Connect with us

বিনোদন

পুলিশ অফিসার হবেন পরীমনি

Published

on

অভিনেত্রী পরিমনি

সৃজনমিউজিক :

চলচ্চিত্রের হাস্যময়ী মুখ পরীমনি। নামের সঙ্গে চেহারার মিল আছে বলেই অল্প সময়ে চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। সামনে তার অভিনীত ও অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি মুক্তি পাবে। অনেক আগেই এ ছবির কাজ শেষ হলেও সমপ্রতি এটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

 

 

এ ছবি প্রসঙ্গে বলেন, ছবিটির গল্প শোনা নিয়ে মজার একটা ঘটনা আছে। পরিচালক অপূর্ব এবং রানা দা যখন ছবির গল্পটা শোনাতে আসলেন তখন কিছুক্ষণ পরই হিরোইনের চরিত্র আসলো। প্রত্যেকটা চরিত্রের নাম দেয়া আছে কিন্তু হিরোইনের চরিত্রটা ছাড়া। তখন আমি জানতে চাইলাম হিরোইনের চরিত্রের নাম নেই কেন? তখন অপূর্ব দা বললেন, নাম আছে। হিরোইনের নামই হচ্ছে পরী। তোমার নিজ নামে এ ছবিতে অভিনয় করবা। কারণ মেয়েটা তোমার টাইপ। বলে (হা হা হা) হাসতে শুরু করলো। এ ছবিটি আমার প্রথমদিকের। ছবিটি নিয়ে অনেক বেশি আশাবাদী আমি। খুব শিগগিরই এটি মুক্তি পাবে। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জেফ।

 

 

এদিকে গত কোরবানির ঈদে পরীমনি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি সবশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন। আর সামনে চাইনিজ একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পরী। ছবির নাম ‘চেজিং মার্ডার’। প্রযোজনা করছে হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং। বর্তমানে সেই ছবির প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী।

 

 

 

পরীমনি

অভিনেত্রী পরিমনি

এ ছবি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আগামী ২৫শে সেপ্টেম্বর এ ছবির শুটিংয়ের তারিখসহ নানা বিষয় জানতে চায়না যাব। ছবিটিতে আমাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে; যা আমার জীবনের একটা লক্ষ্য ছিল।

 

 

 

 

আমার দিক থেকে আমি শতভাগ চেষ্টা করবো। আর চায়নার ছবি তো বিশ্বসেরা সেটা সবাই জানে। পরীমনি আরো বলেন, এ ছবিতে কাজ করতে গিয়ে বাবাকে খুব মিস করবো। কারণ বাবার স্বপ্ন ছিল আমাকে পুলিশের পোশাকে দেখার। শুনলাম চায়নিজ ভাষা শিখছেন?

 

 

 

চিত্র নায়িকা পরিমণি

চিত্র নায়িকা পরিমণি

এই প্রশ্নের জবাবে পরী বলেন, এটা আমার দ্বারা একেবারেই সম্ভব না। তবে চলার জন্য যতটুকু না হলেই না ততটাই শেখার চেষ্টা করছি। অদ্ভুত এক ভাষা এটা। চারদিনের জন্য এবার চায়না যাবো। আর ফিরে এসে এ ছবির শুটিংসহ অন্যান্য বিষয় নিয়ে বিস্তারিত বলতে পারবো।

 

এ ছবির বাইরে পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের জনপ্রিয় গানটি থাকছে। এটা নতুন করে কণ্ঠ দিয়েছেন ইমরান ও পড়শী। এর আগে একটি ছবিতে জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। এবার পরীমনির সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাবে এ ছবির নায়ক কায়েস আরজুকে। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। এছাড়া পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 

 

 

চিত্র নায়িকা পরিমণি

চিত্র নায়িকা পরিমণি

এগুলোর মধ্যে রয়েছে মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’, গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ইত্যাদি। এসব ছবি নিয়ে জানতে চাইলে পরীমনি বলেন, প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছি। দর্শক ভিন্ন ভিন্ন গেটআপে আমাকে দেখতে পাবেন। আমার অভিনীত এসব ছবি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। আর বর্তমানে একসঙ্গে অনেক ছবিতে কাজ করছি না আমি। গল্প ও চরিত্র বুঝে নতুন ছবিতে কাজ করছি। দর্শক কখনোই ঠকাতে চাই না আমি। দর্শকরা অনেক কষ্ট করে সিনেমা হলে ছবি দেখতে যায়। একজন শিল্পী হিসেবে দর্শকদের কাছে আমি এজন্য কৃতজ্ঞ।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending