Connect with us

বিনোদন

শুধু ফেসবুকে ফিল্ম হিট হয় না : আরিফিন শুভ

Published

on

চিত্র নায়ক আরিফিন শুভ
  • সৃজনমিউজিক :

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তি পেয়েছে গত ৬ অক্টোবর। আর এরপর থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। ছবিটাকে দর্শকরা দারুণ ভালোবেসে ফেলেছেন এই কদিনে। পুরো দেশ মেতে উঠেছে ‘ঢাকা অ্যাটা’কে। ছবিটি প্রদর্শনের সঙ্গে সংশ্লিষ্টরা এমনটাই জানাচ্ছেন। এ কারণে ভীষণ উচ্ছ্বসিত ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা এ ছবির নায়ক আরিফিন শুভ। তিনি মনে করেন ‘ঢাকা অ্যাটাক’ তাঁর ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ সংযোজন।

 

 

 

কিন্তু অনেক সময় পরিচালক কিংবা প্রযোজকরা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোয় ছবি হিট বলে বিভিন্ন কথা লিখে থাকেন। বাস্তবে ছবির বাণিজ্যিক অবস্থা খুবই খারাপ থাকে। আর সে কথা তুলে ধরেই সেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন আরিফিন শুভ-‘বাঙালি প্রমাণ করে দিল শুধু ফেসবুকে ফিল্ম হিট হয় না, প্রেক্ষাগৃহতেও হয়। আমি ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে যে তথ্য পাচ্ছি, তাতে আমি ভাষা হারিয়ে ফেলছি। আজ সোমবার আজও ভীড়। আর এটা সম্ভব হয়েছে শুধু দর্শকদের জন্য, স্যালুট।’

 

 

 

 

এ নিয়ে কথা হয় আরিফিন শুভ’র সঙ্গে, তিনি প্রিয়.কম’কে বলেন,‘এখন তো এ ধরনের প্রচেষ্টা দেখাই যায়। ছবি কি চলে, নাকি চলে না…। তার থেকেই ফেসবুকে হিট বানিয়ে দেওয়া হয়। ‘ঢাকা অ্যাটাক’ এর কালেকশন কত-যে কোন লোক ডিস্ট্রবিউটরকে ফোন করে জানতে পারবেন। সেটা জানলেই বোঝা যাবে, ছবিটা ফেসবুকে হিট নয় হলে হিট। আজ তো সোমবার, সাধারণ শুক্রবার কিংবা শনিবার পরে সেল যেভাবে হঠাৎ করে কমে যায়, সেটা তো হয়নি। বর্তমানে সেটা ৫০ কিংবা ৬০ ভাগ যাচ্ছে শতভাগের মধ্যে।’

 

চিত্র নায়ক আরিফিন শুভ

চিত্র নায়ক আরিফিন শুভ

 

তিনি আরও বলেন,‘অনেকেই ‘ঢাকা অ্যাটাক’ দেখার জন্য টিকেটে পাচ্ছেন না। আর সবার মধ্যে বিষয়টা একটা আতঙ্ক হয়ে গিয়েছে তারা ‘ঢাকা অ্যাটাক’ এর টিকেট পাবে কী না! আমাকে অসংখ্য লোক ফোন করেছে টিকেটের জন্য। এমন কী কয়েকজন সাংবাদিকও আমাকে ফোন করেছে টিকেটের জন্য। আর এটা সোমবারের ঘটনা হয়, তাহলে আসছে শুক্র কিংবা শনিবারের ঘটনা কী হতে পারে…। ‘স্টার সিনেপ্লেক্স’ তাদের সবচেয়ে বড় যে হল সেটি অ্যাসাইন করেছে। এগুলো তো আর মুখের কথায় হয় না। ব্যবসা হচ্ছে বলেই করেছে তারা।’

 

 

 

দীপঙ্কর দীপন ছবিটি পরিচালনা করেছেন। বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। ছবিটির পরিবেশনা সংস্থা টাইগার মিডিয়া। ঢাকাসহ সারাদেশের ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (৬ অক্টোবর)। এতে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি।
এছাড়াও আছেন আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, শিপন মিত্র প্রমুখ। খলচরিত্রে দেখা যাবে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তরুণ তাসকিন রহমানকে। ‘ঢাকা অ্যাটাক’-এর মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন এডিসি সানী সানোয়ার। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লিমিটেড।

 

 

 

এদিকে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পাইরেসি করার উদ্দেশে কেউ দৃশ্যধারণ করলে, পাইরেটেড সিনেমা দেখার আহ্বান জানালে, বিক্রয় কিংবা বিপণন করলে, কেউ কাউকে পাইরেটেড সিনেমার লিংক দিলে, কোনোভাবে কপি করলে, পাইরেসি করার প্রস্তুতি নিলে, পাইরেসি করার জন্য অর্থ, উৎসাহ ও সহযোগিতা প্রদান করলে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে ‘ঢাকা অ্যাটাক’ টিম।
উপযুক্ত প্রমাণসহ যে পাইরেসি করছে তাকে ধরিয়ে দিতে পারলেই তথ্যপ্রদানকারীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে তিন লাখ টাকা! আর এমন ঘোষণাই দিয়েছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। বাংলাদেশের পর পর্যায়ক্রমে কানাডা, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ব্রুনাইসহ বিভিন্ন দেশের ২১টি শহরে বড় পর্দায় দেখা যাবে ছবিটি।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending