Connect with us

বিনোদন

শাবনাজ-নাঈম জুটি ও তারকাদের জম্পেস আড্ডা

Published

on

চিত্র নায়ক নাঈম, অমিত হাসান, রিয়াজ, আমিন খান ও শাবনাজ

সৃজনমিউজিক :

 

কিছু দিন আগেই ছিল চলচ্চিত্রের সুখী ও সফল তারকা দম্পতি নাইম-শাবনাজের বিবাহবার্ষিকী। কিন্তু বিবাহবার্ষিকীতে একেবারেই ঘরোয়াভাবে দিনটি উদযাপন করেন তারা। অন্যদিকে ২৯ অক্টোবর ছিল শাবনাজের জন্মদিন। দিনটির প্রথম প্রহরে তাদের দুই মেয়ে নামিরা ও মাহাদিয়ার বিশেষ আয়োজনের মধ্য দিয়েই এবারের জন্মদিনের শুভসূচনা হয়।

 

 

 

বছরের অন্য দিনের চেয়ে নাইম-শাবনাজ দম্পতির কাছে ২৯ অক্টোবর সবসময়ই একটু বিশেষ গুরুত্ব পেয়ে আসছে পরিবারের সবার কাছে। যে কারণে বিশেষ এই দিনটি কোনোরকম আনন্দ, উৎসব ছাড়া কেটে যাবে এমনটা হতে দেওয়া যায়নি বলেই জন্মদিনের দিন দুপুরে মুঠোফোনে নাইম কয়েকজনকে রাতের খাবারের নিমন্ত্রণ করেন। নাইমের সেই নিমন্ত্রণে শাবনাজকে সারপ্রাইজ দিতে উপস্থিত হয়েছিলেন বেশ কয়েকটি চলচ্চিত্রে তার নায়ক অমিত হাসান, আমিন খান ও রিয়াজ।

 

 

সেই সঙ্গে এই তিন নায়কের সহধর্মিণী লাবনী, স্নিগ্ধা ও টিনাও উপস্থিত হয়েছিলেন। উপস্থিত হয়েছিলেন শাবনাজের ছোটবোন মৌ ও তার স্বামী মনির।

 

 

 

হঠাৎ সবাইকে জন্মদিনে কাছে পেয়ে ভীষণ আনন্দিত হয়েছিলেন শাবনাজ। নাইমের এমন আকস্মিক আয়োজনে মুগ্ধ হন শাবনাজ। সেই সঙ্গে যারা অনেক ব্যস্ততার মধ্যেও শাবনাজের জন্মদিনের বিশেষ এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন, তাদের প্রতি শাবনাজ ও তার পরিবার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। নাইমের সঙ্গে শাবনাজের প্রথম চলচ্চিত্র এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’। এর পর বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। অমিত হাসানের সঙ্গে শাবনাজ জুটি হয়েছেন ‘প্রেমের সমাধি’, ‘তপস্যা’সহ আরও কয়েকটি চলচ্চিত্রে। আমিন খানের সঙ্গে শাবনাজ অভিনয় করেছেন আউয়াল চৌধুরীর ‘জনম জনম’ চলচ্চিত্রে। তবে রিয়াজের সঙ্গে কোনো চলচ্চিত্রে বা নাটকে অভিনয় করা হয়ে উঠেনি শাবনাজের।

 

 

 

শাবনাজ বলেন, ‘হঠাৎ করে এমন আয়োজনের পুরো কৃতিত্ব আসলে নাইমের। আমি জানি সবাই যার যার কাজে খুব ব্যস্ত। তার পরও নিজেদের একই পরিবারের সদস্য ভেবে আমার জন্মদিনটিকে বিশেষায়িত করে তোলার জন্য সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সত্যিই খুব সুন্দর সময় কাটল। অনেক ভালো লেগেছে।’

 

 

 

নাইম বলেন, ‘সত্যি বলতে কী আমরা তো সবাই এক পরিবারেরই। পরিবারের সবাইকে এক সঙ্গে নিয়ে সময় কাটানোর, আনন্দ করার, গল্প করার সময় হয়ে উঠে না। একটি বিশেষ দিন উপলক্ষ্য মাত্র। যেহেতু শাবনাজের জন্মদিন ছিল। তাই ভাবলাম আমরা কয়েকজন এক সঙ্গে ভালো সময় কাটাতে পারি। সময়টা সত্যিই দারুণ কেটেছে।’ গল্প আড্ডার ফাঁকে ফাঁকে সংগীত পরিবেশন করেন নাঈম, অমিত হাসান, আমিন খান, নাইম শাবনাজের মেয়ে মাহাদিয়া ও অমিত-লাবনীর মেয়ে লামিসা।

 

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending