Connect with us

বিনোদন

শাকিব খানের নেতৃত্বে চলচ্চিত্রে আসছে নতুন সংগঠন

Published

on

চিত্রনায়ক শাকিব খানের

সৃজনমিউজিক প্রতিবেদক :

চলচ্চিত্রে গ্রুপিং আর দলাদলি চলছে অনেকদিন ধরেই। সেই কারণে এবার নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে বলে শোনা গেছে। এ নিয়ে ২৮ আগস্ট সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে মিটিং হয়েছে।

 

 

সেখানে সংগঠনের নাম নির্ধারণসহ চূড়ান্ত কমিটি গঠন ও সংগঠনের প্রশাসনিক কাজকর্মের বিষয়গুলো ঠিক করা হয়। আর সবকিছু ঠিক থাকলে ঈদের পর সেপ্টেম্বর মাসে ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলন করে সংগঠনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। আর এর নেতৃত্বে থাকার কথা রয়েছে শাকিব খান ও প্রযোজক আবদুল আজিজের।

 

শাকিব খানের সঙ্গে দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত ‘চলচ্চিত্র পরিবার’-এর দ্বন্দ্ব চলছে। ‘চলচ্চিত্র পরিবার’ সম্প্রতি শাকিব খানকে নিষিদ্ধ ঘোষণা করেছে। সেই সঙ্গে শাকিব খানের সঙ্গে সংশ্লিষ্ট সমিতিগুলোর সদস্যদের কাজ করতেও নিষেধ করা হয়। যারা শাকিব খানের সঙ্গে কাজ করবে তাদের সদস্যপদ বাতিল করারও সিদ্ধান্ত নেওয়া হয়।

 

 

 

চলচ্চিত্র পরিবারের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও শাকিব খান ‘আমি নেতা হবো’ নামের একটি ছবির কাজ শুরু করেন। শাকিব খানের সঙ্গে সেই ছবিতে শিবা শানু, মৌসুমী, মিম, ওমর সানী, কাজী হায়াৎসহ আরও অনেকে কাজ করেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে চলচ্চিত্র শিল্পী সমিতি ১০ জন শিল্পীর সদস্যপদ বাতিল করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়।

 

জানা গেছে, নিষিদ্ধ হতে যাওয়া অন্য শিল্পী, পরিচালক, প্রযোজকদের নিয়ে শাকিব খান পাল্টা সংগঠন তৈরির উদ্যোগ নিয়েছেন। গত ২৬ আগস্ট শনিবার রাতে ওমর সানীর রেস্টুরেন্ট ‘মেরি মন্টানা’য় কয়েকজনকে সঙ্গে নিয়ে সভা করেন।

 

গত ২৭ আগস্ট রবিবার রাতে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ ছবির মহরতে হঠাৎ এসে হাজির হন শাকিব খান। অনুষ্ঠান শেষে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, প্রযোজক নাসির উদ্দিন দিলুসহ আরও অনেকের সঙ্গে একান্ত মিটিংয়েও অংশ নেন তিনি। এ মিটিংয়ে চিত্রনায়িকা ববি, প্রযোজক ইকবাল, কাজী হায়াৎ, শিবা শানু, নাদের চৌধুরীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

 

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘এটা আমাদের ব্যক্তিগত মিটিং ছিল। এ নিয়ে কিছু বলতে চাই না। আর সংগঠন হবে কিনা সেটাও অনিশ্চিত। কিছু করলে আমরা সংবাদ সম্মেলন করে জানাব।’

 

এ বিষয়ে একজন পরিচালক বলেন, ‘যখন কোনো সংগঠন এক বা একাধিক ব্যক্তিকে নিষিদ্ধ করে, অবাঞ্ছিত করে তখন তাদের নিজস্ব নিরাপত্তার স্বার্থেই তারা একতাবদ্ধ হয়। যদি কোনো নতুন সংগঠন তৈরি হয় তাহলে অবাক হওয়ার কিছু নেই। তবে নতুন সংগঠনের ব্যাপারে আমিও শুনেছি যে, একটা নতুন সংগঠন হচ্ছে। এখানে কে বা কারা করছে সেটা আমি জানি না।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending