Connect with us

বিনোদন

এই মুনমুন সেই মুনমুন

Published

on

চিত্র নায়িকা মুনমুন।

সৃজনমিউজিক প্রতিবেদক :

শাবনুর, নিশি, সুস্মিতার সঙ্গে ১৯৯৭ সালে ‘মৌমাছি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করেন চিত্র নায়িকা মুনমুন। শাবনূর দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে নেই। আবার সিনেমায় ফিরছেন বলে গণমাধ্যমের খবর। মৌমাছি ছবির পর আর একটি দুটি সিনেমায় অভিনয় করেন সুস্মিতা। এরপর বিয়ে করে সিনেমাকে গুডবাই জানান সুস্মিতা। নিশি সিনেমায় নেই অনেক বছর। আর মুনমুনও০ অনেক দিন সিনেমায় নেই।

 

 

শুরুতেই মুনমুন বি-গ্রেডের চলচ্চিত্রের প্রধান নায়িকা হয়ে যান। প্রথমে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও এরপর নিজের রূপ দিয়ে জায়গা করে নেন তিনি নায়িকা চরিত্রে। একটানা ৪ থেকে ৫ বছর অভিনয় করেছেন ১০০টিরও বেশি চলচ্চিত্রে। ২০০৩ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত যে চলচ্চিত্র নির্মাণ হয় বা তিনি যে চলচ্চিত্রে অভিনয় করেছেন তা সামাজিকভাবে অশ্লীল হিসেবেই বিবেচিত ছিল। মানে এই সময়টা চলচ্চিত্রের জন্য ছিল অশ্লীল সময়। আর মুনমুন ছিলেন অশ্লীল নায়িকা হিসেবেই পরিচিত।

 

 

চিত্র নায়ক আামিন খানের সঙ্গে মুনমুন

চিত্র নায়ক আামিন খানের সঙ্গে মুনমুন

মুনমুন অভিনীত চলচ্চিত্র দেখতে টিকেটের লম্বা সিরিয়াল লাগত। সেই চিত্রও হয়তো অনেকের মনে আছে। তখনকার সময়ে তরুণরা দল বেঁধে দেখতে যেতেন চলচ্চিত্র। বিশেষ করে গ্রামের একদল তরুণ ছিল যারা নিয়মিত মুনমুনের চলচ্চিত্র দেখতে যেতেন।

 

ধীরে ধীরে পাল্টে যেতে থাকে চলচ্চিত্রের প্রেক্ষাপট ২০০৮ সাল থেকে। তরুণরা বড় হতে থাকে। আর কাজ কমে যেতে থাকে মুনমুনের। একসময় বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ হয়ে যায় অশ্লীলতা। নিষিদ্ধ হোন মুনমুন। তারপর থেকেই মুনমুনকে আর তেমন একটা মিডিয়াতে দেখতে পাওয়া যায়নি। বর্তমান সময়ে খোঁজ নিয়ে জানা যায় তিনি উত্তরাতে বসবাস করছেন সপরিবারে। তবে বিয়েটা কিন্তু করেছিলেন ২০০৩ সালেই।

চিত্র নায়িকা মুনমুন এখন

চিত্র নায়িকা মুনমুন এখন

বর্তমানে তিনি দুই সন্তানের মা। অভিনয় নেই তাই বলে জীবন থেমে থাকবে? না থাকে না। আর তাই তো জীবিকার তাগিদে উত্তরা ছোট্ট একটি গার্মেন্টস দিয়েছেন। তাছাড়া চলচ্চিত্রে ফেরার আর কোন উপায় না থাকলেও তিনি এখন শীতকালে নিয়মিত যাত্রায় অভিনয় করেন। যাত্রায় নাকি টাকা আছে ভালো। আর এভাবেই কেটে যাচ্ছে তার জীবন।

 

 

 

মিডিয়ার সামনে এখন আর আগের মতো না আসলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি মোটামুটি সরব আছেন। নিয়মিত সেলফি আপলোড করে থাকেন। কিন্তু হুট করে তার ভক্তকুল যদি দেখেন তাকে, তাহলে মনে প্রশ্ন জাগতেই পারে এই মুনমুন কি সেই মুনমুন?

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক3 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান4 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান4 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending