Connect with us

বিনোদন

চক্রান্তের শিকার শাহরুখ খান

Published

on

বলিউড নায়ক শাহরুখ খান

সৃজনমিউজিক :

রাজনীতিবিদের সঙ্গে টেক্কা দিতে গিয়ে বেশ ফেঁসে গেলেন শাহরুখ খান। বলিউড বাদশাহর আলীবাগের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। ১৯ হাজার ৯৬০ বর্গমিটার জায়গাজুড়ে তিনি গড়ে তুলেছিলেন ফার্ম হাউস। কৃষিকাজের উদ্দেশ্যে জমিটি কিনে সেখানে তা না করাতেই বিপত্তি হলো। তার সেই সম্পত্তি অস্থায়ীভাবে জব্দ করেছে ভারতের আয়কর বিভাগ। মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি মান্নাতের পর আলীবাগের এই ফার্ম হাউসে শাহরুখ ও তার পরিবারের বেশি সময় কাটত। গত বছর নভেম্বরে আলীবাগের এই বাড়িতে গিয়েছিলেন এবং গোটা পরিবার নিয়ে জন্মদিনের কেক কেটেছিলেন তিনি।

 

 

এটি সত্যিকার অর্থেই বিলাসবহুল এক জায়গা। যেখানে আছে ব্যক্তিগত হেলিপ্যাড, সৈকত ও সুইমিংপুল। বলা হয়ে থাকে এই সম্পত্তির বাজার মূল্য ২৫০ কোটি রুপি। তবে বাজারমূল্যের থেকে প্রায় ৫ ভাগের ১ ভাগ দামে জমিটি কিনেছিলেন শাহরুখ।

 

 

 

জমিতে কৃষিকাজ হবে, এই শর্তে কিনে বাগান বাড়ি গড়ে তোলেন বলিউডের ইতিহাসে অন্যতম জনপ্রিয় এই নায়ক। মহারাষ্ট্রের প্রজাস্বত্ব ও কৃষিজমি আইন জানাচ্ছে, রাজ্যের কালেক্টরের অনুমতি ছাড়া কৃষিজমি কেউ কৃষিকাজ ছাড়া অন্য কোনো উদ্দেশ্যে ব্যবহার করতে পারবে না। শাহরুখ আলীবাগের এই জমি কেনেন কৃষিকাজের জন্য। অথচ পরে তিনি এখানে ফার্ম হাউস বানিয়েছেন। তবে এই বাজেয়াপ্তের পেছনে ভিন্ন কারণও শোনা যাচ্ছে। ঘটনা গত নভেম্বরের।

 

 

 

শাহরুখ তার জন্মদিন পালন করতে কাছের বন্ধু আর পরিবার নিয়ে উড়ে যান আলীবাগের বাড়িতে। আনন্দ ভ্রমণ শেষে ফেরার পথে আলীবাগের বিধায়ক জয়ন্ত পাটিলের সঙ্গে ঝামেলা বাধে তার। শাহরুখের প্রমোদতরী ইয়ট গেট ওয়ে অব ইন্ডিয়া সংলগ্ন সমুদ্রসৈকতে বাঁধা ছিল। সেটি দেখতে জমে যায় ভিড়। তখন পাটিলও মুম্বাইয়ের দিকে যাচ্ছিলেন। তার পথে বাধা হয়ে দাঁড়ায় শাহরুখের ইয়ট। তাই তো বিধায়ক ক্ষেপে ওঠেন। তখন প্রকাশ্যেই শাহরুখকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন তিনি।

 

 

 

এরই অংশ হিসেবে কিং খানের সম্পত্তি বাজেয়াপ্ত হলো কিনা তা নিয়ে লেখালেখি হচ্ছে ভারতীয় গণমাধ্যমে। বলা হচ্ছে, আয়কর দিয়ে প্যাঁচে ফেলে শাহরুখকে শায়েস্তা করছেন বিজেপি নেতা জয়ন্ত পাটিল! চক্রান্তের শিকার তিনি! যদিও বলিউড বাদশাহ এই নিয়ে কিছুই বলছেন না। তিনি এখন ব্যস্ত নতুন সিনেমা ‘জিরো’ শুটিংয়ে। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ব্যর্থতা ভুলে নতুন করে জীবন শুরু করার এক মন ছুঁয়ে যাওয়া গল্প। শাহরুখকে দেখা যাবে বামনের চরিত্রে। ক্যাটরিনা একজন নায়িকা, যিনি নেশাগ্রস্ত জীবনের সঙ্গে লড়ে যাচ্ছেন। আর আনুশকা ব্যর্থ বিজ্ঞানী। আর এই ছবিতে বামনের রূপে ‘চ্যালেঞ্জিং’ চরিত্রে নিজেকে হাজির করবেন শাহরুখ।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক9 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending