Connect with us

ঢালিউড

মেয়ে আঁখির জনপ্রিয়তায় বিস্মিত আলমগীর

Published

on

বরেণ্য অভিনেতা আলমগীর ও তার মেয়ে আঁখি আলমগীর

সৃজনমিউজিক প্রতিবেদক :

বাবা বাংলাদেশের বহু দর্শকপ্রিয় একজন নায়ক। কিন্তু বাবারই চোখের সামনে তার মেয়েও যে কখন এতোটাই জনপ্রিয় সংগীতশিল্পীতে পরিণত হয়েছেন- তা বাবা কখনো নিজের চোখে দেখেননি।
কিন্তু এবার তেমনই ঘটনা ঘটেছে বাবার সামনে মেয়ের আকাশচুম্বী জনপ্রিয়তার। বলছিলাম চিত্রনায়ক আলমগীর এবং তারই সুযোগ্য কন্যা সন্তান কন্ঠশিল্পী আঁখি আলমগীরের কথা।

গত বুধবার সন্ধ্যায় টঙ্গীর পাইলট স্কুল মাঠে কমিউনিটি পুলিশ আয়োজিত মাদক ও জঙ্গী বিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়। সেখানে অন্যান্য অতিথিদের মধ্যে চিত্রনায়ক আলমগীরও বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন।

 

কনসার্টে সঙ্গীত পরিবেশন ও পারফর্ম্যান্সে অংশ নেন চিত্রনায়িকা পপি, রিয়াজ, আঁখি আলমগীর, জায়েদ খান, সালমা ও বিউটি। অনুষ্ঠানে প্রায় এক লাখ দর্শক উপস্থিত ছিলেন। এতো দর্শকের মাঝে উপস্থাপক অনুষ্ঠানে কে কে পারফর্ম করবেন এবং সংগীত পরিবেশন করবেন, তা যখন একে একে বলছিলেন তখন আগত দর্শক মনোযোগ দিয়ে তা শুনছিলেন। ঠিক যখন সংগীত শিল্পীদের মধ্যে আঁখি আলমগীরের নাম উপস্থাপক উচ্চারণ করেন তখন মাঠ ভর্তি এক লাখ দর্শক একসঙ্গে আঁখি আলমগীরের নাম নিয়ে ভীষণ উচ্ছাস প্রকাশ করেন।

 

দর্শক যেন তারই নামটি শোনার অপেক্ষায় ছিলেন। নিজের মেয়ের এতোটা জনপ্রিয়তা দেখে বিস্মিত হলেন চিত্রনায়ক আলমগীর। সেইসাথে মনে খুব সুখও অনুভব করলেন তিনি। একেবারেই সামনের সারিতে বসা আলমগীর তখন পিছনে ফিরে দর্শককে দেখে নিলেন কয়েকবার। যেন বিশ্বাসই করতে পারছিলেন না আলমগীর তার নিজের মেয়ের এই জনপ্রিয়তা।

শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর

শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর

পরক্ষণেই নায়ক আলমগীর আঁখি আলমগীরকে কাছে ডেকে বললেন, ‘আব্বু, বাসায় গিয়ে আজ দু’রাকাত নফল নামাজ পড়বে। আর তুমি জনপ্রিয়, এটা জানতাম। কিন্তু তুমি এতোটা জনপ্রিয় , আমার ধারনাই ছিলো না।’
বাবার কাছ থেকে এমন কথা শুনে বেশকিছুটা সময় নিশ্চুপ হয়ে ছিলেন আঁখি। বাবার কাছ থেকে এতো বড় কমপ্লিমেন্ট যেন বিশ্বাসই করতে পারছিলেন না তিনি।

 

আঁখি আলমগীর বলেন, ‘উপস্থাপক যখন আমার নামটি উচ্চারণ করলেন, তখন মাঠজুড়ে দর্শকের যে উচ্ছাস তা দেখেই আব্বু অবাক হয়ে গেলেন। এরপর আব্বু কাছে ডেকে আমাকে যা বললেন, এটাই আসলে আমার সংগীত জীবনের সবচেয়ে বড় উপহার। কারণ আমার গানের সবচেয়ে বড় সমালোচক আমার আব্বু। সংগীতে কোনরকম ভুল করলে আব্বুর বকুনি খেতে হয়। আমার গায়কী নিয়ে আব্বুর প্রশংসা খুবই কম শুনেছি।

নিজের চোখের সামনে আমার প্রতি দর্শকের ভালোবাসা দেখে কতোটা গর্বিত হলে আব্বু আমাকে কাছে ডেকে নফল নামাজের কথা বলতে পারেন।’

 

কনসার্টে এক পর্যায়ে দর্শকের অনুরোধে আলমগীর ‘আমি ধন্য হয়েছি ওগো ধন্য’ গানটি পরিবেশন করেন। এতে তারসঙ্গে পারফর্ম করেন পপি।
উল্লেখ্য এবারই প্রথম মেয়ের কোন কমার্শিয়াল শো সরাসরি উপভোগ করলেন আলমগীর।

আঁখি আলমগীর

আঁখি আলমগীর

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক3 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান4 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান4 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending