Connect with us

সৃজন মিউজিক

বউ কাতুরেদের জন্য একী বার্তা দিলেন আসিফ !

Published

on

বাংলাগানের যুবরাজ আসিফ আকবর (ছবি : এসডি প্রিন্স)

সৃজনমিউজিক প্রতিবেদক :
আসিফ আকবর বাংলাগানের যুবরাজ। ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে শুভযাত্রা করেছিলেন সঙ্গীত ভূবনে। এখনও দাপিয়ে বেড়াচ্ছেন এই জগতে। দাপটের সঙ্গে। আর এ বছরে তিনি নিজেকে নিত্য নতুন গান ও মিউজিক ভিডিও’র মাধ্যমে প্রকাশ করছেন। এ বছর প্রকাশিত গানের সংখ্যার দিক থেকে তার ধারেকাছে নেই কোনও শিল্পী। আবার মিউজিক ভিডিওতে এগিয়ে তিনি।

 

 

 

শুরু করেছেন নিউজ বুলেটিন। নিজের নতুন গানের কথা বলেন এই বুলেটিনে। সর্বশেষ গতকাল প্রকাশ করেছেন ১০ নম্বর নিউজ বুলেটিন ‘তোমাকে যেন ভুলে না যাই, এই মিনতি প্রতিদিন’। এই বুলেটিন আসিফ আকবর তার ৩১ লাখ ফেসবুক ফলোয়ারের পাতায় নিয়মিত প্রকাশ করছেন। কোনও শিল্পীর এ ধরনের উদ্যোগ বাংলাদেশে এটাই প্রথম। পাশাপাশি মাঝে মাঝে লিখছেন নিজের কথা। অন্যদের কথা। আজ এক লেখায় বউকাতুরে পুরুষদের জন্য নতুন বার্তা দিয়েছেন তিনি। কী সেই বার্তা? সৃজনমিউজিক বিডি ডটকমের পাঠকদের জন্য আসিফ আকবরের লেখাটি হুবহু প্রকাশ করা হলো।

 

 

 

 

রোমান্টিক হিরো আসিফ আকবর

রোমান্টিক হিরো আসিফ আকবর

‘আমি কাজ পাগল মানুষ। আমার মনের শক্তি বারবার পরাজিত করেছে আমার শারীরিক ঝামেলাকে। প্রচূর গান মিউজিক ভিডিও আসছে, আমার ওপর বিনিয়োগ হচ্ছে। গত কয়েক বছরে অডিওতে একটা অবসাদগ্রস্ত অবস্থান বিরাজমান ছিলো। আমিও এই ইন্ডাষ্ট্রীর একজন নগন্য অংশীদার, বিশ্বাস করি সলিড কাজে একাগ্রতা থাকলে সফলতা আসবেই। যেহেতু আমি এক কাজ করে তিন মাস ঘুমাইনা আর পত্রিকা নিউজের জন্য হাহুতাশ করিনা, তাই ব্যস্ততা আমারি। এখন প্রচুর কাজ করছি, যে নিউজ বুলেটিন শুরু করেছি সেটা চলতেই থাকবে যতদিন সুস্থ্য থাকবো।

 

 

 

আমাদের দেশে প্রতিভাবান শিল্পীর অভাব নেই। অভাব শুধু সমন্বয়ের মাধ্যমে ফোকাসে নিয়ে আসা। মানুষ গান শুনবেই, তবে শুধুমাত্র ভিউ দিয়ে কোন শিল্পীকে খুব জনপ্রিয় ভাবা বোকামী। ইউটিউবে দেখেছি কালজয়ী গানগুলোর ভিউয়ের মূমূর্ষ অবস্থা, তার মানে সেগুলো ভালো কিংবা জনপ্রিয় গান না !! এটা যারা ভাববে তারা উপহার হিসেবে কানের নীচে কষে একটা চড় মিনিমাম পেতেই পারে।

 

 

প্রযুক্তির পরিবর্তন এবং সেটার উপর নির্ভর করে আলো আঁধারির খেলোয়াড়দের সাময়িক সুবিধা হয়তো হয়েছে, তবে সামনে শুধুই সামরিক অসুবিধা অপেক্ষা করছে ।

 

আসিফ আকবর

আসিফ আকবর

আমি ঘুরতে পছন্দ করি, বিশেষ করে সমমনা বন্ধুদের সাথে। অবসর কাটাতে নিরিবিলি স্থান পছন্দ, যেখানে সেলফি নেই, তাড়াহুড়ো নেই, শো-ডাউন নেই, আছে শুধু নিজের কর্মশক্তিকে উজ্জীবিত রাখার জন্য একটু বিশ্রাম আর শহুরে কোলাহল থেকে মুক্তি, এই বিশ্রামটা কাজ করে গাড়ীর মবিলের মত। আমাদের দলে কোন মেয়ে সদস্য থাকেনা, এতে করে ওখানে গিয়ে সবাই যার যার সাংসারিক টানাপোড়েন শেয়ার করে, আফসোসও করে কেউ কেউ!!! তবে বাসায় ফেরত এসেই ইউ-টার্ন ,ভাবটা এমন – যেনো সব হারিয়ে বঊ পেয়েছি, এবং এটাই সফরের স্বার্থকতা।

 

 

 

 

টিম মেটদের জন্য শুভকামনা, আমি এই জটিলতা থেকে সম্পূর্ন মুক্ত একজন হিসেবে গর্বিত। সবাই জীবন যুদ্ধে ব্যস্ত, সময় বের করে নিজেকে সুযোগ দিন, ঘুরে বেড়ান। বউকে ম্যানেজ করার জন্য বোঝা হিসেবে ঘুরতে নিয়ে যাবেন না, এই চেষ্টা দীর্ঘশ্বাসের পাল্লা ডাবল করে দিতে পারে, এতে আপনার সমস্ত আয় রোজগার ডিপোজিট রাখতে হবে ডাক্তারের জন্য। দিনে দিনে বাড়বে ঔষধের প্রয়োজন।

 

 

 

সবুজ স্নিগ্ধতা বাংলাদেশে এখনো আছে। নিজের রুহকে আগে শান্তি দিন,রূহ চলে গেলে বডি হয়ে যাবেন। রূহ শান্তি পেলে পারিপার্শ্বিকতাও ঠিক থাকবে, বাকী সব দুনিয়ায় নামমাত্র বেঁচে থাকার ফর্মালিটিজ। যারা বউকাতুরে তারা অনুগ্রহ করে কমেন্ট করবেন না, এতে আমার রূহ কষ্ট পাবে !!! ভালবাসা অবিরাম

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending