Connect with us

বিনোদন

মনে হয়নি কলকাতার বাইরে কোথাও শুটিং করছি: ঋতুপর্ণা

Published

on

নন্দিত নায়িকা ঋতুপর্ণা।

সৃজন মিউজিক প্রতিবেদক
বেশ কয়েকবছর বিরতির পর আবারও বাংলাদেশের একটি সিনেমায় অভিনয় করছেন টালিগঞ্জের নন্দিত নায়িকা ঋতুপর্ণা। চিত্রনায়ক আলমগীরের নির্দেশনায় ‘একটি সিনেমার গল্প’ নামের একটি ছবিতে ‘কবিতা’ চরিত্রে অভিনয় করছেন তিনি। গত ৯ সেপ্টেম্বর থেকে বিএফডিসিতে চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেন তিনি। প্রথম লটের টানা ১৪ দিনের কাজ শেষে আজ শুক্রবার বিকেলে কলকাতা ফিরে গেছেন তিনি। চলচ্চিত্রটির দ্বিতীয় লটের কাজ শুরু হবে আগামী অক্টোবরে। তখন আবার তিনি ঢাকায় আসবেন।

 

 

‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে ঋতুপর্ণার বিপরীতে রয়েছেন নায়ক আরিফিন শুভ। অন্যদের মধ্যে রয়েছেন আলমগীর, চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ববি, জ্যাকী আলমগীর’সহ আরো অনেকে। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছের চিত্রনায়ক আলমগীর। তারই নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইম্যান্ট’র ব্যানারে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

 

 

 

নন্দিত নায়িকা ঋতুপর্ণা।

নন্দিত নায়িকা ঋতুপর্ণা।

প্রথম লটের কাজ শেষে ফিরে যাবার আগে ঋতুপর্ণা বলেন, একটি সিনেমার গল্প চলচ্চিত্রটিকে কাজ করে সত্যিই ভীষণ ভালো লেগেছে। একবারও মনে হয়নি যে কলকাতার বাইরে কোথাও শুটিং করছি। আমার কাছে দুই বাংলার চলচ্চিত্রের মানুষদের সবসময় একই পরিবারেরই মনে হয়। যে কারণে বাংলাদেশে কাজ করতে আমি ভীষণ আগ্রহবোধ করি। তাছাড়া আলমগীর ভাই আমাকে নিজের মেয়ের মতো স্নেহ করেন।

 

 

 

আলমগীর ভাইয়ের নির্দেশনায় কাজ করাটা আমি দারুণভাবে উপভোগ করছি। চলচ্চিত্রটির গল্প এতো চমৎকার যে, দর্শকের কাছে তা ভীষণ উপভোগ্য হবে। চম্পা আপু, আরিফিন শুভসহ শাহআলম কিরণ ভাই, সাদেক বাচ্চু ভাই, সাবেরী আপা, চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু ভাই সর্বোপরি পুরো ইউনিটই আমাকে দারুণভাবে সহযোগিতা করেছেন। আমি বাংলাদেশের এমন কিছু ভালো ভালো চলচ্চিত্রে আরো কাজ করতে চাই যেন এখানকার দর্শক আমাকে যুগের পর যুগ মনে করেন।

 

 

 

এর আগে ঢাকায় ঋতুপর্ণা সর্বশেষ ফেরদৌস প্রযোজিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় আলোচিত চলচ্চিত্র নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘প্রাক্তন’। অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র তরুণ মজুমদারের ‘ভালোবাসার বাড়ি’, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ‘ধারা’, সুমন ঘোষের ‘বসু পরিবার’, অতনু বোসের ‘বিপ্লব আজকাল’, ইংরেজি মুভি প্রকাশ ভরদ্বাজের ‘কলরসর অব লাইফ’, সঞ্জয় নাগের ‘গুডমর্নিং সানসাইন’, সুজিত মলের ‘অন্বেষণ’ এবং মতিনন্দীর গল্প অবলম্বনে রেশমী মিত্রের ‘বারান্দা’।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending