Connect with us

বিনোদন

প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করবেন না সল্লু

Published

on

সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া

সৃজনমিউজিক ডেস্ক :

বলিউডের ‘বড়ে ভাই’ সালমান খান ওরফে সল্লু এবার নাকি কসম খেয়েছেন বলিউড কুইন বিশ্বসুন্দরী এবং বর্তমানে হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে আর অভিনয় করবেন না।

 

 

পরিচালক আলি আব্বাস জাফরের বহুল চর্চিত আগামী প্রজেক্ট ‘ভারত’-এ প্রিয়াঙ্কার অভিনয় না করা নিয়েই সল্লুর এই কড়া সিদ্ধান্ত বলে জানা গেছে। প্রিয়াঙ্কা নাকি জানিয়েছেন, বড় একটি প্রজেক্টের কারণে তিনি ভারত ছবিটি ছেড়ে দিচ্ছেন।

 

 

 

ভারতের প্রযোজক আলি আব্বাস এক টুইটে জানান, তার আগামী ছবি ভারতে অভিনয় করছেন না প্রিয়াঙ্কা চোপরা। তবে ওই টুইট পোস্টে আব্বাসের বয়ানে কোন ক্ষোভ ঝড়ে পড়েনি প্রিয়াঙ্কার বিষয়ে। বরং তিনি ‘দেশি গার্ল’কে দোয়া দিয়েছেন, বলেছেন, ‘বেস্ট অব লাক’। কারণ, প্রিয়াঙ্কার ‘ভারত’ চলচ্চিত্র ছেড়ে দেওয়ার পেছনের কারণ হিসেবে গুঞ্জনে জানা গেছে- হলিউডি গায়ক প্রেমিক নিক জোনাসের সঙ্গে তার বিয়ের কথা পাক্কা হয়ে গেছে এবং অচিরেই তারা গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা। তবে অনেকেই আলি আব্বাসের এই শুভকামনায় আসলে প্রিয়াঙ্কাকে দেওয়া কৌশলী খোঁচাও দেখতে পাচ্ছেন বলে মনে করছেন।

 

 

 

এমন গুঞ্জন নিখাদ সত্যে পরিণত হওয়ার আগেই প্রিয়াঙ্কার বিশাল ভক্তকূল যখন আনন্দিত তখনি জানা গেল দেশি গার্লের ওপর বেজায় চটেছেন সালমান খান। ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে জানা গেছে, এই ছবিটি নিয়ে খুব আশাবাদী আর উৎফুল্ল ছিলেন সালমান। এমন অবস্থায় দেশে-বিদেশে হিট-হট প্রিয়াঙ্কা চোপরার মতো নায়িকা ফিল্মটি থেকে সরে যাওয়া মানে এর আকর্ষণ অনেক কমে যাওয়া। তাই ক্ষেপেছেন সল্লু,এমনকি খেয়েছেন নাকি কসমও!

 

 

 

সালমান খানের ঘনিষ্ঠরা জানেন, কোনো ছবিতে কাজ করার কমিটমেন্ট বা প্রতিশ্রুতি দিলে তা রক্ষায় কতোটা কট্টর ভূমিকায় অবতীর্ণ হন তিনি। সেক্ষেত্রে সালমান সংশ্লিষ্ট প্রজেক্টে অন্য কেউ কমিটমেন্ট ভঙ্গ করলে তার বিপরীত ফল কীরূপ হতে পারে তা শুধু সময়ই বলে দেবে বলে মনে করছেন বলিউড পর্যবেক্ষকরা।

 

 

 

সালমানের ক্ষেপে যাওয়ার কারণ আরও আছে। পরিচালক সোনালী বসুর ফিল্ম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে কিন্তু ঠিকই অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সেই ছবিকে ‘বড় প্রজেক্ট’ হিসেবে সম্বোধন করেছেন প্রিয়াঙ্কা নাকি নিজের বিয়েকে ‘বড় প্রজেক্ট’ হিসেবে দাবি করছেন- তা অনেকের কাছেই স্পষ্ট নয়।

 

 

 

এর আগে সালমানের ভাই সোহেল খানের ছবি ‘ম্যায় আউর মিসেস খান্না’ থেকেও সরে যান পিসি। তার ওই চরিত্রে পরে কারিনা কাপুর অভিনয় করেন। তবে সম্প্রতি আমেরিকান প্রেমিক নিককে নিয়ে দেশে আসার পর প্রিয়াঙ্কাকে দেখা গেছে সালমানের বোন অর্পিতার সঙ্গে সময় কাটাতে। এসময় সালমানের ভাগ্নে তথা অর্পিতার শিশু সন্তানের সঙ্গেও সময় কাটান পিগ্গি মানে প্রিয়াঙ্কা। অর্পিতার শিশুকে নিয়ে প্রিয়াঙ্কার হাসি-মজাক করে অবসর সময় কাটানোর বেশ কিছু ছবি মিডিয়ায় এসেছে।

 

 

 

সালমান-প্রিয়াঙ্কা প্রথম জুটি বাঁধেন ‘মুঝসে সাদি কারোগি’ নামের রোমান্টিক কমেডিতে। সিনেমাটি সুপারহিট হয়। তাদের এরপরের ছবিটি ছিল হলিউডের ‘ব্রুস অলমাইটির’ কপি ‘গড, তুস্সি গ্রেট হো’।

 

 

 

 

সবশেষ দুই সুপারস্টারের ভক্তরাই আশায় ছিল এবার ভারত নামের ছবিতে ফের তারা জুটিবদ্ধ হতে যাচ্ছেন- অনেক দিন পর মুম্বাইয়া ফিল্মে কামব্যাকও হতে যাচ্ছিল হালের কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কার। কিন্তু শেষতক দেখা যাচ্ছে, তা হচ্ছে না। উল্টো দুই তারকার পেশাদারি সম্পর্কে ফাটল এবং তিক্ততার পরিস্থিতি তৈরি হয়ে গেল।

প্রসঙ্গত, সালমানের সঙ্গে ভারত চলচ্চিত্রে আরও অভিনয় করবেন হালের ক্রেজ নায়িকা দিশা পাটানি ও সনি টিভির কপিল শর্মা নাইট-এর খ্যাতিমান কমেডিয়ান সুনিল গ্রোভার। এছাড়াও স্পেশাল অ্যাপিয়ারেন্স থাকবে ক্যাটরিনা কাইফের। জনসত্তা, টাইমসঅবইন্ডিয়া

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক1 year ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending