Connect with us

সৃজন মিউজিক

কণ্ঠশিল্পী মিলাকে মারধর : স্বামী গ্রেফতার

Published

on

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা ও পারভেজ সানজারি

সৃজনমিউজিক :

কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। বৃহস্পতিবার রাতেই তার স্বামীকে গ্রেফতার করা হয়।

 

 

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বলেছেন, ‘আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

আলী হোসেন খান বলেন, ‘মিলার স্বামী মারধর করে তার হাত ভেঙে দিয়েছে। তিনি (মিলা) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আমরা তার অভিযোগ গ্রহণ করেছি। আসামিও গ্রেফতার করা হয়েছে।’

 

 

মামলার তদন্ত কর্মকর্তা ও উত্তরা পশ্চিম থানার উপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার মামলা হওয়ার পর আমরা আসামি পারভেজ সানজারিকে গ্রেফতার করেছি। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।’

 

 

মামলায় মিলার অভিযোগের বিষয়ে তদন্ত কর্মকর্তা বলেন, ‘নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মিলার দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

 

 

তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ‘মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। মামলায় মিলার স্বামী একাই আসামি। আর কোনও আসামি নেই। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।’

 

 

 

জনপ্রিয় সংগীতশিল্পী মিলা

জনপ্রিয় সংগীতশিল্পী মিলা

পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন, ‘বিয়ের পর থেকেই মিলা ও পারভেজের সম্পর্ক ভালো যাচ্ছিল না। বনিবনা না হওয়ায় পারভেজ মাসখানেক আগে মিলার বাবার সঙ্গে কথা বলেছিলেন। মিলাকে নিজের বাসায় নিয়ে যাওয়ার জন্যও বলেছিলেন। কিন্তু মিলা তার বাবা-মায়ের সঙ্গেই থাকতেন। মাঝেমাঝে স্বামীর বাড়িতে যেতেন। এরমধ্যেও তাদের মধ্যে ঝগড়া হয়।

 

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending