Connect with us

বিনোদন

এক সিনে প্রযোজকের বেপরোয়া জীবনের গল্প

Published

on

সালেহ আহমেদ ওরফে কার্লোস সালেহ

 

সৃজনমিউজিক প্রতিবেদক :

রাজধানীর শাহবাগের পরীবাগে ধর্ষণে ব্যর্থ হয়ে ৭ তলা থেকে ফেলে গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে ‘অস্তিত্ব’ সিনেমার প্রযোজক সালেহ আহমেদ ওরফে কার্লোস সালেহকে (৪০) রিমান্ডে নিয়েছে পুলিশ।
রোববার দুপুরে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস। শুনানি শেষে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে জিজ্ঞাসাবাদে সালেহ আহমেদ তার বেপরোয়া জীবনযাপনের চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

 

এদিকে চিকিৎসকরা জানিয়েছেন, ৭ তলা থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেলেও গৃহকর্মীর অবস্থা এখনো আশঙ্কাজনক।
অন্যদিকে সালেহ আহমেদের বেধড়ক পিটুনিতে গুরুতর আহত হলেও তার চতুর্থ স্ত্রী সাহিদা আক্তার নিপা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ছাড়ায় বিভিন্ন প্রশ্নের জন্ম দিয়েছে।

 

গত শুক্রবার রাতে পরীবাগের দিগন্ত টাওয়ারে ৩০ বছর বয়সী ওই গৃহকর্মীকে হত্যাচেষ্টার ঘটনায় অভিযুক্ত সালেহ আহমেদের পরীবাগের বাসা থেকে তার ব্যবহৃত জাতীয় সংসদের মনোগ্রামযুক্ত একটি বিলাসবহুল গাড়ি জব্দ করেন র‌্যাব ৩-এর সদস্যরা। ঘটনার রাতে পুলিশ তার বাসা থেকে যৌন উত্তেজক নেশাজাতীয় বিভিন্ন ইনজেকশনও উদ্ধার করে; জব্দ করে তার ব্যবহৃত ল্যাপটপ। তাতে দেশি-বিদেশি অসংখ্য তরুণীর সেলফোন নম্বর রয়েছে।যাদের বিষয়েও খোঁজখবর নিচ্ছেন পুলিশের তদন্তসংশ্লিষ্টরা।

 

র‌্যাব ৩-এর সহকারী পরিচালক মেজর রাহাত হারুন খান জানান, গত শুক্রবার রাতে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে পরীবাগের দিগন্ত টাওয়ারের ৭ তলা থেকে এক গৃহকর্মীকে ফেলে হত্যাচেষ্টার পর হুন্ডি ব্যবসায়ী সালেহ আহমেদ ওরফে কার্লোস পালিয়ে যান। খবর পেয়ে ওই বাসা থেকে তার স্ত্রী পরিচয়দানকারী আরও এক নারীকে মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেন র‌্যাব সদস্যরা।

 

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, সালেহ আহমেদ ২০১৪ সালে র‌্যাবের হাতে একবার গ্রেপ্তার হয়েছিলেন। অবৈধ মুদ্রা ও হুন্ডি ব্যবসা, মাদক ব্যবসা এবং নিজ গাড়িতে জাতীয় সংসদের মনোগ্রাম ব্যবহার করার অপরাধে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এ তথ্যের ভিত্তিতে অনুসন্ধানের পর র‌্যাব জানতে পারে, বর্তমানেও তিনি একটি বিলাসবহুল গাড়িতে জাতীয় সংসদের মনোগ্রাম ব্যবহার করে অবৈধ ও অসামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন।

 

পরে র‌্যাব ৩-এর একটি দল শাহবাগের পরীবাগ এলাকায় অবস্থিত দিগন্ত টাওয়ারের পার্কিং-২ থেকে জাতীয় সংসদের মনোগ্রাম লাগানো একটি নতুন মডেলের মাইক্রোবাস (রেজি. নং-ঢাকা মেট্রো-চ-১৫-৫৫০৬) উদ্ধার করে। এ ব্যাপারে সালেহ আহমেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 

এদিকে অনুসন্ধানে জানা গেছে,দীর্ঘদিন ধরেই সালেহ আহমেদ পরীবাগে তার নিজস্ব ফ্ল্যাটে ইয়াবা সেবন, বিকৃত যৌনাচার, হুন্ডি ও মাদক ব্যবসাসহ অন্যান্য অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। জব্দ করা জাতীয় সংসদের মনোগ্রাম লাগানো গাড়িটি ব্যবহার করতেন তিনি। গাড়িটি দিয়ে তিনি মূলত হুন্ডি ব্যবসা পরিচালনা করতেন। ২০১৪ সালের ৭ সেপ্টেম্বর ৩ হাজার ইউরো, ৭ হাজার ৮৭৬ ইউএস ডলার, সাড়ে ৭ হাজার সৌদি রিয়াল, ৮ লাখ টাকা, ২৩ পিস ইয়াবা এবং জাতীয় সংসদের মনোগ্রামযুক্ত নম্বর-প্লেটবিহীন একটি নতুন মার্সিডিজ বেঞ্জ জিপগাড়িসহ তাকে গ্রেপ্তার করেছিল র‌্যাব।

 

জানা গেছে, অস্ট্রেলিয়ায় পড়াশোনা শেষ করে দেশে এসে বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েন সালেহ। সিনেমা প্রযোজনা এবং বেভারেজের ব্যবসাকে সাইনবোর্ড বানিয়ে তার আড়ালে চালিয়ে যেতেন অবৈধ কর্মকাণ্ড। নিয়মিত যৌন উত্তেজক ইনজেকশন নিতেন এই প্রযোজক। বিকৃত যৌনাচার এবং একের পর এক বিয়ে করা ছিল তার কাছে নেশার মতো।

 

বেশি বেতনের প্রলোভন দেখিয়ে অসহায় গৃহকর্মীদের নিয়োগ দিতেন।পরে নেশায় বেসামাল হয়ে গৃহকর্মীদের ওপর চালাতেন অত্যাচার। রাজধানীর একটি সিন্ডিকেট সালেহকে নারী সরবরাহ করত। তাদের হোতা নাজমা। এই নাজমাই আহত গৃহকর্মীকে সালেহ আহমেদের বাসায় কাজ দেন। প্রতিসপ্তাহে তার বাসায় বসত নারী-মদের আড্ডা।

 

তার উচ্ছৃঙ্খল জীবনযাপনে অতিষ্ঠ হয়ে ইতোমধ্যে তার কয়েক স্ত্রী তাকে ছেড়ে চলে যান। আর সালেহ আহমেদের অপকর্মে মদদ দিয়ে তার সঙ্গে বর্তমানে ৯ স্ত্রী যোগাযোগ রেখেছেন। পুলিশ তার বাসা থেকে যে ল্যাপটপটি উদ্ধার করেছে, তা থেকেও চাঞ্চল্যকর তথ্য মিলেছে। এটিতে দেশি-বিদেশি অসংখ্য তরুণীর যেসব ফোন নম্বর মিলেছে, টাকার বিনিময়ে তাদের অনেককেই সালেহ ব্যবহার করেছেন বলে জানতে পেরেছে পুলিশ।

 

নিজ ফ্ল্যাটে গৃহকর্মীকে বিকৃত যৌনাচারে বাধ্য করা ও ধর্ষণচেষ্টার পর হত্যাচেষ্টার অভিযোগে সালেহ আহমেদের বিরুদ্ধে করা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক জাফর আলী বিশ্বাস জানান, আহত গৃহকর্মীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে তাকে ৭ তলা থেকে ফেলে হত্যাচেষ্টার বিষয়ে প্রাথমিক তদন্তে প্রমাণ মিলেছে। আদালতের কাছে তার ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল; কিন্তু একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। জিজ্ঞাসাবাদের পর ঘটনার বিষয়ে বিস্তারিত জানানো যাবে বলেও জানান তিনি।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending