Connect with us

বিনোদন

তিন ক্রিকেটারের গল্প বললেন মডেল পিয়া

Published

on

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

সৃজনমিউজিক :

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া সম্প্রতি তাসকিন আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। এর আগে সাকিব আল হাসান ও তামিম ইকবালের সঙ্গেও মডেল হন। জনপ্রিয় এই তিন ক্রিকেটারের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা বলছেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

 

 

ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসানের বিপরীতেই প্রথম মডেল হই, পোলার আইসক্রিমের বিজ্ঞাপনচিত্রে। বিজ্ঞাপনে দেখা যায়, দূর থেকে সাকিব ভাই এগিয়ে যাচ্ছেন আইসক্রিমওয়ালার দিকে। হঠাত্ চোখ পড়ে আমার দিকে। আমিও কৌতূহলী চোখে তাকাই তাঁর দিকে। সাকিব ভাই দ্রুত এগিয়ে আসেন আমার দিকে। কিন্তু কাছাকাছি এসেই হাত বাড়ান পোলার আইসক্রিমের বিক্রেতার দিকে। মনে আছে, শুটিংয়ের সময় আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে, সাকিব ভাই চোখে-মুখে দুষ্টামি মেখে এগিয়ে আসছেন। মনে হলো সাকিব ভাই আমার সঙ্গে দুষ্টামি করার জন্যই এগিয়ে আসছেন, সামনে যে ক্যামেরা সেটা ভুলেই গেছেন।

 

 

 

আমাদের শুটিং ছিল একদম ভোরবেলায়। ভাবলাম, আমার কো-আর্টিস্ট কি যথাসময়ে উপস্থিত হতে পারবেন? কিন্তু আমি গিয়েই দেখি সাকিব ভাই উপস্থিত। শুটিংয়ে অনেক কথাই হয়েছে আমাদের। বললাম, ভাইয়া আপনি তো ক্রিকেটার, অভিনয় করতে পারবেন? তিনি কিছুই বললেন না, হাসলেন। সাকিব ভাই ভীষণ অমায়িক, যেকোনো প্রশ্নের উত্তর দেন হেসে হেসে। তখন আমি ক্রিকেট অতটা বুঝতাম না।

 

অ্যাপেক্সের বিজ্ঞাপনের শুটিংয়ে তাসকিন ও পিয়া

অ্যাপেক্সের বিজ্ঞাপনের শুটিংয়ে তাসকিন ও পিয়া

 

জিজ্ঞেস করলাম, ক্রিকেট খেলেই এত ভক্ত আপনার? এই কথার উত্তরেও হেসেছিলেন। কাজ করতে গিয়ে দেখেছি, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, সময়মতোই পড়েন। ২০১৩ সালে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছিলেন গাজী শুভ্র।

 

 

 

সাকিব ভাইয়ের সঙ্গে কাজ করার পরের বছর স্যানমার মহানগর গ্রিন পার্কের বিজ্ঞাপনে আমার সঙ্গে দেখা গেছে তামিম ইকবালকে। এই ব্যাটসম্যানের ভীষণ ভক্ত আমি। তাঁর সঙ্গে একই বিজ্ঞাপনে আছি, জানতামই না! আফসোস, বিজ্ঞাপনী সংস্থা আমাকে জানাতেই পারত। বিজ্ঞাপনে দেখা যায়, গ্রিন পার্কে হেঁটে বেড়াচ্ছি আমি, এটা-ওটা দেখছি, আর তামিম সেটা দেখছেন ট্যাবে। একসঙ্গে আমাদের শুটিং হয়নি। প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হিসেবে তামিম বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আহমেদ জামান সঞ্জীব।

 

 

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

এক বছরের জন্য এপেক্সের শুভেচ্ছা দূত হয়েছি আমি আর তাসকিন আহমেদ। বিজ্ঞাপনচিত্র ছাড়াও প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারণা, ফটোশুট আর ব্র্যান্ডিংয়ে অংশ নেব আমরা। শুরুই হলো বিজ্ঞাপনচিত্র দিয়ে।

 

 

তাসকিন খুবই প্রাণবন্ত ও লাজুক ছেলে। ওকে ‘তুমি’ করেই বলি। বললাম, তুমি এত ছোট ছেলে, এত জোরে বল করো কিভাবে? তাসকিন বলল, ‘আপু, আগে বলো আমার বয়স কত?’ বললাম ২০। তাসকিন জিজ্ঞেস করল, তোমার বয়স কত? বললাম ২৬। হেসে বলল, ‘আমি তোমার খুব একটা ছোট নই, আমার ২৪। ’ মেকআপ রুমে লক্ষ করেছি, ওকে কিছু বললেও প্রতিবাদ করে না, লজ্জা পায়। জিজ্ঞেস করলাম, তাসকিন তোমার হাইট কত? বলল, ৬ ফুট ২ ইঞ্চি। আমি অবাক হয়ে বললাম, ‘বাব্বাহ! নায়ক শাকিব খানের উচ্চতাও ৬ ফুট ২ ইঞ্চি, তুমিও তো নায়ক হতে পারো। অভিনয় করবা?’ তাসকিন বলল, ‘হ্যাঁ, করব, তবে…। ’ তবে কী? ‘আগে টানা ১০ বছর ক্রিকেট খেলব, তারপর নায়ক হব। ’

 

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending