Connect with us

ঢালিউড

আসছে জয়ার বিউটি সার্কাস

Published

on

অভিনেত্রী জয়া আহসান

বাংলার ঐতিহ্য সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে চলচ্চিত্রটিতে। তারকাবহুল চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। তার আগে চলচ্চিত্রটির সঙ্গে যুক্ত হলো ই কমার্স কোম্পানী দারাজ।

সোমবার বিকেলে প্রতিষ্ঠানটি ‘বিউটি সার্কাস’ এর প্রচারণা সহযোগি ‘পাওয়ার্ড বাই’ হিসেবে যুক্ত হতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নায়ক ফেরদৌস, নির্মাতা মাহমুদ দিদার, কবি ও সাংবাদিক রুদ্র হক, দারাজ বাংলাদেশের বিপণন প্রধান সৈয়দ আহমদ আবরার হাসনাইন, প্রধান গণসংযোগ কর্মকর্তা সায়ন্তনী ত্বিষা, জেষ্ঠ বিপনন কর্মকর্তা ইবতেশাম ইসলাম, চলচ্চিত্রটির প্রচারণা সমন্বয়ক কাব্য কারিম, তরুণ শিল্পী জুলিয়া ইউসুফ সোহেলি।

চলচ্চিত্রটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে আবরার হাসনাইন বলেন, ‘দারাজের নতুন উদ্যোগ ‘নন্দিনী’। যা নারীর ক্ষমতায়ন নিয়ে কাজ করে। দারাজ সব সময় নারীর অগ্রাধিকারে বিশ্বাসী। এদিকে ‘বিউটি সার্কাস’ এমন একটি সিনেমা, যাতে উঠে এসেছে একটি নারীর জীবনের টানাপোড়েন ও সংগ্রামের গল্প। আমরা মনে করি সিনেমাটি নারী ক্ষমতায়নের একটি জ্বলন্ত রূপক হিসেবে কাজ করবে। আর তাই বিউটি সার্কাসের সাথে হাত মিলিয়েছে দারাজ।’

বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘বিউটি সার্কাস’-এর শুটিং শুরু হয় ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে চলচ্চিত্রটিতে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সেজেছেন সার্কাসকন্যা ‘বিউটি’রূপে। এতে তার বিপরীতে আহসানের বিপরীতে অভিনয় করেছেন তৌকির আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে।

নির্মাণের নানা ধাপ পেরিয়ে চলচ্চিত্রটি এগুচ্ছে মুক্তির লক্ষ্যে। অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌস চলচ্চিত্রটিতে অভিনয়ের স্মৃতিচারণ করে বলেন, “এটি একটি বিগ ফিল্ম। নির্মাতা মাহমুদ দিদার যে আয়োজন করে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তার তুলনা হয়না। বিশাল আয়োজনে সত্যিকারের সার্কাস তাঁবুর নিচে শুটিং অভিজ্ঞতাটা দারুণ ছিলো। চলচ্চিত্রটির জন্য শুভকামনা জানাই।”

নির্মাতা মাহমুদ দিদার বলেন, ‘‘নির্মাণ শেষে সম্পাদনার টেবিলে তৈরি হচ্ছে ‘বিউটি সার্কাস’। চলচ্চিত্রটির মুক্তিযাত্রায় দারাজকে সাথে পেয়ে আমরা শক্তি অনুভব করছি। আশা করছি, খুব শিগগিরই রুপালী পর্দায় দর্শকের সামনে হাজির হবে ‘বিউটি সার্কাস’।”

শিগগিরইচলচ্চিত্রটির ফার্স্ট লুক টিজার প্রকাশ করা হবে বলে জানান নির্মাতা।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক7 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending