Connect with us

বিনোদন

আমি শাকিবকে আজও ভালোবাসি :অপু বিশ্বাস

Published

on

অপু বিশ্বাস

সৃজনমিউজিক :

অপু বিশ্বাস বলেছেন, আমি এখনো চাই শাকিব তার সিদ্ধান্ত থেকে সরে আসুক। ধর্ম, জাত ছেড়ে তাকে বিয়ে করেছিলাম, তার সন্তানের মা হয়েছিলাম তাকে ডিভোর্স দেয়ার জন্য নয়। অনেক স্বামীরাই রাগ বা ক্ষোভ থেকে স্ত্রীকে ডিভোর্সের সিদ্ধান্ত নেয়। পরে আবার ভুল বুঝতে পেরে সরেও আসে। শাকিবও আসতে পারে। সন্তানের দিকে তাকিয়ে হলেও তো তার মত বদলাতে পারে। ভবিষ্যৎ নিয়ে কে বাজি ধরতে পারে বলুন। আমি অপেক্ষা করতে চাই।

 

 

 

 

শোনা যাচ্ছে ডিভোর্সের পর শাকিব তার কাছে নিয়ে যাবেন ছেলেকে এ ব্যাপারে অপু বিশ্বাস বলেন, ছেলে নিয়ে যাবে বললেই তো আর নিয়ে যাওয়া হলো না। বাবা হিসেবে তার যেমন অধিকার আছে মা হিসেবে আমারও থাকবে। এখানে নিয়ে যাবার কোনো প্রশ্নই আসবে না।

 

 

 

 

ডিভোর্স লেটার পেয়েছেন অনেকটা সময় গেল। কী সিদ্ধান্ত নিলেন?

অপু বিশ্বাস : এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেইনি। আমি আসলে বিশ্বাসই করতে পারছি না এমন কিছুর মুখোমুখি আমি হব। সংসার টিকিয়ে রাখতে অনেক চেষ্টাই আমি করেছি। সিনেমা ছাড়ার ঘোষণাও দিয়েছিলাম যেহেতু শাকিব চায় না আমি সিনেমা করি। শেষ রক্ষা তো হলো না। সে ডিভোর্স লেটার পাঠিয়ে সব বিশ্বাসকে থমকে দিয়েছে। আমি আমার পরিবারের সঙ্গে কথা বলছি। সবাই বসে সিদ্ধান্ত নেব।

 

 

 

 

শোনা যাচ্ছে আপনি শাকিবের বিরুদ্ধে মামলা করছেন?
অপু বিশ্বাস : মোটেও না। আমি দেখেছি ডিভোর্স লেটারের খবরটি প্রকাশ হবার পর থেকেই অনেক গুজব ছড়াচ্ছে। আমি আত্মহত্যা করেছি, শাকিবের বিরুদ্ধে মামলা করছি আরও কতো কী। মামলা করার প্রশ্নই আসে না। আলোচনা করে যদি সমাধান আসে তবে আইনের সাহায্য নিতে চাই না।

 

 

 

 

বেশ কিছু গণমাধ্যমে প্রকাশ হয়েছে শাকিব আপনাকে জোর করে ধর্মান্তরিত করেছে। কিন্তু এ কথাটা আগে কখনো বলেননি কেন?
অপু বিশ্বাস এ ব্যাপারে বলেন, জোর করে ধর্মান্তরিত করেছে এমন কথা আমি কাউকে বলিনি। আমার বক্তব্য ছিল প্রেম করে বিয়ের পর শাকিব চাইতো আমি যেন ইসলাম ধর্ম পালন করি। সে আমার স্বামী, তার সন্তুষ্টির জন্যই আমি ধর্ম পরিবর্তন করেছিলাম। এতে করে সমাজে আমার পরিবার ছোট হয়েছে। অনেক হয়রানির শিকার হতে হয়েছে। এ কষ্ট মনে নিয়ে আমার বাবা মৃত্যুবরণ করেছেন। তবুও আমি সংসার নষ্ট হতে দেইনি। আজ আমাকে শাকিব তালাক দিতে চাইছে। আমি এখন কোথায় গিয়ে দাঁড়াব। আমার সম্প্রদায় তো এখন আমাকে আর স্বাভাবিকভাবে মেনে নেবে না। শাকিব তার আশপাশের লোকদের দ্বারা প্রভাবিত হয়ে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছে, আমি নিশ্চিত। তার ভুল ভাঙার অনেক কারণ আছে।

 

 

 

 

আরও একটি তথ্য আলোচিত হচ্ছে। শাকিব খান আপনাকে তিনবার গর্ভপাত করতে বাধ্য করেছে। সত্যি কী তাই?
অপু বিশ্বাস : জয়ের জন্মের আগে শাকিবের আপত্তির মুখে তিনবার অ্যাবরশন করাতে হয়েছে আমাকে। ক্যারিয়ারের ভয়ে শাকিব আমাকে বাধ্য করতো। আমিও আপত্তি করিনি। কিন্তু জয় যখন গর্ভে আসে তখন অ্যাবরশন করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার অ্যাবরশন হয়েছে আর নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়ে গেছে, সেহেতু অ্যাবরশন করানো ঝুঁকিপূর্ণ।

 

 

 

 

এরপরও শাকিব আমাকে কলকাতা পাঠায় অ্যাবরশন করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও অ্যাবরশন ওই সময় ঝুঁকিপূর্ণ জানিয়ে তা করতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে। সে আমার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় এমন কি আমার মোবাইল নাম্বারও ব্লক করে দেয়। সরাসরি যোগাযোগটাও বিচ্ছিন্ন হয় তখন থেকেই।

 

 

 

অপু বলেন, আর তার সব আদেশ-নিষেধ যদি নাই শোনতাম তবে সিনেমা ছাড়তাম না। আট বছর সম্পর্ক লুকিয়ে রাখতাম না। ছেলে হবার খবর সবার কাছে লুকিয়ে রাখতাম না। ছেলের অধিকার চেয়ে, স্ত্রীর পরিচয় নিয়ে স্বাধীনভাবে বাঁচতে চেয়ে প্রকাশ্যে আসাটা কী অন্যায় আমার? তবে ও যে আমাকে সবকিছু থেকে বঞ্চিত করেছে সেটার দায় কে নেবে? আমি তো সেসব অভিযোগ করি না কখনো। কারণ, আমি শাকিবকে আজও ভালোবাসি। আজও তার স্ত্রী হয়ে সংসার নিয়ে সুখী হতে চাই।

 

 

 

আমি খুব কষ্ট পেয়েছি আমার বয়ফ্রেন্ড আছে বলে দাবি করেছে সে। কোনো স্বামী তার স্ত্রীকে এভাবে দুশ্চরিত্রা বানানোর পারিকল্পনা করতে পারে সেটা ভাবাও লজ্জার ও অপমানজনক। এর আগেও আমার চরিত্র নিয়ে কথা বলেছে। যার তার সঙ্গে সে আমার সম্পর্ক বানিয়ে দেয়। এতদিনের ক্যারিয়োরে আমি তো তার চরিত্র নিয়ে কথা বলিনি কখনো? নায়িকাদের সঙ্গে সম্পর্ক আছে বলে তাকে ডিভোর্স দেয়ার কথা ভাবিনি।

 

 

 

আমি খুবই অবাক হয়েছি বাপ্পী চৌধুরীর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এমন গুজবে। বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো। সে আমাকে সম্মান করে। শাকিবকেও অনেক শ্রদ্ধা করে। সে আমার ছবির নায়ক হয়ে গেল বলেই যে আমার ঘরেরও নায়ক হয়ে যাবে এটা ভাবার তো কোনো অবকাশ নেই। তবে তো সব নায়িকারই অনেক প্রেমিক রয়েছে। অনেক নায়কের সঙ্গেই তারা কাজ করেন।

 

 

 

অপু বলেন, শাবনূর-মৌসুমী আপারাও তাদের জুনিয়রদের নায়িকা হয়ে সিনেমা করেছেন। তাদের স্বামী বা পরিবারের কেউ কী এমনটা ভেবেছেন? কখনোই না। কারণ, সিনেমা আমাদের পেশা। এখানে আমি যেমন অনেক নায়কের সঙ্গে কাজ করবো তেমনি শাকিবও অনেক নায়িকাদের সঙ্গে কাজ করছে। তবে কেমন করে বাপ্পীকে নিয়ে আমার সঙ্গে প্রেমের সম্পর্কের গুজব ছড়ানো হয়?

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক9 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending