Connect with us

বিনোদন

শাকিবকে নিয়ে মধুর সম্পর্কে জড়িয়ে আছি : অপু বিশ্বাস

Published

on

সাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়

সৃজনমিউজিক ডেস্ক :

 

সম্প্রতি কিছু অনলাইন পোর্টালে খবর প্রকাশ হয় আমি নাকি শাকিব খানকে ডিভোর্স দিচ্ছি। তাত্ক্ষণিকভাবে এ ধরনের ভিত্তিহীন খবরের প্রতিবাদ করেছি। গত এপ্রিলে আমাদের সম্পর্ক ও সন্তান প্রকাশ্যে আসার পর থেকে আমাদের ব্যাপারে সাধারণ মানুষের আগ্রহ বাড়ছে। সব জায়গায় ঘুরে ফিরে একই প্রশ্ন— আমরা এক সঙ্গে কেন থাকছি না, আমার আর শাকিবের সম্পর্কের পরিণতি কী হবে। শাকিব আমাকে ছেড়ে অন্য নায়িকার সঙ্গে সম্পর্ক গড়েছে কিনা ইত্যাদি।অনেকের সন্দেহ শাকিব আর আমার মুখ দেখাদেখি হয় না। এসব প্রশ্ন আর খবরে আমি আর শাকিব দুজনই খুব বিব্রত- কথা গুলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের।

 

সম্প্রতি তিনি একটি জাতীয় দৈনিক পত্রিকাকে সাক্ষাৎকারে বলেন, ‘এ মুহূর্তে আমার চূড়ান্ত সিদ্ধান্ত হলো শাকিবকে নিয়েই সংসার করব। আমি চাই না এ নিয়ে কারও মনে কোনো সন্দেহের অবকাশ থাকুক বা কেউ মুখরোচক গল্প তৈরি করুক।’

 

তিনি আরও বলেন, ‘আমি পরিষ্কার ভাষায় জানাতে চাই— শাকিব আর আমার সম্পর্কে বিন্দুমাত্র চির ধরেনি। শাকিব অন্য নায়িকার সঙ্গে ঘুরতেই পারে। কাজ করতে গেলে শিল্পীরা একসঙ্গে থাকবে এটিই স্বাভাবিক। কেউ যদি একে বাঁকা চোখে দেখে তা তার দৃষ্টিভঙ্গির সমস্যা। সবাইকে জানাতে চাই আমরা আগের চেয়েও অনেক ভালো এবং মধুর সম্পর্কে জড়িয়ে আছি।

 

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিব খান ও অপু বিশ্বাস

দেশে থাকলে ও আমার বাসায় প্রায় প্রতিদিন আসে। আমিও তার বাসায় যাই। অনেকের প্রশ্ন আমি কেন আমার শ্বশুরবাড়ি থাকছি না। আসলে আমি এখন শারীরিক ফিটনেস ফিরিয়ে আনতে রুটিন করে জিম, ডায়েটসহ নানা নিয়ম কানুনের মধ্যে চলছি। নিজের বাসায় এসব নিয়ে যতটা কমফোর্ট ফিল করা যায় শ্বশুর বাড়িতে তা সম্ভব নয়।

 

 

শাকিব এবার কলকাতায় ছবির কাজে যাওয়ার আগের দিন বিকাল ৪টার দিকে আমার বাসায় এসে আবরামকে তার বাসায় নিয়ে গেছে। রাত ১১টা পর্যন্ত তাকে নিয়ে ব্যস্ত ও আনন্দ সময় কাটিয়েছে। আবরামকে ফিডার খাওয়াতে চেষ্টা করেছে, পারেনি। আমি রাতে গিয়ে ওকে খাইয়ে আবরামকে নিয়ে ফিরেছি। ও আবরামের জন্য এত ড্রেস আর ডলস এনেছে যে আমার ঘরটা একটা শোরুম হয়ে গেছে।

 

 

সাকিব খান ও অপু বিশ্বাস

সাকিব খান ও অপু বিশ্বাস

আমি আবারও বলতে চাই আমাদের সম্পর্ক যদি মন্দ হতো তাহলে যতদিন কেউ আমাদের বিয়ের কথা জানত না তখনই অন্ধকারে আমাদের বিচ্ছেদ হয়ে যেত। এখন আমরা আগের চেয়ে অনেক ভালো আছি। ও তার সন্তানকে দেয় সুন্দর সব খেলনা আর আমার জন্য থাকে তার বুক ভরা ভালোবাসা। আমি দুজনকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসি।’

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending