Connect with us

সৃজন মিউজিক

তাহলে কি নতুন বিয়ের ইঙ্গিত দিলেন আসিফ

Published

on

আসিফ আকবর ও তার স্ত্রী সন্তান

সৃজনমিউজিক প্রতিবেদক :

বাংলা সঙ্গীতের যুবরাজখ্যাত শিল্পী আসিফ আকবর কোনও বিষয়ে কখনও রাখঢাক করেন না। অকপটে সব বলে ফেলেন কোনওরকম ভয়ভীতি ছাড়াই। তুলে ধরেন নিজের ৩০ লক্ষাধিক ফ্যানের ফেসবুক পেজে। আজ মঙ্গলবার। ১১ এপ্রিল। ২০১৭। বেলা ৩টার দিকে তিনি নিজের ফ্যানপেজে একটি স্টাটাস দেন। যেখানে নিজের দ্বিতীয় বিয়ে করার ইঙ্গিত দিয়েছেন। এমন সময় তিনি এই ইঙ্গিত দিলেন; যখন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও সন্তান নিয়ে সারাদেশে আলোচনার ঝড় বইছে। এ রকম একটি পরিস্থিতির মধ্যেই জনপ্রিয় শিল্পী আসিফ আকবর দ্বিতীয় বিয়ের ইঙ্গিত দিলেন। তার এই ইঙ্গিতে আসিফ ভক্তদের হার্টবিট বেড়ে গেছে। প্রিয় তারকা সত্যি সত্যিই কি বিয়ে করতে যাচ্ছেন। নাকি এটা স্টান্টবাজি। কিন্তু আসিফ আকবর কখনও স্টান্টবাজি করেন না। তাহলে কি তার স্টাটাসটি সত্যি? এ নিয়ে এরই মধ্যে লাভ-ক্ষতির অংক মেলাতে শুরু করেছেন লাখো-কোটি আসিফ ভক্তরা। কেন স্ত্রী-সন্তান থাকার পর আসিফ আকবর আবারও বিয়ে করার ইঙ্গিত দিলেন? কি তার অভাব? কী তার কষ্ট? এ রকম অজস্র  প্রশ্ন আসিফ ভক্তদের। তবে এ বিষয়ে আসিফ আকবরের কোনও বক্তব্য পাওয়া যায়নি।
সৃজনমিউজিকবিডি ডটকমের পাঠকদের জন্য আসিফ আকবরের বোমা ফাটানো স্টাটাসটি তুলে ধরা হল————

বিয়ের চার বছর পর আমাদের বড় ছেলের জন্ম হয়, ৯৯ সালে ছোট ছেলে পৃথিবীতে আসে। কঠিন সংগ্রামী জীবন অতিবাহিত করে এসেছি, এখনো করছি। ২০০১ সালে ‘ ও প্রিয়া’ রিলিজ হওয়ার পর বহু শুভাকাঙ্ক্ষী আমাকে উপদেশ দিয়েছেন, ক্যারিয়ারের স্বার্থে যেনো স্ত্রী সন্তানের খবর গোপন রাখি। আমি তাদের কথা শুনিনি, আমি আমার মনের কথা শুনেছি। মহান আল্লাহ্‌ আমাকে দুটো সন্তান উপহার দিয়েছেন, এর চাইতে বড় ক্যারিয়ার আর কি হতে পারে !!!
আমি সবসময় আমার মনের কথাই শুনি। দাম্পত্য জীবনে কলহ একটা ঐতিহাসিক সত্য, এটা হতেই পারে, আমার জীবনেও বহুবার এসেছে । ক্যারিয়ারের তুঙ্গে থাকাকালীন সময়েও লক্ষ্যচ্যুত হইনি । আমাদের আলাদা হয়ে যাওয়ার মত ঘটনার অভাব ছিলোনা, সন্তানদের মূখ এবং তাদের বেড়ে ওঠার কথা ভেবে আমরা নীলকণ্ঠ হয়ে গেছি। সন্তানরা বড় হবে, বাবা মায়ের বির্তকিত কোন বিষয় যেনো তাদের জীবনের গতিপথকে রুখে দিতে না পারে- এর চেয়ে বড় চিন্তা কোন বাবা মায়ের হতে পারে বলে আমি বিশ্বাস করি না । কোটি টাকায় অন্তত সন্তানের কাছে আর্দশ বাবা হওয়া যায় না ।
মনের এক কোনে মেঘ জমলে আরেক কোনে সূর্য্য হেসে উঠবেই । জীবনের প্রয়োজনে মানুষ অনেক কিছু করে । মানুষ বিয়ে করে সংসার করার জন্য, সন্তানরা হচ্ছে পরিবারের সেতুবন্ধন । আমার মনের কোনেও নতুন সূর্য্যের উদয় হয়েছে কোন এক গ্যাপে । প্রয়োজনে সংসারে নতুন সদস্য সংযোজন হবে, এই ছবিতে আরো কেউ ঢুকে যেতে পারে, মাইনাস হবেনা । কথা দিচ্ছি মিডিয়া এবং মিডিয়ার সংবাদ উপভোগ কারীদের হাস্যরসের পাত্র আমি হবোনা। মানুষের নিষ্ঠুর মজার মুখে নিজের স্ত্রী সন্তানকে ছুড়ে দেয়া তো দূরের কথা ,একটা ব্যাঙও এগিয়ে দেবোনা পাথর ছুড়ে মারার জন্য। আব্রাহাম খান জয়– মহান আল্লাহ্‌ তোমার পবিত্রতার শক্তি দিয়ে সব কিছুর সুষ্ঠু সমাধান করে দিন – আমীন ।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending