Connect with us

বিনোদন

ঈদ ও জন্মদিন দুটোই ইতালিতে ফারিয়ার

Published

on

চিত্র নায়িকা নুসরাত ফারিয়া

সৃজনমিউজিক :

গত কয়েকমাস কাজের ফাঁকে সকাল থেকে সন্ধ্যা ব্যায়াম ও খাবারে বিশেষ নজর দিতে হয়েছে নায়িকা নুসরাত ফারিয়াকে। কারণ, নতুন ছবির জন্য ওজন ঠিক রাখতে হয়েছে তাকে। বর্তমানে সেই নতুন ছবির কাজে ইতালি অবস্থান করছেন এই অভিনেত্রী। সেখানে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে ‘ইন্সপেক্টর নটি. কে’ ছবিতে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন আশোক পতি।

 

উচ্ছ্বসিত ফারিয়া মুঠোফোনে ইতালি থেকে বলেন, বেশ কদিন ধরেই এখানে শুটিং করছি। বলতে গেলে কাজের জন্য অনেক কিছু মিস করেছি এবার। বিশেষ করে ঈদটা কাজের জন্য এখানেই করতে হয়েছে আমাকে। পরিবার ছাড়া ঈদ উদযাপন করতে কষ্ট হয়েছে। শুক্রবার নুসরাত ফারিয়ার জন্মদিন ছিল। সেই দিনটাও পরিবারসহ প্রতি বছরের মতো উদযাপন করতে পারেননি তিনি।

 

ফারিয়া বলেন, ঈদ ও জন্মদিন দুটোই ইতালিতে কাটলো আমার। শুটিং করতে হচ্ছে। তবে কাজটা খুব ভালো হচ্ছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। ইতালিতে বিভিন্ন দৃশ্যে অভিনয়ের পাশাপাশি গানের শুটিংও করছি আমরা। জিৎ দার সঙ্গে এর আগে ‘বাদশা’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করেছি। এটা আমাদের তৃতীয় ছবি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। নতুন ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে ফারিয়াকে।

 

ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, ছবির গল্পটা দারুণ। আর আমার ক্যারিয়ারের প্রথম ছবি ‘আশিকি’র পরিচালক ছিলেন আশোক পতি। উনার সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো। তাই ছবির প্রস্তাব পাওয়ার পরই এক কথায় রাজি হয়ে যাই। ছবিতে দর্শক আমার পুলিশগিরি দেখবেন।

 

আর ছবিতে নাচ, গান, সংলাপ সবকিছুতেই নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। এর বেশি কিছু এখন বলতে চাই না। ফারিয়ার ‘ইন্সপেক্টর নটি. কে’ ছবিটি প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া। ইতালি ছাড়াও বাংলাদেশ ও ভারতের বিভিন্ন জায়গায় হবে এ ছবির শুটিং।

 

ফারিয়া ১৭ই সেপ্টেম্বর একদিনের জন্য বাংলাদেশে আসবেন। এরপর কলকাতায় আবারো এ ছবির শুটিংয়ে অংশ নেবেন। গেলো কোরবানির ঈদে বড় পর্দায় ছবি না থাকলেও ছোট পর্দার একটি অনুষ্ঠানে কাজ করেছেন তিনি। ডাক্তার আর সেলিব্রেটিদের অংশগ্রহণে এটিএন বাংলার ঈদুল আজহার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ডাক্তার বনাম সেলিব্রেটি’-তে ফারিয়া ‘ইয়ারা মেহেরবান’ গানের সঙ্গে নেচেছেন।

 

এদিকে সামনেও যৌথ প্রযোজনার ছবিতে পাওয়া যাবে ফারিয়াকে। কারণ জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে তার চুক্তি এখনো শেষ হয়নি। নতুন ছবি সম্পর্কে জানতে চাইলে ফারিয়া বলেন, আপাতত আমার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি. কে’ নিয়েই আছি। একটা শেষ না করতেই আরেকটা কাজ আমার করা হয়ে ওঠে না। আমি অল্প সময়ে বেশকিছু ছবিতে অভিনয় করেছি। একটু সময় নিয়ে কাজ করে যেতে চাই।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending