Connect with us

বিনোদন

ছেলে আব্রামও পারল না শাকিব খান ও অপুকে এক করতে

Published

on

সাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়
  • সৃজনমিউজিক :

কথার কথা, যুবক ছেলেমেয়ে দুষ্টামি করলে তাদের বিয়ে দিয়ে দাও। ঠিক হয়ে যাবে। আর দাম্পত্য কলহ মেটানোর জন্য স্বামী-স্ত্রীকে বাচ্চা নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন মুরব্বিরা। কথার কথা হলেও দুটি কাজই সেরে ফেলেছেন যুবক ছেলেমেয়ে শাকিব খান ও অপু বিশ্বাস। বিয়ের পর শাকিব খানের দুষ্টামি কমলেও বেড়ে গেছে অপুর! যার প্রমাণ এরই মধ্যে পাঠক-দর্শক পড়েছেন বা দেখেছেন অপুর বিভিন্ন সাক্ষাৎকারে।

 

 

কোরবানির ঈদের বিভিন্ন টিভি অনুষ্ঠানে অপু এমন অনেক কথাই বলেছেন যা বিভিন্ন সংবাদমাধ্যমে ফলাও করে ছাপা হয়েছে। যার মধ্যে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে বুবলিকে নিয়ে বাজে মন্তব্য করেন অপু। তিনি বলেন, ‘আমি, শাকিব, বুবলি ও ছেলে জয় একসঙ্গে সিনেমা দেখতে যাব। বুবলির কোলে আমার ছেলে থাকবে। আর আমি শাকিবকে ধরে থাকব।’ এই পর্যন্ত ঠিক ছিল। এও বলেন, ‘শুধু বাবাকে (শাকিব খান) দেখলেই তো হবে না, তার ছেলেকেও দেখতে হবে। তাই আমি ভাবছি আমার ছেলেকে ওর কোলে দেব। বাচ্চা দুষ্টুমি করে। ধরার তো লোক লাগবে। বাচ্চা হওয়ার জন্য যখন ইন্ডিয়াতে গেলাম তখন ও ছেলের বাবাকে দেখে রাখল। এখন যেহেতু ছেলে হয়ে গেছে এখন ছেলেকে দেখুক।’ একজন জুনিয়রকে নিয়ে নিশ্চয় এমন কথা মানায় না সিনিয়র অপুর মুখে।

 

 

অপুর এমন অনেক কথা ও কাজের কারণেই মূলত শাকিব খান তার থেকে দূরে আছেন বলে মনে করছেন অনেকে। তারপরও সবাই ভাবছিলেন ছেলের জন্য হলেও দুজন একসঙ্গে থাকবেন বা থাকার অভিনয় করবেন। কিন্তু সেটাও হলো না। কারণ গতকাল ছিল শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন।

 

 

সন্তানের প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে অপু বিশ্বাস চেষ্টার কোনো কমতি রাখেননি। কিন্তু তারপরও হাহাকার ছিল তার জন্মদিনের পার্টিতে। কারণ সেখানে ছিলেন না ছেলের বাবা তার স্বামী শাকিব খান। বিষয়টি যদি এমন হতো, শাকিব দেশের বাইরে, তাহলো হয়তো মানা যেত। কিন্তু শাকিব খান দেশেই আছেন। দুপুরে ছেলেকে নিজের কাছে নিয়েছেন। ছেলের জন্মদিনে তাকে স্বর্ণের চেইন উপহার দিয়েছেন, গরিবদের একবেলা ভালো খাইয়েছেন। শুধু অপুুর কারণে, জন্মদিনের পার্টিতে জাননি। না এটা আমাদের কথা না। শাকিব খানের ঘনিষ্টজনরাই বলেছেন, অপু যে পার্টি দিচ্ছেন এটা শাকিব খান জানেনই না। তাই সেখানে তিনি কেন যাবেন?

 

 

 

সত্যিই তো। অপু ছেলের জন্মদিনে যে কার্ড করেছেন, সেখানে তার ও জয়ের ছবি থাকলেও ছিল না শাকিব খানের ছবি। কেন? এমন প্রশ্নের এক খোঁড়া উত্তর দিলেন অপু। তিনি বলেন, ‘আসলে আব্রামের সঙ্গে আমার আর শাকিবের কোনো ভালো ছবি নেই। তাই কার্ডে দিতে পারিনি।’ আমরা জানি না ভালো ছবি বলতে অপু কি বুঝিয়েছেন। যে ছবি দিয়েছেন সেটা যে খুব একটা ভালো ছবি ছিল তাও না। যাক সে কথা। কিন্তু অনেকেই তো বলছেন শুরু থেকে আপনি শাকিবকে পাশ কাটিয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিচ্ছেন।

 

এর কারণ? এবার একটু রেগে গেলেন অপু। রাগটা প্রথমে চেপে যেতে চাইলেও তিনি তা পারেননি। অবশ্য না পারার কারণ আছে। অপু যখন কথা বলেন, তখন তার কোনো হুশ থাকে না! তিনি বলেন, ‘ধুর! কে কী বলল, কে কী ভাবল আমার এসব নিয়ে ভাববার সময় নেই। জনে জনে গিয়ে আমি এক্সপ্লেইন করতে পারব না। বাদ দেন।’

 

 

পাঠক মনে হয় জানেন যে, শাকিব-অপু স্বামী-স্ত্রী হয়েও আলাদা থাকেন। শাকিব থাকেন তার বাসায়, আর তাদের একমাত্র সন্তান আব্রামকে নিয়ে অপু তার মায়ের কাছে। তাদের দেখাও হয় না। কোরবানির ঈদ একমাত্র সন্তান আব্রামকে নিয়েই উদযাপন করেছেন শাকিব। সেদিনও গতকালের মতো শাকিবের এক আত্মীয় গিয়ে জয়কে অপুর কাছ থেকে নিয়ে আসেন। এমন কি অপু শাকিবের বাসায় জয়কে আনতে গেলেও তাদের দেখা হয়নি। এটা দিয়ে একটা বিষয় স্পষ্ট যে, শাকিব খান চাচ্ছেন না অপুর সঙ্গে দেখা করতে।

 

 

চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেন। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। কিন্তু এই সবকিছুই গোপন ছিল। এরপর গত ১০ এপ্রিল বিকালে ছেলেকে সঙ্গে নিয়ে টিভির একটি লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস প্রকাশ করেন শাকিব খান তার স্বামী, তাদের বিয়ে হয়েছে। আর তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। তখন থেকেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের অবনতি হয়, তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

 

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending