Connect with us

সৃজন মিউজিক

গেট ওয়েল সুন কবির বকুল

Published

on

গীতিকার কবির বকুল

সৃজন মিউজিক প্রতিবেদক :

জাতীয় চলচ্চিত্রপুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুলের শারিরীক অবস্থা আগের চেয়ে ভালো। সময় যত গড়াচ্ছে তত তার শারিরীক অবস্থার উন্নতি ঘটছে বলে জানা গেছে। তার চিকিৎসার খোঁজখবর নেয়ার জন্য স্কয়ার হাসপাতালে ভীড় করছেন তার ভক্ত, স্বজন ও সুহৃদরা। কিন্তু চিকিৎসকদের পরামর্শ ভিজিটর যত কম তার কাছে আসবে তত কবির বকুলের জন্য ভালো। এদিকে আজ সোমবার রাতে Get well soon Kabir Bakul শিরোনামে ফেসবুকে একটি লাইক পেজ খোলা হয়েছে।

কথা সাহিত্যিক ও কবির বকুলের সহকর্মী আনিসুল হক আজ সোমবার রাত ৮টার দিকে তার ফেসবুক পাতায় এক স্টাটাসে লিখেছেন, কবির বকুলের জন্য দোয়া করুন। নিউমোনিয়া থেকে ওর ফুসফুসে ইনফেকশন হয়েছে। কাজেই যত কম ভিজিটর তার কাছে যাবেন, ততই মঙ্গল। যদি কেউ হাসপাতালে যান, দয়া করে বাইরে থেকে ওর আত্মীয়স্বজনের সাথে দেখা করে দোয়া করে ফিরে যান। এই পেজেও (Get well soon Kabir Bakul) শুভেচ্ছা লিখতে পারেন। কবির বকুলকে আমরা এগুলো পড়াতে পারব। দয়া করে আপাতত তার সাথে দেখা করবেন না। এটা ঠিক দেখা করলে আমাদের ভালো লাগে, বকুলও খুশি হয়। ওকে খুশি করার চেয়েও আল্লাহর রহমতে ওকে সুস্থ করাটা বেশি জরুরি।
এই স্টাটােসের ৮ ঘণ্টা আগে দেওয়া অপর একটি স্টাটাসে আনিসুল হক লিখেছেন, কবির বকুলের অবস্থা স্থিতিশীল। সেটাকে ডাক্তাররা ইতিবাচক লক্ষণ মনে করছেন। তিনি কালরাতে বসে থেকে ভাত খেয়েছেন, সকালে নাশতা করেছেন। কথা বলতে পারেন। তবে শ্বাসকষ্ট হয়। কষ্ট পান। ডাক্তাররা আশা করছেন, আগামীকাল থেকে তাঁর অবস্থার উন্নতি হতে থাকবে। আমরা সবাই তাঁর জন্য দোয়া করি। মেয়র আনিসুল হক, চ্যানেল আইয়ের ফরিদুর রেজা সাগর, শিল্পী রুনা লায়লা, নায়ক আলমগীর ভাই, নাট্যজন নাসিরউদ্দিন ইউসুফ,পুলিশের মহাপরিদর্শক, সঙ্গীতশিল্পী তপন চৌধুরী, প্রথম আলোর মতিউর রহমান–সহ সকলেই তার খোঁজখবর নিচ্ছেন। প্রয়োজন হলে বিদেশে যাতে নেয়া যায়, সেই মানসিক প্রস্তুতি নেয়া আছে। তবে আপাতত ডাক্তাররা সেই প্রয়োজন আছে বলে মনে করছেন না।
জানা গেছে, গত ১৩ ডিসেম্বর জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর মগবাজারের হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি হন বকুল। অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, চলচ্চিত্র ও অডিও অ্যালবাম মিলিয়ে কবির বকুলের লেখা গানের সংখ্যা পাঁচ হাজারের বেশি। অডিও অ্যালবামে তার জনপ্রিয় হওয়া গানগুলো হচ্ছে -‘কেনো এই নিঃসঙ্গতা’, ‘ব্যস্ততা আমাকে দেয় না অবসর’, ‘পৃথিবীর মতো হৃদয়টাকে’, ‘আমার এক নয়ন তো দেখে নারে’ প্রভৃতি।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক9 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending