Connect with us

বিনোদন

সবার মুখে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রশংসা

Published

on

ঢাকা অ্যাটাক সিনেমার একটি দৃশ্যে আরিফিন শুভ ও মাহি

সৃজনমিউজিক :

প্রিমিয়ারেই একরাশ শুভেচ্ছা পেলেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপন ও নেপথ্যের কারিগর সানী সানোয়ার। গতকাল রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। আর আজ চলছে সারাদেশে ১২৫টি সিনেমা হলে। ছবিটি দেখে আমন্ত্রিত অতিথিরা কাহিনিকার সানী সানোয়ারের প্রশংসায় পঞ্চমুখ। তারা বলেছেন অনেক দিন পর ভালো মানের একটি ছবি দেখলেন। এও বলেছেন, ‘অনেক বলিউড ছবির চেয়েও ভালো ছবি’ এমন সব বাক্য শোনা যাচ্ছিল সিনেপ্লেক্সে প্রিমিয়ার শেষে। ছবিটির তিনটি হলে প্রিমিয়ার অনুষ্ঠিত হয়।

 

ছবিটির প্রিমিয়ার শো উপভোগ করতে শোবিজের নামি-দামি তারকারা। এছাড়াও ছিলেন উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, অভিনেতা হাসান ইমাম প্রমুখ। ।

 

 

ছবিটি পুলিশের প্রতি সেকেলে ধ্যান ধারণা পালটে দেবে, দেবে আধুনিক মননে পুলিশ প্রশাসনের এগিয়ে যাওয়া। একের পর কাহিনির পট পরিবর্তন আর উত্তেজনা বাংলাদেশের কম ছবিতেই দেখা যায়। কোথাও বিরক্ত হবার সুযোগ নেই। প্রেক্ষাগৃহে পর্দায় চোখ রাখলে পুরোটা সময় টান টান উত্তেজনায় কেটে যাবে। এই ছবিতে বাংলাদেশ পুলিশ প্রশাসনের ভেতরকার অনেক বিষয় উঠে আসবে। কীভাবে আধুনিক উপায়ে পুলিশ এগিয়ে যাচ্ছে, কীভাবে পুলিশ ক্রমাগত দক্ষতা ও উৎকর্ষতা বৃদ্ধি করছে দেখা যাবে এসব।

 

 

তবে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে একজন নতুন অভিনেতাকে খুঁজে পাবেন দর্শকেরা যার অভিনয়ে মুগ্ধ হতে বাধ্য। কে এই অভিনেতা? খল চরিত্রে অভিনয় করা পর্দার নাম জিসান। প্রকৃত নাম তাসকিন। যার অভিনয়ে প্রথমে মনেই হবে না বাংলাদেশের কোনো অভিনেতার অভিনয় দেখছেন। নির্মাতা তানিম রহমান অংশুর ছোট ভাই তাসকিন অস্ট্রেলিয়ায় পড়াশোনা করছেন।

 

 

ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ ও মাহিয়া মাহি। এবিএম সুমন ও নওশাবার দুর্দান্ত অভিনয় দর্শক অনেকদিন মনে রাখবে। শিপন মিত্র ও মালয়েশিয়ার নারী পুলিশ চরিত্রে অভিনয় করা মেয়েটির অভিনয়ও ভালো লাগবে। আলমগীর, হাসান ইমাম, আফজাল অভিনয় করেছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে। যথারীতি ছবিতে নিজের যথার্থতা প্রমাণ করেছেন শতাব্দী ওয়াদুদ।

 

 

আজ সকালে মুক্তি পায় বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’। বিকেল ৫টায় আনন্দ সিনেমা হলের একাধিক টিকেট বিক্রেতা সৃজনমিউজিক বিডি ডটকমকে বলেন, অনেক দিন পর তারা ভালো ব্যবসা করছেন।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending