Connect with us

বিনোদন

সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক

Published

on

ওমরসানী, মৌসুমী ও শাবনুর

অভি মঈনুদ্দীন :

বহু বছরেরর স্বপ্নপূরণ হলো প্রিয়দর্শিনী মৌসুমীর। চিত্রনায়িকা মৌসুমীর স্বপ্ন ছিলো একটি পত্রিকা বা ম্যাগাজিন বা একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে কাজ করার। সময়ের চাহিদা বিবেচনা করে অবশেষে মৌসুমী একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে যাত্রা শুরু করলেন।

 

 

 

‘ইয়েসনিউজবিডিডটকম’র সম্পাদক হিসেবে গেলো ৩ নভেম্বর তারই জন্মদিনে মৌসুমীর অভিষেক হলো। জন্মদিনে মৌসুমী তার ভক্ত দর্শকের জন্য এই উপহার নিয়ে হাজির হয়েছিলেন। গত ৩ জানুয়ারি রাতে রাজধানীর উত্তরায় ওমরসানী মৌসুমীর রেঁস্তোরা ‘মেরি মন্টানা’য় সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক হয়।

 

 

 

নিউজ পোর্টালটির উপদেষ্টা সম্পাদক হিসেবে আছেন ওমরসানী। এর প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ। আপাতত পুরোপুরি বিনোদন ও ফ্যাশন নির্ভর হলেও আগামীতে এর ব্যাপ্তি বাড়বে বলে জানান মৌসুমী। মৌসুমীর সম্পাদক হিসেবে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিক নিজেদের কাতারে মৌসুমীকে পেয়ে বেশ উচ্ছসিত ছিলেন।

 

 

 

মৌসুমীকে অভিনন্দন জানিয়ে সম্পাদক হিসেবে তার অভিষেক অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বিনোদন বিচিত্রার সম্পাদক প্রকাশক দেওয়ান মোহাম্মদ হাবিবুর রহমান, প্রযোজক শামসুল আলম, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব, ইয়েসনিউজবিডিডটকম’র প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ ও চিত্রনায়ক ওমরসানী।

 

 

 

 

মৌসুমী বলেন,‘ এর আগে আমি একটি ম্যাগাজিনের একটি সংখ্যার সম্পাদক হিসেবে কাজ করেছিলাম। আজ থেকে একজন নিয়মিত সম্পাদক হিসেবে আমার যাত্রা শুরু হলো। বাংলাদেশের সাংবাদিকতাকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে বহু আগে থেকেই আমার এই স্বপ্ন ছিলো। আমার বাবা বেঁচে থাকলে আজ ভীষণ খুশি হতেন। তাকে এই মুহুর্তে আমি ভীষণ মসি করছি। আমি কৃতজ্ঞ আমার স্বামী ওমরসানীর কাছে। কারণ তার অনুপ্রেরণা, তার সহযোগিতাই আমাকে আজকের এই নতুন পরিচয়ে সবার সামনে উপস্থাপন করতে সাহস যুগিয়েছে। কৃতজ্ঞ শাহেদ ভাইয়ের কাছে পাশে থাকার জন্য। সবার দোয়া ও সহযোগিতা নিয়ে আগামীর পথ চলতে চাই।

 

 

মৌসুমী জানান শিগগিরই ‘ইয়েসম্যাক্স’ নামে ইউটিউব চ্যানেলটিও চালু হবে। এর চেয়ারম্যান হিসেবে দায়িত্বে থাকবেন ওমরসানী এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বে থাকবেন শাহেদুল ইসলাম শাহেদ। উল্লেখ্য মৌসুমীর জন্মদিনে মৌসুমীকে হঠাৎ শুভেচ্ছা জানাতে এসে মৌসুমীর নতুন পরিচয় পেয়ে মুগ্ধ হন নন্দিত নায়িকা শাবনূর। তারসঙ্গে এসেছিলেন অমিত হাসান ও তার স্ত্রী লাবনীও।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending