Connect with us

বিনোদন

হতাশা থেকে আত্মহত্যা করেন সালমান শাহ : হীরা

Published

on

চিত্রনায়ক সালমান শাহ

সৃজনমিউজিক ডেস্ক :

সালমানের সাবেক স্ত্রী সামিরার বাবা শফিকুল হক হীরা বলেছেন, হতাশা থেকেই সালমান আত্মহত্যায় ধাবিত হন। তার জনপ্রিয়তায় ভাটা পড়তে থাকায় মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েন সালমান শাহ। এ থেকে এক পর্যায়ে আত্মহত্যার পথ বেছে নেন।

 

তিনি বলেন, ফেনসিডিল এবং মদে আসক্ত হয়ে পড়েছিলেন সালমান শাহ। মা নীলা চৌধুরীর বেপরোয়া আচরণও মন থেকে মেনে নিতে পারেননি। আর এসব কারণে নাকি আত্মহত্যার পথ বেছে নেন সালমান শাহ। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন শফিকুল হক হীরা।

 

হীরা বলেন, আত্মহত্যা করার কারণ হল, সে (সালমান শাহ) কিছুদিনের জন্য এফডিসিতে ব্যান (নিষিদ্ধ) হয়েছিল। ১৯৯৫ সালে। তারপর ’৯৬’র দিকে তার অবস্থা নিচের দিকে যেতে থাকে। ওর অভিনয়ের মান কমে যাচ্ছিল। কারণ ও আগে ফেনসিডিল খেত। এরপর যখন সে হুইস্কি খাওয়া আরম্ভ করে, যেহেতু তার অভ্যাস ছিল না, তার শরীর সেটা নিচ্ছিল না।

 

তিনি বলেন, সালমানের হতাশা ছিল। আবার ‍মায়ের সঙ্গে ঝগড়া ছিল। যেকারণে মায়ের সঙ্গে থাকত না। আলাদা বাড়ি নিয়ে থাকত। নীলা চৌধুরী জাতীয় পার্টি করতেন। উনার সম্পর্কে যেসব কথাবার্তা আছে সেগুলো তো সবাই আপনারা জানেন। এটার জন্য সে (সালমান) ফেড আপ ছিল। আত্মহত্যার বিষয়টি শতভাগ নিশ্চিত বলেও দাবি করেন হীরা। এই নিশ্চয়তা কিভাবে, জানতে চাইলে তিনি বলেন, তার বাবা ছিলেন একজন প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট। তিনি এটাকে অপমৃত্যু বলে স্বাক্ষর করেছেন। এটা যে অপমৃত্যু তিনি সেটা বুঝেছেন।

 

 

হীরা বলেন, ডিবি তদন্ত করেছে। সামিরা (সালমানের স্ত্রী), শাবনূর (চিত্রনায়িকা) সবাইকে জিজ্ঞাসাবাদ করেছে। কাজের বুয়া, সালমানের পালিত বাচ্চা, তিন বছর কি সাড়ে তিন বছর বয়স ছিল, তাকে পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারপর ছয় মাস পর তো ডিবি রিপোর্ট দিয়েছে যে, এটা আত্মহত্যা। কিন্তু উনি (নীলা চৌধুরী) নারাজি দিলেন যে, ডিবি যে রিপোর্ট দিয়েছে সেটা আমরা মানি না। তারপর সিআইডি তদন্ত করল। দেড় বছর পর সিআইডিও একই রিপোর্ট দিল।

 

সম্প্রতি সালমান শাহ খুন হয়েছেন বলে যুক্তরাষ্ট্রপ্রবাসী রাবেয়া সুলতানা রুবির ভিডিওবার্তা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এরপর নীলা চৌধুরী রুবিকে দেশে ফিরিয়ে এনে জবানবন্দি নেওয়ার পাশাপাশি সালমানের শ্বশুরকেও জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন। মামলাটির এখন তদন্তে আছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending