Connect with us

সৃজন মিউজিক

আন্তর্জাতিক মিউজিক ব্যান্ডের সঙ্গে এমি জ্যাকসন

Published

on

  • ইন্দ্রজিৎ মণ্ডল

বলিউডের অন্যান্য নায়িকাদের মত এবার এমি জ্যাকসনও আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার জন্য পা বাড়ালেন। সূত্র থেকে জানা যায়, ‘উলফ অ্যালাইস’ নামে একটি আন্তর্জাতিক মিউজিক ব্যান্ডের পরবর্তী মিউজিক ভিডিওতেই দেখা যাবে তাকে।

কাজের প্রয়োজনে এমি এখন লন্ডনে আছেন এবং সেখানে অবস্থানকালেই তিনি ‘উলফ অ্যালাইস’ ব্যান্ডের সদস্যদের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে ফেলেছেন এবং মিউজিক ভিডিওতে কাজ করার ব্যাপারে ইচ্ছাপোষণ করেছেন। অবশ্য উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেত্রী সোনম কাপুর মার্কিন গায়িকা বেয়ন্স এবং ‘কোল্ড প্লে’ ব্যান্ডের সঙ্গে কাজ করেছিলেন একটি মিউজিক ভিডিওতে।


এমি জ্যাকসন মাত্র ১৬ বছর বয়সে মিস টিন ওয়ার্ল্ড খেতাব জয় করেই বিনোদন জগতে যাত্রা শুরু করেছিলেন। পরের বছরই ভারতে অভিনয়ের খাতা খোলেন তামিল সিনেমার মাধ্যমে। পরে বলিউডে অভিষেক হলেও দীর্ঘ তিনবছর আর কোন নতুন সিনেমায় এমি জ্যাকসনকে দেখা যায়নি। গত কয়েক বছর নিজেকে ব্যস্ত করে তুলেছেন তামিল তেলেগু সিনেমায়।

তিন বছর পর অক্ষয় কুমারের নায়িকা হয়ে ফিরে এসেছেন সুন্দরী এমি জ্যাকসন। বলিউডে তার ফিরে আসা নিয়ে জোর আলোচনা হয়েছে। অনেকে বলছেন এমি চাইলে ক্যাটরিনা, দীপিকা, জ্যাকুলিন, সোনাক্ষি সিনহাদের টেক্কা দিতে পারবেন।

এরপর তাকে দেখা গেছে বিগবাজেটে তৈরি দক্ষিণী সিনেমা ‘আই’ এ। রোমান্টিক থ্রিলার ধাঁচের ছবিটিতে এমিকে দুর্দান্ত গ্ল্যামারাস ইমেজে দেখা গেছে। বক্স অফিসেও বিরাট সাফল্য পেয়েছে ‘আই’ ছবিটি। গত বছর মুক্তি পাওয়া ‘সিং ইজ ব্লিং’ এ এমিকে এক গ্ল্যামারাস রূপসী তরুণীর চরিত্রে দেখা যায়। বিদেশ ফেরত স্মার্ট মেয়েটি ড্যাশিং টাইপের। মারামারি দাঙাবাজিতে দুর্ধর্ষ। হিন্দি বলতে না পারা মেয়েটি প্রেমে পড়ে ইংরেজি না জানা অক্ষয় কুমারের। কেউ কারো কথা না বুঝলেও তারা পরস্পরের খুব কাছাকাছি চলে আসে। তেমনি মজার কাহিনীর ছবিতে এমিকে প্রচুর মারামারি আর অ্যাকশন দৃশ্যে দেখা যায়। ‘সিং ইজ ব্লিং’ ছবির নায়ক অক্ষয় কুমার তার নতুন নায়িকা এমি জ্যাকসনের কাজে দারুণ খুশি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এমি খুবই সুন্দরী একজন ফাইটার নায়িকা, আমি এ পর্যন্ত যতজন নায়িকার সঙ্গে অভিনয় করেছি তাদের মধ্যে সেরা ফাইটার গার্ল মনে হয়েছে তাকে।’

আন্তর্জাতিক মিউজিক ব্যান্ডের মডেল হওয়ার পাশাপাশি সামনেই আসছে এমি জ্যাকসনের পরবর্তী ছবি ‘রোবট ২.০’। রজনীকান্ত এবং অক্ষয় কুমারের সঙ্গে একই পর্দায় দেখা যাবে তাকে।

সূত্র: মিড ডে

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক11 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending