Connect with us

বিনোদন

শুভ জন্মদিন জয়া আহসান

Published

on

অভিনেত্রী জয়া আহসান

সৃজনমিউজিক :

জয়া আহসান এক সুন্দরের নাম। জয়া আহসান মুগ্ধতার নাম। তার অভিনয়ে মুগ্ধ দুই বাংলা। জীবনের ৪৫ বছর কেটে গেছে তার। একটুও সৌন্দর্য হারাননি। গ্লামার যেন দিন দিন বাড়ছেই। আজ জয়া আহসানের জন্মদিন। শুভ জন্মদিন জয়া আহসান।

 

 

জন্মদিনে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি যেন সুস্থ থাকেন, ভালো থাকেন এবং আরও ভালো ভালো চলচ্চিত্র দর্শককে উপহার দিতে পারেন। জন্মদিনের শুভ প্রহরটা শুরু হয়েছে তার গাজীপুরে। সেখান থেকে আজ ঢাকাতেই সময় কাটবে তার।

 

 

 

জন্মদিন উপলক্ষে গুণী এই অভিনয়শিল্পী জানান, “এই মুহূর্তে দর্শক অপেক্ষায় আছে আমার অভিনীত অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’ দেখার জন্য। ছবিটি আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে।” এই চলচ্চিত্রে জয়া আহসান অভিনয় করেছেন রানু চরিত্রে এবং মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

 

 

অভিনেত্রী জয়া আহসান

অভিনেত্রী জয়া আহসান

গত সপ্তাহে কলকাতার নন্দনে চার দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হয়েছে জয়া অভিনীত আকরাম খান পরিচালিত ‘খাঁচা’ চলচ্চিত্রটি। চলচ্চিত্র প্রদর্শনের সময় উপস্থিত দর্শক তার অভিনয়ের প্রশংসা করেছেন। একের পর এক দেশে এবং দেশের বাইরে অভিনয়ের জন্য পুরস্কার পাচ্ছেন তিনি।

 

 

 

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, “যে কোনো স্বীকৃতিই একজন শিল্পীর জন্য অনেক সম্মানের, ভালোলাগার। দেশ আমাকে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভ‚ষিত করেছে। কিন্তু দেশের বাইরে কলকাতার চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘জি-সিনে অ্যাওয়ার্ডস’, ‘ফিল্ম ফেয়ার’-এ শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার হিসেবে একজন বাংলাদেশী অভিনেত্রী হিসেবে আমি সত্যিই গর্বিত।”

 

 

 

 

অভিনেত্রী জয়া আহসান

অভিনেত্রী জয়া আহসান

সৃজিত মুখার্জি পরিচালিত জয়া অভিনীত ‘এক যে ছিলো রাজা’ আসছে দুর্গাপূজায় কলকাতায় মুক্তি পাবে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপর্ণা সেন, অঞ্জন দত্ত, যীশু সেনগুপ্ত। এ ছাড়াও চলতি বছর কলকাতায় মুক্তি পাবে জয়া আহসান অভিনীত বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’, কৌশিক গাঙ্গুলীর ‘বিজয়া’ ও অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’। বাংলাদেশে তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’। এতে তার বিপরীতে ছিলেন ফেরদৌস। জয়া আহসান এরই মধ্যে প্রায় শেষ করেছেন বাংলাদেশের চলচ্চিত্র নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’, ‘পেয়ারার সুবাস’ ও মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’।

 

 

অভিনেত্রী জয়া আহসান

জয়া প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ২০১১ সালে নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ চলচ্চিত্রের জন্য। এরপর তিনি রেদওয়ান রনির ‘চোরাবালি’ এবং অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রী’তে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending