Connect with us

বিনোদন

দুই নায়কের বিরুদ্ধে থানায় সাকিবের অভিযোগ

Published

on

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শাকিব খান

৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রাতে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনায় আইনের দারস্থ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শাকিব খান। সোমবার (৮ মে) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিনি সাধারণ ডায়রি করেন।
লিখিত অভিযোগপত্রে তিনি লিখেছেন, সেদিন গভীর রাতে তার প্রাণ হুমকির মধ্যে পড়ে গিয়েছিল। দুষ্কৃতিকারীর ছুরির হামলা থেকে এক ভক্ত তাকে বাঁচিয়েছেন। শাকিব সে রাতের সেই ঘটনায় সরাসরি যুক্ত থাকার অভিযোগ তুলেছেন চলচ্চিত্রের দুই নায়ক জায়েদ খান ও সাইমন সাদিকের বিরুদ্ধে। অভিযোগপত্রে তাদের নাম স্পষ্টভাবে উল্লেখ করেছেন তিনি।
লিখিত অভিযোগে শাকিব বলেন, ‌আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি পদে দায়িত্বরত আছি। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়। ৫ মে দিবাগত রাত প্রায় ১টা ৩০ মিনিটে (৬ মে) বিভিন্ন মারফত আমার কাছে খবর আসে যে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতির ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় আমি বিএফডিসিতে আসি। দেখি যে, চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরিহিত পিস্তল হাতে একজন সন্ত্রাসীসহ চাপাতি হাতে কয়েকজন অবস্থান করছে।

এই সব বহিরাগত লোকজন বিএফডিসির ভেতরে এত রাতে কীভাবে এলো এবং কেন অস্ত্র হাতে অবস্থান করছে জানতে চাইলে ওইখানে উপস্থিত সাইফ খান কালু (নৃত্য পরিচালক), সাইমন সাদিক (নায়ক) জিয়া (অভিনেতা) ফাইটার শামীমসহ অজ্ঞাতনামা অনেক লোকজন আমার ওপর হামলা করতে আসে। আমাকে ছোরা দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমার এক ভক্ত আমাকে রক্ষা করতে গেলে আক্রমণকারীর ছুরির আঘাতে তার হাত কেটে যায়। আমি নিজের প্রাণ রক্ষার্থে পুলিশ, আমার ব্যক্তিগত দেহরক্ষী, কিছু কলাকুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি।

অভিযোগে শাকিব আরো বলেন, তখন উক্ত সন্ত্রাসীরা আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ‘ধর ধর’ বলে ধাওয়া দেয়। বর্তমানে বিভিন্ন মারফত হতে আমাকে হুমকি দেওয়া হচ্ছে যে আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে এবং রাস্তা ঘাটে মেরে ফেলবে। এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগিছি এবং এই সমস্ত কর্মকাণ্ডের পরিকল্পনাকারী অভিনেতা জায়েদ খানসহ আরও অনেকেই জড়িত বলে আমার বিশ্বাস।
শাকিবের অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার দায়িত্বরত কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক মনিরুল ইসলাম বলেন, ‘জায়েদ খানের নির্দেশে চার ব্যক্তি তার (শাকিব) উপর হামলা করেছে। আমরা অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করেছি। এসআই হাবিবুল্লাহ বাহারকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি তদন্ত করে দেখবেন।’

  • সৃজনমিউজিক ডেস্ক

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending