Connect with us

বিনোদন

শাকিবের পক্ষে সম্মাননা নিলেন অপু বিশ্বাস

Published

on

শাকিব খান ও অপু বিশ্বাস

 

সৃজনমিউজিক :

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাস। মঙ্গলবার এ জুটিকে সম্মাননা দিয়েছে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। অপু বিশ্বাসের হাতে তার সম্মাননা তুলে দেন ঢাকাই চলচ্চিত্রে তিন কিংবদন্তী অভিনেতা উজ্জল, সোহেল রানা ও ফারুক। এ সময় আরও একঝাঁক তারকা উপস্থিত ছিলেন।

 

 

অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয় শাকিব খানকেও। তবে শাকিব ‘নোলক’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে হায়দরাবাদে থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। ফলে তার প্রতিনিধি হিসেবে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস। আয়োজকেরা শাকিবের সম্মাননা স্মরক তুলে দেন অপুর হাতে।

 

 

সম্মাননা গ্রহণ করে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব খান ও অপু বিশ্বাস জুটিটি বাংলাদেশে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমরা অসংখ্য জনপ্রিয় ছবিতে কাজ করে সফল হয়েছি। তারই স্বীকৃতি পেতে খুব ভালো লাগছে।’ তিনি আরো বলেন, ‘চলচ্চিত্রের এই গুণীজনদের কাছে চলচ্চিত্র, আমার পরিবার, আমার সন্তানের জন্য দোয়া কামনা করছি। ফিল্ম ক্লাবকে ধন্যবাদ এত সুন্দর পরিকল্পিত একটি অনুষ্ঠান উপহার দেয়ার জন্য।’

 

 

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের ২০ বছর পূর্তি উপলক্ষে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য শাকিব খান-অপু বিশ্বাসকে এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানটির আহ্বায়ক ও চিত্রপরিচালক সাফি উদ্দিন সাফি। গতকাল বিএফডিসির ৮নং ফ্লোরে বিকেল ৩টায় আনুষ্ঠানিকভাবে সবার হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

 

 

 

একই অনুষ্ঠানে চলচ্চিত্রের ২০ জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। নায়করাজ রাজ্জাককে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়। এ ছাড়াও সম্মাননা পেয়েছেন চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান, চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন, গীতরচয়িতা গাজী মাজহারুল আনোয়ার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী, চলচ্চিত্র প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, চিত্রনায়িকা ববিতা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক আলমগীর, সংগীতশিল্পী রুনা লায়লা, সংগীতশিল্পী মো. খুরশীদ আলম, শিল্প নির্দেশক মহিউদ্দিন ফারুক, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক, চলচ্চিত্র প্রযোজক ও চিত্রনায়ক মাসুদ পারভেজ, চিত্রনায়ক আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জ্বল, অভিনেতা ডি এ তায়েব, বাংলা চলচ্চিত্রের মারপিট দৃশ্যের প্রবর্তক জ্যাম্বস গ্রুপ, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, এটিএন বাংলা, প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এবং উইজার্ড মিডিয়া ডিরেক্টরি।

 

 

এ পর্যন্ত সাতজন ব্যক্তি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট হিসেবে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেছেন। এ সময় তাদেরও বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ ভাগে শিল্পীরা সংগীত পরিবেশন করেন

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending