Connect with us

বিনোদন

বেলা শেষে আমি একজন মানুষ : অপু বিশ্বাস

Published

on

চিত্র নায়িকা অপু বিশ্বাস

সৃজনমিউজিক প্রতিবেদক:

 

ঢালিউড তারকা শাকিব খান-অপু বিশ্বাস বিয়ে করেছেন কয়েকবছর আগেই। সে বিষয়টি দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারা। হঠাৎ ব্যক্তি জীবনের ছন্দপতনে অপু শাকিবের সঙ্গে আলাপ ছাড়াই সব ফাঁস করে দেন। এরপর শুরু হয় ব্যক্তি জীবনের টানাপোড়েন।

 

তবে সবশেষে তাদের জীবনে ছন্দ ফিরতে শুরু করেছে! এমনটাই শোনা যাচ্ছে বিভিন্ন মাধ্যমে। আর তাদের নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি।

 

 

তবে অপু বলেছেন, বিয়ে করাটা তার জীবনের একটি বড় ভুল। কী কারণে বলেছেন সেটিও জানান এ নায়িকা।
তিনি বলেন, আমার পরিবারের পরিচিতিটা টিভির মাধ্যমে হয়েছে, এটা না হলেও হতে পারত। কারণ বেলা শেষে আমি একজন মানুষ। চাওয়া-পাওয়াও খুব বেশি কিছু না। আর সে কারণে কেউ যদি অনুভব করে-সে জায়গা থেকেই আমি কথাটি বলেছিলাম। ভালো-মন্দ নিয়েই তো জীবন। চলচ্চিত্রে আসা আর বিয়ে করাটা আমার কাছে ভালো-মন্দের মতোই।

 

 

যমুনা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘শোবিজ টু নাইটে’র ঈদ স্পেশাল পর্বে এসব কথা বলেন অপু। গতকাল সোমবার রাত আটটায় অনুষ্ঠানটি প্রচারিত হয়।

 

 

এবারের কোরবানির ঈদটি শাকিব-অপু দুজনের জন্যই বিশেষ ছিল। কারণ জন্মের পর ছেলে আব্রাম খান জয়কে নিয়ে তাদের প্রথম ঈদ ছিল। সে কথাও জানান অপু।

 

 

আর এ অনুষ্ঠানে শাকিব পুত্রের নাম জয় রাখার কারণও জানিয়েছেন অপু। তিনি বলেন, আমার বাচ্চাটাকে নিয়ে আমার আসলে অনেক যুদ্ধ করতে হয়েছে। কী রকম- আমি যখন প্রেগন্যান্ট হই, আমি তখন পাঁচ মাস পর্যন্ত বাংলাদেশে ছিলাম। কিন্তু কোনো ডাক্তার দেখাতে পারিনি। আমার জ্বর হয়েছে। কিন্তু ডাক্তার দেখাতে পারিনি। পাঁচ মাসের প্রেগন্যান্ট একটা মেয়ের ভ্রমণ করাটা কষ্টকর। সে সময় ব্যাংকক, সিঙ্গাপুর গিয়েছিলাম। এরপর ভারতে। যখন প্লেনটা উপরে উঠে তখন নিঃশ্বাস নিতে পারতাম না। যখন নয় মাস চলছিল, তখন আরও কষ্ট হয়েছে। এতো কিছুর পর যেহেতু ওর জন্ম হলো- তাই ওর নাম রেখেছি জয়। সে সময় শাকিব আমার পাশে ছিল না।

 

অপু বলেন, এখন হয়েছে উল্টোটা, আমার চেয়ে শাকিবই আসলে ওকে (জয়) বেশি ভালোবাসে। এখন আসলে শাকিব বুঝতে পারছে।

 

অনুষ্ঠানের এক পর্যায়ে আড্ডায় কথা প্রসঙ্গে উপস্থাপিকা জানতে চান ঈদে যে ছবিগুলো মুক্তি পেয়েছে সেগুলো দেখা হয়েছে কি না?

 

অপু জানান, ব্যস্ততার কারণে তিনি এখনো ছবি দুটি দেখতে যেতে পারেননি। তবে যাবেন। উপস্থাপিকা আরও জানতে চান-এ সময়ের আলোচিত নায়িকা বুবলী কেমন করছেন? অপু বলেন, ‘বুবলী খারাপ করছে না। সময়ের ব্যাপার। যতটুকু ঘাটতি রয়েছে সেগুলো ঠিক হয়ে যাবে।

 

অপু আরও জানান, আমি চিন্তা করছি এবার আমি, শাকিব, বুবলী আর জয়-চারজন মিলে আমরা হলে গিয়ে সিনেমা দেখব। বুবলীর কোলে জয় থাকবে আর আমি শাকিবকে ধরে থাকব। মানে বুবলী জয়কে দেখাশোনা করবে। কারণ জয় তো ভারী দুষ্ট একটা ছেলে। ও শুধু শাকিবকে দেখাশোনা করবে, ছেলেকে দেখাশোনা করবে না, তা তো হবে না।

 

অপু বলেন, আমার যখন বাচ্চা হলো- তখন তো ইন্ডিয়া ছিলাম। সে সময় ছেলের বাবাকে দেখে রাখল বুবলী। এখন যেহেতু ছেলে হয়ে গেছে, তাই ছেলেকেও দেখাশোনা করতে হবে (হাসি)। শাকিব তো সমস্ত নায়িকাদের বন্ধু, যার কারণে তারা সবাই শাকিবের সব সিক্রেট বলে। আমি তো তার স্ত্রী, আমি এতটুকু বলতে পারি, ও আসলে সমস্ত মেয়েদের সঙ্গে যা করে সেটি কিন্তু সত্যি নয়, মিথ্যে।

 

উল্লেখ্য, এবারের ঈদে অপু বিশ্বাস অভিনীত কোন ছবি মুক্তি পায়নি। কিন্তু ছোট পর্দায় ঠিকই সবর রয়েছেন এ নায়িকা। এরমধ্যে সবচেয়ে বড় চমক হিসেবে ছিল একটি নাচের অনুষ্ঠান। অনুষ্ঠানের নাম ‘পাঁচ রঙ্গে অপু বিশ্বাস’। একটি সেমি ক্লাসিক্যাল, কত্থকভিত্তিক।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending