Connect with us

বিনোদন

ভণ্ড ধর্মগুরু রাম রহিমকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

Published

on

রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা রাজা মুরাদ

সৃজনমিউজিক ডেস্ক :

ভারতের বিতর্কিত ও আলোচিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংকে নিয়ে এবার বলিউডে নির্মিত হচ্ছে সিনেমা। ছবিটির নাম রাখা হয়েছে ‘আব ইনসাফ হোগা’।

 

 

ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, ছবিতে ধর্ষক ধর্মগুরু রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা রাজা মুরাদ। অন্যদিকে গুরমিত সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত সিং ইনসানের চরিত্রে দেখা যাবে বলিউডের হট সিম্বল রাখি সাওয়ান্তকে।

 

সম্প্রতি সিনেমাটির একটি গানের শুটিং হয়েছে। ওই গানের শুটিংয়ে দৃশ্যে দেখা গেছে, বাবা রাম রহিম (মুরাদ) পালিত কন্যা হানিপ্রীতের (রাখি) পা টিপে দিচ্ছেন।

 

 

প্রতিবেদনে বলা হয়, রাম রহিমের বায়োপিকটি রাখি ও তার ভাই রাকেশ সাওয়ান্ত প্রযোজনা করছেন। আর ছবিটি পরিচালনা করবেন আশুতোষ মিশ্র।

 

 রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত

এ প্রসঙ্গে রাখি সাওয়ান্ত বলেন, হ্যাঁ, আমি ছবিটিতে হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছি। আমি তাঁকে সাত-আট বছর ধরে জানি। আসলে তাঁর সবকিছুই আমার জানা। আমার ধারণা, তিনি এখন লন্ডনে পালিয়ে আছেন। ভাই রাকেশ ও আমি এই ছবিটি প্রযোজনা করছি।

 

 

তিনি বলেন, ‘আমি এখন দিল্লিতে আছি। এখানেই আমরা ছবিটির শুটিং করব। শুটিংয়ের সেট দেখতে একদম রাম রহিমের ডেরা সচ সউদার মতো করা হবে।

 

 

এছাড়া বিগ বসে অংশ নেওয়া ইজাজ খানকেও দেখা যাবে ছবিটিতে। তিনি অভিনয় করবেন মামলার তদন্ত কর্মকর্তার চরিত্রে।তবে সিনেমাটি কবে মুক্তি পাবে, তা এখনো ঠিক করা হয়নি।

 

গুরমিত সিং নিজেও এ পর্যন্ত পাঁচটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। ছবিগুলো হচ্ছে—‘এমএসজি : দ্য মেসেঞ্জার’ (২০১৫), ‘এমএসজি : দ্য ওয়ারিওর লায়ন হার্ট’ (২০১৬), ‘হিন্দ কা নাপাক কো জাওয়াব’ (২০১৭), ‘এমএসজি : লায়ন হার্ট-২’(২০১৭) ও ‘জাট্টু ইঞ্জিনিয়ার’ (২০১৭)। এছাড়া নিজের ছবির বেশিরভাগ গানও লিখেছেন তিনি।

 

 

 

২০০২ সালে নিজের এক নারী শিষ্যকে ধর্ষণের অভিযোগ ওঠে বাবা রাম রহিম সিংহের বিরুদ্ধে। অজ্ঞাতনামা ওই ধর্ষিতা গুরুর নামে অভিযোগ করে চিঠি পাঠান তৎকালীন প্রধানমন্ত্রী অটলবিহারি বাজপেয়ীর কাছে। সেই চিঠির ভিত্তিতে স্বতঃপ্রণোদিত হয়ে পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্ট মামলা করে রাম রহিমের বিরুদ্ধে।

 

 

পরে এই অভিযোগ তদন্ত করে দেখার জন্য সিবিআইকে নির্দেশ দেয় আদালত। দীর্ঘ ১৫ বছর পর ধর্ষক প্রমাণিত হওয়া রাম রহিমকে গত ২৮ আগস্ট ভারতের কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর (সিবিআই) অস্থায়ী আদালত দুই মামলায় ১০ বছর করে ২০ বছরের কারাদণ্ডাদেশ দেন। এ রায় কার্যকর হয়েছে। বর্তমানে রাম রহিম কারাগারে আছেন।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending