Connect with us

বিনোদন

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার ফেসবুক পেজ ভেরিফাইড

Published

on

‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় শুভ ও মাহিয়া মাহি

সৃজনমিউজিক প্রতিবেদক :

 

বহুল আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ এর ফেসবুক পেজ ভেরিফাইড হয়েছে। বাংলা সিনেমার ইতিহাসে দ্বিতীয় কোনও সিনেমার ফেসবুক পেজ ভেরিফাইড করলো ফেসবুক কর্তৃপক্ষ। এর আগে আয়নাবাজি সিনেমার ফেসবুক পেজ ‘ভেরিফাইড’ করে ফেসবুক কর্তৃপক্ষ। বর্তমানে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার ফেসবুক পেজে ৪ লাখ ৮২ হাজার ফলোয়ার। প্রতিদিনই ফলোয়ারের সংখ্যা গাণিতিক হারে বাড়ছে।

ছবিটির মূল কারিগর সানি সানোয়ার সৃজনমিউজিকবিডিকে বলেন, ঢাকা অ্যাটাকের ফেসবুক পেজটা ভেরিফাইড হয়েছে এটা অবশ্যই আনন্দের খবর। আমাদের সামনে এগিয়ে যাওয়ার পথ পরিক্রমায় এটাও এক ধরনের অগ্রগতি। ঢাকা অ্যাটাক সিনেমা সংক্রান্ত সব ধরনের আপডেট খবর জানতে আমাদের ভেরিফাইড পেজে চোখ রাখার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।

শুভ ও মাহিয়া মাহি অভিনীত বহুল আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি নিয়ে বাংলা ছবির ইতিহাসে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে। তারকা নির্ভর এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশি কোন ছবিতে গান গেয়েছেন জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিং। এছাড়া বাংলাদেশি কোন ছবিতে প্রথমবারের মতো পুলিশের সোয়াট এবং বোম্ব ডিসপোজাল টিমের সদস্যরা অভিনয় করেছেন। অভিনয় এক ঝাঁক পুলিশ কর্মকর্তা।

ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন বহুল চৌকশ পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। যিনি বাংলাদেশের জঙ্গিবাদ দমনে বড় ভূমিকা রেখে আসছেন। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। অভিনয় করেছেন চিত্র নায়ক আলমগীর, আফজাল হোসেন, বর্ষিয়ান অভিনেতা হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ।

এই ছবিতে পুলিশের আইজির ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর। স্বরাষ্ট্রমন্ত্রী হয়েছেন হাসান ইমাম। আর আফজাল হোসেন ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করেছেন।

জানা গেছে, ব্যতিক্রমী নির্মাণ এবং কলা কৌশলে ছবিটি বাংলাদেশের সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি আলোচনায় এসেছে। ছবিটি বিশ্বের কয়েকটি দেশে মুক্তি দেয়া হবে এবং প্রত্যেকটি দেশের ভাষা সাব-টাইটেল হিসেবে দেয়া থাকবে বলে জানা গেছে।

ঢাকা অ্যাটাক সিনেমার মাধ্যমে নাটক থেকে ছবি পরিচালনায় পা রেখেছেন দীপঙ্কর দীপন। মুম্বাইয়ের বিখ্যাত পরিচালক অনুরাগ কাশবের সাহচার্যে চলচ্চিত্র নির্মাণে প্রশিক্ষিত ঢাকা অ্যাটাক চলচ্চিত্রের পরিচালক দীপঙ্কর দীপন। যার প্রথম সিনেমা ঢাকা অ্যাটাক। তবে চলচ্চিত্র পরিচালনার আগে দীপঙ্কর দীপন অগণিত নাটক পরিচালনা করেছেন।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending