Connect with us

সৃজন মিউজিক

মিউজিক ভিডিওতে আগ্রহ বাড়ছে কণার

Published

on

  • সৃজন মিউজিক প্রতিবেদক

জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা সঙ্গীত ক্যারিয়ারের শুরু থেকে এখনো অবধি স্বমহিমায় উজ্জ্বল রয়েছেন। তিনি ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে যাচ্ছেন। অডিও, প্লেব্যাক, স্টেজ শো ও জিঙ্গেলসহ সঙ্গীতের সব শাখায় নিজ যোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হয়েছেন। এজন্য তার এক দশকের সঙ্গীত ক্যারিয়ারে একবারের জন্যও তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সেই ধারাবাহিকতায় তিনি দুটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন। এর মধ্যে তিনি ‘যদি কখনো প্রশ্ন কর আমাকে/কতটা ভালোবাসি’ শীর্ষক গানটির কথা উল্লেখ করেছেন। এ ছাড়া সম্প্রতি বৈশাখ উপলক্ষে ‘রেশমি চুড়ি’ শীর্ষক গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছেন।

ইতোমধ্যে গানটি শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে। এই গানটিতে তিন নৃত্যশিল্পীর ভ‚মিকায় পারফর্ম করেছেন। ইতোমধ্যে তার এ গানটি সংঙ্গীসংশ্লিষ্টদের নজর কাড়তেও সক্ষম হয়েছে। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন কলকাতার আকাশ সেন। অবশ্য প্রকাশের আগেই এ গানটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছিলেন কণা।

https://www.youtube.com/watch?v=Y0KW_vBTShg

কণার ‌’রেশমি চুড়ি’ শীর্ষক গানের মিউজিক ভিডিও

এ প্রসঙ্গে কণা বলেন, ‘আমি মিউজিক ভিডিও আকারে যে কয়টি গান প্রকাশ করেছি, তার সবই দর্শক-শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছেন। সেই ধারাবাহিকতায় এবারের ‘রেশমি চুড়ি’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছি। আগের গানগুলোর মতো এবারের গানটিতেও আমি নিজেই মডেল হয়েছি। কিছুদিনের মধ্যে আরো দু-একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করব। এই গানগুলোতে দর্শক-শ্রোতাদের জন্য দারুণ কিছু চমক রাখার প্রয়াস চালাচ্ছি।’

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে বেশকিছু কনসার্টে সঙ্গীত পরিবেশন করেছেন কণা। এ প্রসঙ্গে কণা বলেন, ‘আমি স্টেজ শো করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। গেল শীতে টানা তিনি থেকে চার মাস ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শো করেছি। বড় কথা হলো এখন খুব স্বাচ্ছন্দ্যের সঙ্গে শো করতে পারছি। কোথাও শো করতে গিয়ে কোনো রকম বিশৃঙ্খলার সম্মুখীন হতে হয়নি।’

এ ছাড়া কণা সম্প্রতি একটি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। বর্তমানে আরো কয়েকটি চলচ্চিত্রে গান করার কথা চলছে। এর আগেও গত কয়েক মাস তিনি চলচ্চিত্রে নিয়মিত প্লেব্যাক করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- শাহনেওয়াজ শানুর ‘বুকের মাঝে প্রেমের আগুন’, শফিক হাসানের ‘ফাগুনের আগুন’ ও মিনহাজ আল দীনের ‘মেট্রো ড্রিমস’।
উল্লেখ্য, কণা দীর্ঘ এক দশকের সঙ্গীত ক্যারিয়ারের শুরু থেকে অসাধারণ গায়কীর গুণে স্বমহিমায় উজ্জ্বল রয়েছেন। অডিও, প্লেব্যাকও, স্টেজ শো ও জিঙ্গেলসহ সঙ্গীতের সব শাখায় তিনি নিজ যোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হয়েছেন। এজন্য তার এক দশকের সঙ্গীত ক্যারিয়ারে একবারের জন্যও তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

Advertisement

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক11 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending