Connect with us

বিনোদন

পারিবারিক আদালতে নিবন্ধিত হতে হবে আনুশকা-বিরাটকে

Published

on

আনুশকা-বিরাট

সৃজনমিউজিক ডেস্ক :

চার বছর মন দেওয়া-নেওয়ার পর আনুশকা শর্মা ও বিরাট কোহলির চারহাত এক হলো। সোমবার (১১ ডিসেম্বর) ইতালির তাস্কানি গ্রামে বোর্গো ফিনোচ্চিয়েতো রিসোর্টে হিন্দু রীতি মেনে হয়েছে তাদের বিয়ে।

 

তবে বিয়ের আনুষ্ঠানিকতা এখানেই শেষ নয়। ভারতের পারিবারিক আদালতে এই বিয়ের নিবন্ধন করতে হবে। বিয়ে বিষয়ে ভারতের সকল নাগরিকের ক্ষেত্রে সেটাই নিয়ম। জানা গেছে, আগামী বছরের ৪ জানুয়ারি মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত পারিবারিক আদালতে বিয়ের নিবন্ধন করবেন আনুশকা-বিরাট দম্পতি।

 

 

ভারতে ফিরে মুম্বাইয়ের ওরলিতে কেনা নতুন অ্যাপার্টমেন্টে সংসার সাজাবেন আনুশকা ও বিরাট। আগামী ২১ ডিসেম্বর বিরাটের শহর নয়াদিল্লিতে আত্মীয়স্বজনদের জন্য জাঁকালো অনুষ্ঠানের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। এরপর ২৬ ডিসেম্বর মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে ধুমধাম করে। এখানে হাজির থাকবেন বলিউড ও ভারতীয় ক্রীড়াঙ্গনের তারকারা।

 

 

 

সোমবার রাত ৯টা ২১ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকা শর্মা ও বিরাট কোহলি লিখেছেন, ‘আজ আমরা নিজেদের কথা দিয়েছি, ভালোবাসায় বাঁধা থাকবো চিরদিন। আপনাদের খবরটা (বিয়ে) জানাতে পেরে আমাদের খুব ভালো লাগছে। পরিবার, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও সমর্থন এই দিনটাকে আরও বিশেষ করে তুলেছে। আমাদের এই পথচলার অংশ হওয়ার জন্য ধন্যবাদ।’

 

 

 

টুইটারে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। তাদের মধ্যে উল্লেখযোগ্য অমিতাভ বচ্চন, শাহরুখ খান, শ্রীদেবী, প্রিয়াঙ্কা চোপড়া, অনিল কাপুর, ফারহান আখতার, শহিদ কাপুর, অভিষেক বচ্চন, সোনম কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, পরিণীতি চোপড়া, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, রিচা চাড্ডা, রিতেশ দেশমুখ, হুমা কোরেশি, নেহা ধুপিয়া, করণ জোহর, কপিল শর্মাসহ অনেকেই।

 

 

আগামী বছর জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারতের ক্রিকেট দল। তাই ধারণা করা হচ্ছে, নবদম্পতি মধুচন্দ্রিমা উদযাপন করবেন ওই দেশেই।

 

 

গত ৭ ডিসেম্বর বাবা অজয় কুমার, মা অসীমা ও বড় ভাই কর্নেশকে নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন আনুশকা। একই দেশে যাওয়ার জন্য বিরাট যাত্রা শুরু করেন দিল্লি থেকে। তখনই শোনা গিয়েছিল, ইউরোপের দেশটিতেই তাদের বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেই গুঞ্জনই হয়ে গেলো সত্যি।

 

 

জল্পনার অবসান ঘটিয়ে ক্রিকেটারকেই জীবনের নায়ক করেছেন আনুশকা। একইভাবে তার সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন বিরাট। গাঁটছড়া বাঁধার মাধ্যমে দুই ভুবনের দুই বাসিন্দা মিলে গেলেন একই মোহনায়।

 

 

আনুশকা ও বিরাটের প্রথম সামনাসামনি দেখা হয়েছিল ২০১৩ সালে। দু’জনই একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন তখন। এরপর তাদের মধ্যে গড়ে ওঠে সখ্য। পরিণয়ের মধ্য দিয়ে দু’জনের মন দেওয়া-নেওয়ার সফল সমাপ্তি হলো।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক12 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending