Connect with us

বিনোদন

বুবলি আমার ভালো বন্ধু ওর সঙ্গে কেমিস্ট্রি সাকসেসফুল : শাকিব খান

Published

on

শাকিব খান ও বুবলী

সৃজনমিউজিক ডেস্ক :

 

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি তৃতীয়বারের মতো অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। রোজার ঈদে মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘নবাব’ ও ‘রাজনীতি’। কোরবানির ঈদেও মুক্তি পাবে তার দুই ছবি। এদিকে সম্প্রতি কলকাতায় মুক্তি পায় ‘নবাব’। এসব ছবি ও বিভিন্ন বিষয়ে শাকিব খান কথা বলেছেন কলকাতার একটি গণমাধ্যমের সঙ্গে। তার সেই সাক্ষাৎকারটির
সঙ্গে আরও কিছু যোগ করে প্রকাশ করা হলো।

 

 

 

এই নিয়ে তৃতীয়বার জাতীয় পুরস্কার পেলেন। কেমন লাগছে?

শাকিব খান : জাতীয় পুরস্কার পাওয়ার পরের অভিজ্ঞতাটা বলে বোঝানো যাবে না। তবে আগের দুবারের তুলনায় এবারের পুরস্কার আমাকে অনেক বেশি উৎসাহ দিয়েছে।

 

 

 

এর কি কোনো বিশেষ কারণ আছে?
শাকিব খান : আসলে আপনারা তো জানেন, ‘নবাব’ ছবিটি মুক্তির আগে কিছু সমস্যা হয়েছিল। ‘বস ২’ নিয়েও সমস্যা ছিল। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনা আমাদের ইন্ডাস্ট্রির জন্যই ভালো। আমার ছবি যেমন ভারতে মুক্তি পেলে দেব বা জিতের সমস্যা নেই, তেমনি তাদের ছবি আমাদের এখানে মুক্তি পেলে সমস্যা থাকার কথা না। গত ঈদে ‘নবাব’ মুক্তি পেয়েছে। গত ১২ বছরে সেরা ব্যবসা করেছে।

 

 

 

আর কোনো কারণ?
শাকিব খান : না। বাংলাদেশে নবাব-এর রিলিজ নিয়েই সমস্যা চলছিল।

 

 

 

কিন্তু কয়েক দিন আগেই আপনার ব্যক্তিগত জীবন নিয়ে খুব চর্চা হয়েছে। হঠাৎ করেই আপনার ছেলেকে প্রকাশ্যে নিয়ে আসেন আপনার স্ত্রী চিত্রনায়িকা অপু। সেটা কি ক্রাইসিস নয়?

শাকিব খান : দেখুন, আমার একটা সম্মানের জায়গা তো আছে। দুই বাংলার মানুষের কাছে আমি কৃতজ্ঞ যে, যতই ঝড়-ঝাপটা আসুক তারা আমাকে ভালোবেসেছেন। জীবনে ঝড় এলেও আমি সেটা ওভারকাম করেছি।

 

 

 

হঠাৎ করেই আপনার ছেলে আব্রাহাম খান জয়কে কেন প্রকাশ্যে নিয়ে এলেন অপু?
শাকিব খান : অপু মিসগাইডেড হয়েছিল। ভুল বোঝাবুঝির ব্যাপার ছিল। আসলে আমি যেভাবে ছেলেকে সবার সামনে ইন্ট্রোডিউস করতে চেয়েছিলাম, সেভাবে হয়নি। তবে আমার ছেলে কিন্তু প্রকাশ্যে আসার পরই সুপারস্টার হয়ে গেছে (হাসি)।

 

 

আপনার সঙ্গে অপুর সম্পর্ক এখন কেমন?
শাকিব খান :ঠিক আছে।

 

 

অপু-শাকিবের জুটি কি শেষ হয়ে গেল? বড়পর্দায় আর তাদের দেখবেন না দর্শক?
শাকিব খান :বিয়ের পর কোনো কাপলকে অনস্ক্রিন হিরো-হিরোইন হিসেবে আর মানুষ দেখতে চাইবে না বলেই আমার মনে হয়। হাজবেন্ড-ওয়াইফের সিনেমা কে দেখবে রে ভাই? সে কারণেই আর একসঙ্গে ছবিতে রাজি হইনি। কিন্তু বাংলাদেশের পরিচালক-প্রযোজকদের আগ্রহ দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। তারা অপুর সঙ্গে ছবি করার জন্য আমাকে তিন-চার গুণ বেশি রেমুনারেশন দিতে চাইছেন!

 

 

আপনার ছেলেকে অপু প্রকাশ্যে নিয়ে আসার পর নায়িকা বুবলি ফেসবুকে বিভিন্ন মন্তব্য করেছিলেন। এমনও বলেছেন, তার সঙ্গে আপনার সাকসেসফুল কেমিস্ট্রি মেনে নিতে না পেরেই অপু ওই ঘটনা ঘটিয়েছিলেন। এসব কি সত্যি?

শাকিব খান : দেখুন, এখন এটা সবার কাছে পরিষ্কার। বুবলি আমার ভালো বন্ধু। ওর সঙ্গে আমার কেমিস্ট্রি সাকসেসফুল। অপুও সফল নায়িকা। ফলে ওর জায়গা অন্য কেউ নিক সেটা অপু চাইবে না। কোনো নায়িকাই তা চান না। আর বুবলির সঙ্গে আমি বসে চা খেলেও সেটা রঙ চড়িয়ে বলা হয়। এটা অবশ্য সব ইন্ডাস্ট্রিতেই হয়ে থাকে।

 

 

চলচ্চিত্র শিল্পী সমিতিতে কি আপনার কোনো শত্রু রয়েছে?
শাকিব খান : শত্রু-মিত্র ব্যাপারটা এভাবে বলতে চাই না। ওখানে কেউ আমার বড় ভাই, কেউ ছোট ভাই। একটা কথা বলতে পারি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বলেছেন, যে উপরের দিকে উঠে যায় তার ওপর ঝড়ঝাপ্টা আসবেই। তুমি মন খারাপ করো না। তোমাকে আরও বড় কাজ করতে হবে। এর পর তো আর কোনো কথা হতে পারে না।

 

 

 

‘নবাব’ ভারতেও মুক্তি পেল। কেমন ফিডব্যাক পাচ্ছেন?
শাকিব খান : আমি দর্শকদের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে ভালোবাসা দিয়েছেন। কমার্শিয়াল হলেও ‘নবাব’ একটু অন্য ধরনের ছবি। বাস্তবের সঙ্গে মিল রয়েছে। শুভশ্রী আমার বন্ধু। ওর সঙ্গে এটাই প্রথম কাজ।

 

 

 

কোরবানির ঈদে আপনার দুটি ছবি মুক্তি পাবে। এগুলো নিয়ে বলুন
শাকিব খান : ছবি দুটি হলো আব্দুল মান্নান পরিচালিত ‘রংবাজ’ ও শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’। দুটি ছবিই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেছে, এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন প্রযোজক-পরিচালকরা। দুটি ছবি নিয়েই আমি বেশ আশাবাদী। দুই ছবিতেই আমার বিপরীতে আছেন শবনম বুবলী।

 

 

 

আপনি স্বপ্ন দেখেন?
শাকিব খান : অবশ্যই। বাংলা ইন্ডাস্ট্রিকে নিয়ে স্বপ্ন দেখি। দুই বাংলা যদি সিনেমার দিক থেকে এক হয়ে যায়, তাহলে বাংলা ইন্ডাস্ট্রি অনেক সমৃদ্ধ হবে। অপজিশন থাকবেই। কিছু মানুষ মন্দ কথা বলবেই। তার জন্য তো বৃহত্তর স্বার্থ থেমে থাকতে পারে না

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending