Connect with us

সৃজন মিউজিক

গাইলেন ওমর সানী-মৌসুমী

Published

on

ওমর সানী-মৌসুমী দম্পতি
  • সৃজনমিউজিক প্রতিবেদক :
    গেলো ২৫ মার্চ চলচ্চিত্রে দুই যুগ অর্থাৎ ২৪ বছর পূর্ণ করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী। ১৯৯৩ সালের ২৫ মার্চ সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মুক্তির মধ্যদিয়ে চলচ্চিত্রে মৌসুমীর শুভযাত্রা শুরু হয়। সেই থেকে এখন পর্যন্ত সমান জনপ্রিয়তা নিয়েই চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। জীবনের বিশেষ এই সাফল্যের আনন্দটুকু প্রিয় প্রিয় কিছু মানুষের সঙ্গে ভাগ করে নিতে অনেকটা হঠাৎ করেই এক ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেন মৌসুমী। তার জীবনের এমন সাফল্যে এবং চলচ্চিত্রে তার দুই যুগের সফলভাবে পথচলার আনন্দকে ভাগাভাগি করে নিতে তারই আহবানে গেলো ২৬ মার্চ রাজধানীর উত্তরাস্থ মৌসুমীর বাসায় উপস্থিত হয়েছিলেন চলচ্চিত্রের তারকারা।
    বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তী চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, মৌসুমীর আবিষ্কারক চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, বাচসাস সভাপতি আব্দুর রহমান, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক বাপ্পারাজ, চলচ্চিত্রের তারকা জুটি খ্যাত নাইম-শাবনাজ, প্রাণ আরএফএল’র ব্যবস্থাপনা পরিচালক আর এন পল ও তার স্ত্রী, প্রয়াত নায়ক মান্নার সহধর্মিনী শেলী মান্না, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, চিত্রনায়ক অমিত হাসান-তার সহধর্মিনী লাবনী, চিত্রনায়ক আমিন খান-তার স্ত্রী সিগ্ধা, চিত্রনায়ক ফেরদৌস, সম্রাট, অভিনেতা ডি এ তায়েব’সহ আরো অনেকে।
    অনুষ্ঠানে আরো অনেকেই উপস্থিত থাকার কথা থাকলেও হঠাৎ করেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে অনেকেই নিমন্ত্রণ পাবার পরও সময় করে উঠতে পারেননি। অনুষ্ঠানটি সফল করে তুলতে মৌসুমীর পাশে থেকে তাকে সার্বিক সহযোগিতা করেন তারই স্বামী ওমর সানী। অনুষ্ঠানে আগত অতিথিরা মৌসুমীর চলচ্চিত্রে দুই যুগের সাফল্যকে স্বাগত জানিয়ে স্মৃতিচারণ করেন।
    গাজী মাজহারুল আনোয়ার বলেন, ‘আমাদের মনে , আমাদের প্রাণে, সবার কাছে, তুমি চিরদিনের মৌসুমী’। আর এমন করেই আগত অতিথিরা মৌসুমীর প্রতি তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ করার চেষ্টা করেন। এরইমধ্যে অনুষ্ঠানে গানেরও আয়োজন ছিলো। মৌসুমী তার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’র গাজী মাজহারুল আনোয়ারের লেখা এবং ইমন সাহা’র সুর করা ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ গানটি গেয়ে শুনান শুরুতেই। এ সময় মৌসুমীর কন্ঠে গান শুনে তার পাশে এসে বসেন ওমরসানী। তখন দু’জনই দ্বৈত কন্ঠে গানটি পরিবেশন করেন। তাদের গানে মুগ্ধ হন অতিথিরা। এরপর মৌসুমী-অমিত হাসান, অরুনা বিশ্বাস, আমিন খান, সিদ্ধাও সঙ্গীত পরিবেশন করেন। কয়েকটি গানে তবলা বাজান চিত্রনায়ক নাইম।

    গান গেয়ে শুনাচ্ছেন মৌসুমী

    গান গেয়ে শুনাচ্ছেন মৌসুমী

    মৌসুমী বলেন, ‘খুব অল্প সময়ে এমন একটি অনুষ্ঠানের আয়োজন করে সবার কাছ থেকে যে সাড়া পেয়েছি তাতে সত্যিই আমি আনন্দিত, মুগ্ধ। আপনাদের সবার ভালোবাসায় আমি মুগ্ধ। আল্লাহর কাছে শুকরিয়া করছি যে তিনি আমাকে এমন সুন্দর জীবন দিয়েছেন যেখানে সুন্দর মনের মানুষদের বিচরণ আছে। শুকরিয়া করছি যে তিনি আমাকে এমন সফল জীবন দিয়েছেন। আমি কৃতজ্ঞ আমার এই পথচলায় যে যেখানে সহযোগিতার হাত নিয়ে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি। সবসময়ই আমি আমার পাশে পেয়েছি আমার চলচ্চিত্র পরিবার, আমার পরিবার, আমার স্বামী ওমর সানী এবং মিডিয়া পরিবার।’

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending