Connect with us

সৃজন মিউজিক

রুনা লায়লাকে সম্মাননা দিল সিটি ব্যাংক

Published

on

উপমহাদেশের নন্দিত গায়িকা রুনা লায়লা

 

নিজস্ব প্রতিবেদক :

কিংবদন্তী শিল্পী রুনা লায়লাকে সন্মানিত করলো সিটি ব্যাংক এন এ। আজ বিকেলে রাজধানীর রেডিসন হোটেলের উত্সব রুমে রুনা লায়লার হাতে সম্মাননা ক্রেস্ট , পোট্রেইট ও সম্মানী চেক তুলে দেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. সালেহউদ্দিন আহমেদ। এসময় সিটি ব্যাংক এন.এ. বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসার রাশেদ মাকসুদ উপস্থিত ছিলেন।

সম্মাননা গ্রহণ শেষে রুনা লায়লা বলেন, ‘অনেক ধন্যবাদ সিটি ব্যাংককে। আর বারো দিন পরই অর্থাত ১৭ নভেম্বর আমার জন্মদিন। জন্মদিনের আগেই জন্মদিনের উপহার পেয়ে ভীষণ ভালো লাগছে। আমার সম্পর্কে আজকের অনুষ্ঠানে অনেক কিছুই তুলে ধরা হয়েছে। বুঝতে বাকী নেই যে অনেক কষ্ট করে এই সংক্ষিপ্ত বিররণী তৈরি করা হয়েছে। কারণ অনেক তথ্য আমারও অজনা ছিলো। সিটি ব্যাংকের প্রতি সত্যিই কৃতজ্ঞ। তারা শিল্পীদের যথাযথ সম্মাননা দিচ্ছেন প্রতি বছর। এটা আমাদের জন্য গর্বের বিষয়। সত্যিই এটা অনেক সম্মানের বিষয় শিল্পীদের জন্য। তবে যে কথা না বললেই নয় যে ভক্তদের ভালোবাসা, শ্রদ্ধা বারবার গান গাওয়ার অনুপ্রেরণা যোগায়, সামনে এগিয়ে যাবারও সাহস দেয়। আল্লাহর অশেষ রহমতে আজও গেয়ে যেতে পারছি। সেইসাথে সবসময় আমার পরিবারের সমর্থন, সহযোগিতা ছিলো।

অনুষ্ঠানের শুরুতে কিংবদন্তী কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান রুনা লায়লা প্রসঙ্গে বলেন,‘ আজকের রুনা লায়লা একদিনে হঠাত্ করে হয়নি। গানে তার ফাউন্ডেশন তৈরি করেই গানের জগতে এসেছিলো। সেই শুরু থেকে আজ পর্যন্ত একইভাবে রুনা গেয়ে আসছে। এটা সবাই পারেনা। কিন্তু রুনা পারছে। রুনার কণ্ঠের গান এখনো শ্রোতারা শুনলে প্রাণ ভরে যায়। রুনার জন্য আমার অনেক অনেক শুভ কামনা। আমি দোয়া করি আরো বহুবছর যেন রুনা এভাবেই গান গেয়ে যেতে পারে। রুনা লায়লা সত্যিকারের কিংবদন্তী একজন শিল্পী।’ ফেরদৌসী রহমানের বক্তৃতার পরপরই রুনা লায়লার হাতে সম্মাননা তুলে দেয়া হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথিদের মধ্যে রুনা লায়লার স্বামী চিত্রনায়ক আলমগীরও উপস্থিত ছিলেন।
২০০৪ সাল থেকে নিয়মিতভাবে সিটি ব্যাংক আয়োজিত গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা দেয়া হয়েছে প্রয়াত নিলুফার ইয়াসমিন, ফরিদা পারভীন, ফিরোজা বেগম, সানজিদা খাতুন, প্রয়াত সোহরাব হোসেন, ফেরদৌসী রহমান, সাবিনা ইয়াসমিন, রেজওয়ানা চৌধুরী বন্যা, সুবীর নন্দী, শাহনাজ রহমতুল্লাহ, সৈয়দ আব্দুল হাদী ও মিতালী মুখার্জিকে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক10 months ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান2 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান2 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক2 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন2 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান2 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক2 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত2 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও2 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও2 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending