার জন্মদিনের কেক কাটেন। অনুষ্ঠানে ফাঁকে ফাঁকে সঙ্গীত পরিবেশন করেন মুহিন, সাব্বির, মেহরাব ও মম।
সালমা বলেন, ‘সবার উপস্থিতি আমাকে এতোটাই মুগ্ধ করেছে যে সত্যিই আমার বলার ভাষা হারিয়ে ফেলেছি। আমি সাবর এতোটা ভালোবাসার, স্নেহের সালমা তা উপলদ্ধি করতে পারছি। আমি গানের মানুষ, গান নিয়েই আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।’ গানই আমার স্বপ্ন। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সারা জীবন গান গেয়ে যেতে পারি।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending