Connect with us

সৃজন মিউজিক

গায়িকা টেইলর সুইফটের প্রেম উপাখ্যান

Published

on

ইন্দ্রজিৎ মণ্ডল
বিলবোর্ড চার্টের শীর্ষে থাকা মার্কিন পপ গায়িকা টেইলর সুইফট প্রেম করলেও বিচ্ছেদের আগুনে পুড়তে রাজি নন। তাই তার জীবনে বার বার প্রেম এসেছে। আবার নানা কারণে তা ভেঙেও গেছে। কিন্তু তা নিয়ে বেশিক্ষণ বিরহকাতরে ভোগেননি ২৭ বছর বয়সী এ সংগীত তারকা।
এত বেশি প্রেমে পড়েছেন বলেই তার পক্ষে বলা সম্ভব, “ আমি গর্বিত এজন্য যে, কখন সরে আসতে হয় তা শিখতে পেরেছি। আমার স্বল্প সময়ের কিছু সম্পর্ক ছিল, কারণ আমি জানতাম কখন কী করতে হবে।” তুমুল জনপ্রিয় হওয়া ‘লাভ স্টোরি’ গানের এই গায়িকা প্রেম করেছেন হ্যারি স্টাইলস, জ্যাক, কনর কেনেডি, জন মেয়ার, জো জোনাস এবং টেইলর লটনার’র সাথে। তার এই প্রেমগুলো দুই-তিন মাসের বেশি কোনটাই টিকেনি।

ADDITIONAL WEB FEES APPLY - PLEASE CONTACT SALES FOR USE - Exclusive... Taylor Swift and friends soak up the sun at Cottesloe Beach in Perth, Australia on March 1, 2012. Taylor dips her feet into the water and poses for photos with friends. RESTRICTIONS APPLY: USA ONLY

সাক্ষাৎকারে টেইলর সুইফট এ ব্যাপারে বলেন, “সঠিক মানুষ খুঁজে পেতে সময় লাগে। সঠিক মানুষটাকে খুঁজে পেলে এমন অনুভুতি হয় যেমনটা আগে কখনোই হয়নি। অন্তত আমি এমনটাই জানি। কখনো কখনো প্রেমিকের সাথে দুইবার দেখা করার পর বোঝা যায় মানুষটি সঠিক নয়। কখনো আবার নিজেকেই ঠিক মনে হয় না।”
গত বছর থেকে ডিজে কেলভিন হ্যারিসনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টেইলর সুইফট। প্রেমের সম্পর্ক প্রায় বিয়ে পর্যন্তই গড়াচ্ছিল। কিন্তু নানা সমস্যা শুরু হয় বিয়ের ঘোষণার পর থেকেই। কেলভিনের পুরোনো প্রেমিকা ছিল তার অন্যতম কারণ। যদিও বিষয়টি নিয়ে খুব একটা ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখাননি সুইফট, তবে শেষ পর্যন্ত কেলভিনের সাথে প্রেমের পাট চুকিয়ে ফেলেছিলেন টেইলর সুইফট। এরপর আর কোনো প্রেমের সম্পর্ক নিয়েই শিরোনামে আসেননি কিছুদিন। একটি সাক্ষাত্কারে সুইফট বলেছিলেন, ‘ক্যারিয়ারে প্রেম বিষয়টিকে আমি খুব হাইলাইট কখনোই করিনি। জীবনের সাথে স্বাভাবিক একটি বিষয় প্রেম। নতুন কোনো সম্পর্কে এখনই জড়ানোর ইচ্ছে নেই। তবে এমন কিছু হলে আমি সবাইকে জানাবো।’

সুইফটের সেই সাক্ষাত্কারের কিছুদিনের মধ্যেই  গুজব উঠে হলিউড এক অভিনেতা সঙ্গে প্রেম শুরু করে দিয়েছেন এই গায়িকা। কয়েকদিন আগের সেই বিচ্ছদের শোক না কাটতেই সমুদ্রসৈকতে নতুন প্রেমিকের সঙ্গে দেখা যায় সুইফটকে। তার এবারের প্রেমিক হলিউডে সাড়া ফেলা ‘থর’, ‘দ্য অ্যাভেঞ্জার’-এর ‘লোকি’ চরিত্রে খ্যাতি ও জনপ্রিয়তা পাওয়া অভিনেতা টম হিডলস্টোন। ছবিতে সমদ্রসৈকতে প্রকাশ্যে টেইলরকে চুমু খেতে দেখা যায় অভিনেতা হিডেলস্টোনকে। রড দ্বীপের একটি সৈকতে দু’জনের চুম্বনের ছবি প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। এছাড়া আরো একটি ছবিতে দেখা গেছে টম তার পরনের জ্যাকেট খুলে টেইলরকে পরিয়ে দিচ্ছেন। দুই তারকা হাতে হাত রেখে ঘুরে বেড়াচ্ছেন। ছবির মাধ্যমেই বোঝা যায় একে অপরের সঙ্গে তারা খুশি। এখন দেখার বিষয় এ সম্পর্কটা তার কতদিন টিকে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending