Connect with us

বিনোদন

শাকিব খান ও অপু বিশ্বাস পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন আজ

Published

on

শাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়
  • সৃজনমিউজিক প্রতিবেদক :
    বাবা সুপারস্টার আর মা জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু তার পরও সব আলো কেড়ে নিয়েছে ছোট্ট এক শিশু। তাকে ঘিরেই এখন আলোচনা। বড় হয়ে কী হবে সে? কোথায় লেখাপড়া করবে? এসবই সাধারণ মানুষের আলোচ্য বিষয়। বলা হচ্ছে, তারকা দম্পতি কিংখান শাকিব ও অভিনেত্রী অপুর ছেলে আব্রাম খান জয়ের কথা। সেই এখন সবচেয়ে বড় তারকা। জুনিয়র খান। আজ আব্রামের জন্মদিন। প্রথম জন্মদিন। তাই আয়োজনটাও বিশাল।

 

 

পাঁচ তারকা হোটেলে এ উপলক্ষে আয়োজন করা হয়েছে এক পার্টির। সেখানে বসবে তারার মেলা। নিমন্ত্রণ দেওয়া হয়েছে কাছের আত্মীয়স্বজন, মিডিয়ার সহকর্মী, সাংবাদিকসহ সবাইকে। আর এই পুরো আয়োজন করছেন অপু বিশ্বাস একাই!

 

 

একটু খটকা লাগল, তাই না? অপু একা কেন আয়োজন করবেন? শাকিব খান কোথায়? ক’দিন আগেই তো লন্ডন থেকে দেশে ফিরেছেন ঢাকাই ছবির এই সুপারস্টার। তখন অনেকেই বলেছেন, ছেলের প্রথম জন্মদিনে পাশে থাকতেই শেষে দেশে ফিরছেন শাকিব। কিন্তু তিনি তো ছবির শুটিং ও নতুন সংগঠন নিয়ে ব্যস্ত। আজ একমাত্র ছেলের জন্মদিন। অথচ তার কোনো উচ্চবাচ্য নেই। তা হলে কি জন্মদিনে থাকছেন না শাকিব? এ বিষয়ে কথা বলার জন্য তার মুঠোফোনে ফোন দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া গেছে।

 

 

তবে শাকিব খানের কাছের অনেকেই বলছেন, ছেলের জন্মদিনে অপুর দেওয়া পার্টিতে শাকিব খান যাবেন না। কথাটা বিশ্বাসযোগ্য। কারণ কোরবানির ঈদের ঘটনা নিশ্চয় মনে আছে পাঠক? শাকিব-অপু স্বামী-স্ত্রী হলেও আলাদা থাকেন। শাকিব থাকেন তার বাসায়, আর তাদের একমাত্র সন্তান আব্রামকে নিয়ে অপু আছেন তার মায়ের কাছে। তাদের খুব একটা দেখা হয় না।

 

 

তবে কোরবানির ঈদে শাকিব বলেছেন, ঈদের সারাদিন আব্রাম থাকবে তার কাছে। কথা অনুযায়ী হয়েছিলও তাই। একমাত্র সন্তান আব্রামকে নিয়েই ঈদ উদযাপন করেছেন শাকিব। এ বিষয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে অপু সেদিন বলেছিলেন, ‘শাকিবের চাচাতো ভাই মনির আব্রামকে তার মায়ের বাসা থেকে শ্বশুরের বাসায় নিয়ে যান। ছেলের সঙ্গে নয়, শ্বশুরবাড়িতে আমি পরে গিয়েছিলাম। ওই সময় বাসায় রান্না নিয়ে ব্যস্ত ছিলাম। রাত আটটার দিকে শ্বশুরবাড়িতে যাই। সেখানে ঘণ্টাখানেক ছিলাম। এর পর আব্রামকে সঙ্গে নিয়ে মায়ের বাসায় ফিরি।’

 

 

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে দেখা হয়েছে? এমন প্রশ্নে অপু বললেন, ‘হ্যাঁ, দেখা হয়েছে। আমি যখন আব্রামকে আনতে যাই, তখন ও বাসায় ছিল।’ আসলে অপুর সঙ্গে ঈদের দিন শাকিব খান দেখা করেননি। বিষয়টি পরে অপু স্বাীকার করেছেন কয়েকটি গণমাধ্যমে। তখন তিনি বলেছিলেন, ‘আমি জানি না, সে কেন দেখা করেনি। আমাকে নিয়ে হয়তো তার এখনো কোনো অভিমান রয়ে গেছে। আমি বিশ্বাস করি তা অবশ্যই কেটে যাবে। আমি অপেক্ষা করছি। তবে সে আমার সন্তানকে নিয়ে ভাবছে, এতেই আমার শান্তি। ঈদের দিন আমি যখন আব্রামকে আনতে যাই, তখনো শাকিবের সঙ্গে আমার দেখা হয়নি।’

 

 

 

তবে অন্য একটি সূত্র বলছে, যতই অপুর সঙ্গে শাকিব দেখা না করুক, সবাইকে চমকে দিতে হুট করে হাজির হয়ে যেতে পারেন জন্মদিনের পার্টিতে। কারণ তিনি জয়কে খুব ভালোবাসেন। আবার এমনও কথা উঠেছে, ছেলের জন্মদিন আলাদা উদযাপন করবেন শাকিব। এ ঘটনার পর একটা বিষয় স্পষ্ট যে, শাকিব-অপুর সম্পর্ক এখনো টিকে আছে একমাত্র আব্রাম খান জয়ের কারণে।

 

 

যেহেতু মা-বাবা দুজনই অভিনয়ের সঙ্গে জড়িত, স্বাভাবিকভাবে সবাই ধারণা করছেন বড় হয়ে আব্রামও দেশের চলচ্চিত্রের হাল ধরবে। কিন্তু শাকিব কিংবা অপু কেউই চাচ্ছেন না চলচ্চিত্রে আসুক আব্রাম। তা হলে তাদের ইচ্ছেটা কী? শাকিব খান বলেন, ‘সে এখন অনেক ছোট। তাকে আমি একজন আদর্শ মানুষ হিসেবে বড় করার চেষ্টা করব। আর বড় হয়ে কী হবে এটা তার ইচ্ছার ওপর নির্ভর করবে। কিন্তু আমি তাকে দেশসেরা ডাক্তাররূপে দেখতে চাই।

 

 

সাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়

সাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়

মানুষের সেবা করাই সবচেয়ে উত্তম কাজ। আর ডাক্তার হয়ে সে অবশ্যই মানুষের সেবা করবে। সবাই শুধু জুনিয়র খানের জন্য দোয়া করবেন।’ তিনি আরও বলেন, ‘আমি একদমই চাই না আমার ছেলে চলচ্চিত্রে আসুক। এটা অনেক কষ্টের একটা জায়গা। আমি জানি এখানে প্রতিষ্ঠিত হতে হলে কতটা কষ্ট করতে হয়। প্রতিটি মুহূর্ত নিজের সঙ্গে যুদ্ধ করতে হয়। অবশ্যই আমি তাকে সেই কষ্টের মুখে ছেড়ে দিতে পারি না।’

 

 

শাকিব খান চাচ্ছেন ছেলেকে ডাক্তার হিসেবে দেখতে। আর অপুর চাওয়া দেশে নয়, বিদেশে লেখাপড়া করুক তাদের ছেলে। এ বিষয়ে অপু বলেন, ‘সুপারস্টার বাবার ছেলে আব্রাম খান জয়। তাই তাকে সেভাবেই বড় করতে হবে। আমার ইচ্ছা তাকে বিদেশে গিয়ে লেখাপড়া শেখানোর। উচ্চশিক্ষায় তাকে আমি শিক্ষিত করতে চাই। আর একটি বিষয় আমি আগেও বলেছি, এখনো বলি আমাদের ছেলে কখনই কারো মনে দুঃখ দেবে না। কাউকে অসম্মান করবে না।’ উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে জুনিয়র খান কি চলচ্চিত্রে আসবে? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘অবশ্যই নয়। আমি তাকে কখনই নাটক বা চলচ্চিত্রে কাজ করতে দেব না। এখন সে যদি বড় হয়ে বাবার মতো সুপারস্টার হওয়ার ইচ্ছা পোষণ করে তবে সেটা ভিন্ন বিষয়। তবে আমার মনে হয় সে এমন কোনো ইচ্ছা পোষণ করবে না।’

 

 

শাকিব খান ও অপু বিশ্বাস ছেলেকে যতই নিজেদের ভালোবাসার চাদরে জড়িয়ে রাখুক, জুনিয়র খান কিন্তু দৃষ্টিভঙ্গি দিয়ে জয় করে নিয়েছে কোটি মানুষের মন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছেয়ে গেছে তার ছবি। শুধু ছবি নয়, তার নামে ফেসবুকে অসংখ্য আইডি খোলা হয়েছে। একই সঙ্গে খোলা হয়েছে ফেসবুক ফ্যানপেইজ।

 

 

শাকিব খান ও অপু বিশ্বাস জুটি হয়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তাদের অভিনীত বেশিরভাগ ছবি দর্শকপ্রিয়তা পায়। এর পর হঠাৎ গণমাধ্যমে চলে আসে বিয়ের খবর। শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। ।দীর্ঘদিন বিষয়টি গোপন রাখা হয়। পরে এ বছরই গণমাধ্যমের কাছে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে অপুর কোলজুড়ে আসে আব্রাম খান জয়।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending