Connect with us

বিনোদন

আসছে অপু বিশ্বাস ধামাকা

Published

on

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস

‘ফয়সাল আহমেদ’

অপু বিশ্বাস। বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থাতেই হঠাৎ হারিয়ে যান তিনি। তার ‘নিখোঁজ’ সংবাদ বিভিন্ন সময় প্রকাশ হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। কিন্তু খুঁজে পাওয়া যায়নি। অবশেষে এ বছরের ১০ এপ্রিল আড়াল ভাঙেন অপু। এসেই ধামাকা খবর দিলেন। তিনি নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের স্ত্রী এবং তার সন্তানের মা। কিন্তু অভিনেত্রী অপুর ফেরা নিয়ে অপোয় ছিলেন দর্শক। অবশেষে ‘সত্যি’ই ফিরছেন সেই অভিনেত্রী অপু।
অনেক দিন আগেই আমাদের সময়ে একটি রিপোর্ট প্রকাশ হয়েছিল ‘শূন্যস্থান কখনো ফাঁকা থাকে না’ শিরোনামে। সেখানে অপু বিশ্বাস চলে যাওয়ায় যে শূন্যস্থান তৈরি হয়েছিল, তার কথাই বলা হয়েছে। শাকিব খান বিষয়ে মুখ খোলার পর আমরা সবাই লিখেছিলাম ‘ফিরেছেন অপু’। কিন্তু তিনি তো চিত্রনায়িকা। অভিনয়শিল্পী। আর একজন অভিনয়শিল্পীর ফিরে আসাটা হয় অভিনয়ের মাধ্যমে। ফেসবুক ম্যাসেঞ্জারে কিংবা টিভির টকশোতে কথা বলাটাকে কী ফিরে আসা বলে? বোধহয় না। অপু নিজেও বলেছেন, “ভালো কাজের মাধ্যমেই আবার দর্শকের কাছে ফিরতে চাই। আমার প্রতি তাদের যে ভালোবাসা আছে, সেটা আড়ালে থেকে বুঝতে পেরেছি। আড়ল ভেঙে বিষয়টা উপলব্দি করতে পেরেছি। তাই ভালো কাজের মাধ্যমেই ভালোবাসার প্রতিদান দিতে চাই। আর ‘রাজনীতি’ হচ্ছে সেই ভালো একটি কাজ, যার মাধ্যমে আমি আবার স্বরূপে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছি।”

রোজার ঈদে মুক্তিপ্রতিীত ছবির তালিকায় এখন পর্যন্ত যে নামটি বেশি শোনা যাচ্ছে, সেটি ‘রাজনীতি’। বছর দেড়েক আগে সর্বশেষ এই ছবির শুটিং করেছিলেন অপু বিশ্বাস। ছবিটি নিয়ে গতকাল এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন এ নায়িকা। মূলত এটির মাধ্যমেই ঈদের এ ছবিটির প্রচারণায় নেমেছেন অপু। লম্বা বিরতি ভেঙে এটাই প্রথম কোনো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন, যেখানে তিনি সাংবাদিকদের মুখোমুখি বসছেন চিত্রনায়িকা হিসেবে।
ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। এর প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ। এই ছবির প্রচারণার বিষয়ে সংবাদ সম্মেলনের আগে অপু বলেন, ‘ছবির প্রচারের জন্য যে যে কার্যক্রমে অংশ নেওয়া যায়, তার প্রতিটিতেই অংশ নেব। ফেসবুক লাইভ থেকে শুরু করে কথা বলব বিভিন্ন গণমাধ্যমে।’
তিনি আরও বলেন, ‘যেহেতু দীর্ঘদিন পর আমার ছবি মুক্তি পাচ্ছে, তাই এর সব ধরনের প্রচারকাজের সঙ্গেই থাকতে চাই। মুক্তির আগের দিন ফেসবুক লাইভে যাব। ভক্তদের প্রোগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানাব।’ অপুর কথায় একটি বিষয় স্পষ্ট ‘রাজনীতি’ই হতে যাচ্ছে এই ঈদের সেরা ছবি। তিনি বলেন, ‘এই ছবি বাংলাদেশের ছবি। এই ছবি আমাদের ছবি। এতে অভিনয় করে আমি গর্বিত। এতটুকু বলতে পারি, এটা হবে ঈদের সেরা বিনোদন।’ সংবাদ সম্মেলনে ‘রাজনীতি’ ছবির টিজার ও গান ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু, গান পরিবেশনা প্রতিষ্ঠান সনি ডিএডিসি ও চলচ্চিত্র পরিবেশনা প্রতিষ্ঠান অ্যারো মোশন আর্টসের কর্তাব্যক্তিরা।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending