Connect with us

বিনোদন

ফের অভিনয়ে ফিরলেন পায়েল

Published

on

মডেল ও অভিনেত্রী শবনম ইসলাম পায়েল

শাহজাহান আকন্দ শুভ :

শবনম ইসলাম পায়েল। একাধারে মডেল ও অভিনেত্রী। কাজ করছেন বিজ্ঞাপনে। নাটকে। টেলিফিল্মে। ২০১৪ সালে অনেকটা আকস্মিকভাবেই যার গ্লামার জগতে পদচারণা। এরপর অভিনয় করেছেন একাধিক নাটকে। অভিমানে পায়েল কিছুদিন গ্লামার জগত থেকে দূরে ছিলেন। বলা যায় নিজেকে অনেকটা আড়াল করে রেখেছিলেন। আবার হঠাৎ করেই আড়াল থেকে নিজেকে মেলে ধরেছেন ক্যামেরার সামনে। এখন তার বেশিরভাগ সময় কাটে বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে। দিন দিন বাড়ছে ব্যস্ততা। অভিনয়ে অভিজ্ঞতার পাল্লাও ভারী হচ্ছে পায়েলের। তার এখন স্বপ্ন ভালো একজন অভিনেত্রী হওয়া। গতকাল সৃজনমিউজিকবিডির সঙ্গে আলাপচারিতায় শবনম পায়েল বলেছেন ভবিষ্যত পরিকল্পনাসহ নানা কথা।
পায়েল বলেছেন, গ্লামার জগতে আসলে এসেছি ফেসবুকে একজন সিনেমা পরিচালক ভাইয়ের মাধ্যমে। তার একটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত কিছু কারণে সে চলচ্চিত্রের কাজ করা হয়নি। অবশ্য এখন ওই মুভিটা মাহিয়া মাহি করছে। ছবিটির পরিচালক শামীমুল ইসলাম শামীম ভাই।
পায়েল বলেন, ক্যামেরার সামনে তার প্রথম আসা জিয়াউদ্দিন আলম ভাইয়ের একটি মিউজিক ভিডিও দিয়ে। সালটি ছিল ২০১৪। তারপর পরিচালক মাসুদ মহিউদ্দিন ভাইয়ের সিরিয়ালের মধ্যদিয়ে নাটকে প্রথম অভিনয়ের শুরু।
বর্তমানে আমি মাসুদ মহিউদ্দিন ভাইয়ের পরিচালনায় নির্বীকার মানুষ, নীল আকাশের কালো রঙ, নগর জোনাকি এবং মায়াবন বিহারিনীতে কাজ করছি। এছাড়া পরিচালক চান্দা মেহজাবিনের সিরিয়াল শোনে না সে শোনেনা, পরিচালক ফেরদৌস হাসান রানার টেলিফিলম্ব নক্ষত্র দিন নক্ষত্র রাতে অভিনয় করেছি। অন্যদিকে পরিচালক আদিবাসী মিজানের ঈদের একটি নাটকে অভিনয় করলাম। যেটি আরটিভিতে প্রচার হবে। নাটকের নাম জার্নি বাই আমার কার। এগুলোর মধ্যে মাসুদ ভাইয়ের নাটকগুলোর কাজ শেষ।

মডেল ও অভিনেত্রী শবনম ইসলাম পায়েল

মডেল ও অভিনেত্রী শবনম ইসলাম পায়েল

এক প্রশ্নের জবাবে পায়েল বলেন, কিছু ফ্যাশন হাউজের কাজ করছি। যেমন নাবিলা, ভাসাবি, মিন্ট, ধ্রুপদি। আরও অনেক আছে। একটি টিভিসিতে কাজ করছি।
পায়েলের ভাষায়, কিছু অভিমানে মাঝখানে কাজে বিরতি দিয়েছিলাম। এর পেছনে পার্সনাল কিছু কারনতো ছিলই। সব মিলিয়ে মিডিয়া থেকে কিছুদিন দূরে ছিলাম। আবার শুরু করেছি। এবার আর বিরতি দিতে আসিনি।টানা কাজের ভেতরে নিজে সপে দিতে চাই। লক্ষ্য ভবিষ্যতে ভালো একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করা। আমার বিশ্বাস আমি সেটা পারবো। এজন্য চাই সবার আন্তরিক সহযোগিতা। এখন আর পার্সনাল লাইফ নিয়ে কিছু ভাবছি না। যখন যেটা হবার হবে। আমি এখন সামনের দিকে এগিয়ে যেতে চাই। সেটা অবশ্যই আমার মেধা, মন আর ভালো কাজ দিয়ে। নতুন করে আবার নিজেকে শুরু করেছি। ইনশাল্লাহ এবার আর পেছনে ফিরে তাকাতে চাইনা। সামনে দৃষ্টি ফেলে এগিয়ে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending