Connect with us

সৃজন মিউজিক

ভালোবাসা হয়ে যায় :ইমরান

Published

on

জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান

সৃজনমিউজিক :

সংগীতশিল্পী ইমরান। চলতি সময়ের শিল্পীদের মধ্যে জনপ্রিয়তা এবং সফলতার দিক দিয়ে এগিয়ে রয়েছেন তিনি। ধারাবাহিকভাবে জনপ্রিয় সব গান তিনি উপহার দিয়ে আসছেন। আর এখন চলচ্চিত্র, অডিও এবং স্টেজ-প্রতিটি ক্ষেত্রেই ব্যাপক ব্যস্ততা যাচ্ছে ইমরানের। এবারের বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এ তারকা শিল্পীর বেশ কিছু গান ও ভিডিও প্রকাশ হয়েছে। এরই মধ্যে প্রকাশিত গানগুলো পছন্দও করা শুরু করেছেন শ্রোতা-দর্শক।

 

 

সব মিলিয়ে এখন কেমন চলছে দিনকাল? ইমরান বলেন, বেশ ভালো। এই মূহূর্তে আমার ভালোবাসাটা নিজের পরিবার, বন্ধু ও শ্রোতাদের জন্য। ভালোবাসার দিনটাও তাই বিশেষ কারও সঙ্গে কাটাচ্ছি না। কিন্তু সেটা কেন? কেউ কি নেই? ইমরান বলেন, আসলে আমি গান নিয়ে এতটাই ব্যস্ত যে এসব নিয়ে ভাবার সময় করতে পারি না।

 

 

 

আর ভালোবাসা তো করার বিষয় না, সেটা হয়ে যায়। সেটা এখনও আমার হয়নি। কোনো সময় হবে কিনা সেটা সময়ই বলে দেবে। ভালোবাসা দিবস উপলক্ষে এবার আপনার কি কি গান প্রকাশ হয়েছে? ইমরান বলেন, বেশ কিছু গান প্রকাশ হয়েছে আমার। এরমধ্যে সিএমভি থেকে প্রকাশ হয়েছে ‘এমন একটা তুমি চাই’ শীর্ষক গানের ভিডিও। এখানে আমার সঙ্গে মডেল হয়েছে সাফা কবির। এটি প্রকাশের পর পরই ব্যাপক সাড়া পাচ্ছি শ্রোতা-দর্শকদের কাছ থেকে। এর বাইরে লেজারভিশন থেকে প্রকাশ হয়েছে ‘যদি হাতটা ধরো’ গানটির মিউজিক ভিডিও। এখানে আমার সহশিল্পী বৃষ্টি। এ গানটির সাড়া অনেক পাচ্ছি। এর বাইরে একই ব্যানার থেকে ‘ভীষণ ভালোবাসি’ এবং ‘হয়েছি শুধু তোমার’ শিরোনামের দুটি অডিও গান প্রকাশ হয়েছে।

 

 

 

এর বাইরে বিচ্ছিন্নভাবে আরও কয়েকটি গান প্রকাশ হয়েছে আমার। চলচ্চিত্রের গানের কি খবর? ইমরান বলেন, চলচ্চিত্রের গান খুবই ভালো চলছে। আমি যে গানগুলো এখন পর্যন্ত চলচ্চিত্রের জন্য করেছি সেসবের বেশিরভাগই শ্রোতারা সাদরে গ্রহণ করেছেন। সর্বশেষ ‘নূর জাহান’ ছবির জন্য দুটি গান করেছি। এ দুটি গানেরই সাড়া অনেক ভালো। কলকাতার ‘রং রুট’ ছবির জন্য গান করেছি। সামনে চলচ্চিত্রের আরও বেশ কিছু গান আমার কণ্ঠে শ্রোতা-দর্শক শুনতে পাবেন। আশা করছি ভালো লাগবে সেগুলো।

 

 

এই সময়ে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? ইমরান বলেন, এখনতো অনেক ভালোই মনে হচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও ভালো বিনিয়োগ করছে। তাছাড়া শিল্পীরা নিজেরা স্বত্ব রেখে গান প্রকাশ করতে পারছে। এখন শ্রেতারা ডিজিটালি গান শুনছে। ইউটিউব এখন সব থেকে বড় ও জনপ্রিয় মাধ্যম। ডিজিটাল মাধ্যমে আমরা যত বেশি অভ্যস্ত হবো ততো বেশি ভালো আমাদের জন্য।

 

 

অনেকেই বলে থাকেন জনপ্রিয়তা অর্জনের চাইতে সেটা ধরে রাখা আরও বেশি কঠিন। আপনি চলতি সময়ের শিল্পীদের মধ্যে জনপ্রিয় এবং সফল। এটা ধারাবাহিকতা ধরে রাখাটা কি সম্ভব? ইমরান বলেন, আসলে জনপ্রিয়তা ধারাবাহিকভাবে ধরে রাখাটা কঠিন। শুধু ভালো ভালো গান দিলেই হবে না, সে সঙ্গে আরও কিছু বিষয় জড়িত। বিশেষ করে সেই শিল্পীর ভেতর ও বাইরের সৌন্দর্য্য। আমার কথা বলতে হলে বলবো, আমি যেমন ছিলাম তেমনই আছি। জনপ্রিয়তা কিংবা সফলতার আগে যেমন ছিলাম এখনও তাই। এমনই থাকতে চাই। আমি পা মাটিতে রেখেই চলতে চাই সব সময়। কারণ আকাশে উড়তে গিয়ে পরে যেতে চাই না। সূত্র : মানবজমিন থেকে

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending