Connect with us

মিউজিক ভিডিও

আসিফ ও বেলীর ‘মেঘলা মন’ ১০ লাখ ভিউ

Published

on

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও বেলী আফরোজ

সৃজনমিউজিক প্রতিবেদক :

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও পাওয়ার ভয়েজ খ্যাত শিল্পী বেলী আফরোজের গাওয়া ‘মেঘলা মন’ গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে ১০ লাখ ভিউ হয়েছে। প্রতিদিনই মিউজিক ভিডিওটির ভিউ বাড়ছে। এছাড়া অন্যান্য ডিজিটাল মাধ্যমে ভালো সাড়া ফেলেছে।
শ্রী প্রিতমের লেখা ও সুর করা ‘মেঘলা মন’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেন গুনি নির্মাতা ইয়ামিন ইলান।গত বছরের ১৩ আগষ্ট মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। আর ‘মেঘলা মন’ দিয়ে প্রথম বেলী আফরোজ আসিফ আকবরের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দেন।
প্রথমার আসিফ আকবরের সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে এর আগে গত বছর বেলী আফরোজ বলেছিলেন, আসিফ ভাই একজন বড় মনের মানুষ। সেটা কাজ করতে এসে বুঝলাম। তিনি সহশিল্পী হিসেবে খুবই আন্তরিক এবং হেল্পফুল।
অন্যদিকে আসিফ আকবর সৃজন মিউজিকবিডিকে বলেছিলেন, একদিন টিভি লাইভে বেলীর গান শুনে তাকে আমার সঙ্গে গান গাওয়ার প্রস্তাব দেই। ও খুব ভাল গান গাই। আরও ইয়াং স্টার আছে যারা ভাল গাই। তাদের সঙ্গেও গাওয়ার ইচ্ছা আছে। আমি নতুনদের সঙ্গে কাজ করতে ভালবাসি। তিনি আরও বলেছিলেন, বিগত কয়েক বছরের মধ্যে ‘মেঘলা মন’ সেরা মিউজিক ভিডিও বলবো। ইতোমধ্যে এর ভাল সাড়া পাচ্ছি।

‘মেঘলা মন’ মিউজিকভিডিও নির্মাণ প্রসঙ্গে ইয়ামিন ইলান সৃজনমিউজিকবিডিকে বলেন,গতবছর বর্ষায় কক্সবাজারে শুটিং করেছিলাম “মেঘলা মন” গানটি। আসিফ ভাই ও বেলীর এটা প্রথম দৈত্বসংগীত ছিল। আসিফ ভাই সাধারণত শুটিংয়ে ১ দম সময় দেন না আমাদের। উনার ঢাকা থেকে কক্সবাজার যাওয়া ও শুটিং সব মিলে আমরা পাই ২ দিন। তার মধ্যে প্রচণ্ড বৃষ্টির সময়। খুব অল্প সময়ে তৈরি করেছি ভিডিওটি। বেশিরভাগ সময়ের মতো এবারও ক্যামেরা আমি নিজ হাতে চালিয়েছি।
ইয়ামিন ইলান আরও বলেন, খুব কঠিন আর শ্রমসাধ্য ছিল শুটিংটা। আর ভিডিওটি এডিটিং করেছেন শুভ্র। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জুয়েল আজাদ। মিউজিক ভিডিও আমি এত বেশি পরিমাণ বানাই যে ভিডিওর ভিউ কত হল আমি দেখার সুযোগ পাইনা। গত ১০ ফেব্রুয়ারি আমি হঠাৎ দেখলাম ভিডিওটির ভিউ ৮ লাখ পেরিয়েছে। সেইদিনই এই ভিডিওটি নিয়ে ফেইসবুকে পোষ্ট দেই। আর ২২ এপ্রিল ২০১৭ তারিখে দেখলাম ১০ লাখ পেরিয়েছে। ধীরে ধীরে বেড়ে উঠল ভিডিওটি। ভিডিওতে কমেন্ট, লাইক, ডিসলাইক দেখেই বোঝা যাচ্ছে পাবলিক এনগেজমেন্ট বা সত্যিকারের দর্শকদের উপস্থিতি। ভাল লাগে দেখলে।
উল্লেখ্য, গানটি লিখেছেন ও সুর করেছেন শ্রী প্রীতম, মিউজিক কম্পোজিশন করেছেন জে. কে. মজলিশ।
ভিডিও পরিচালনা করেছি আমি ও ভিডিও নির্মাণ ই – মিউজিক।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending