Connect with us

মিউজিক ভিডিও

হৈমন্তীর ‘ অজস্র রাত’ ইউটিউবে

Published

on

সৃজনমিউজিক প্রতিবেদক :

অসংখ্য জনপ্রিয় গানের গীতিকবি ও সুরকার প্রিন্স মাহমুদের কথা ও সুরে ইউটিউবে উন্মুক্ত হয়েছে শ্রোতাপ্রিয় শিল্পী হৈমন্তী রক্ষিত মানের নতুন একটি মিউজিক ভিডিও। অজশ্র রাত শিরোনামের এই গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কনক। আর সঙ্গীতায়োজন করেছেন টিংকু আজিজ। এতে শিল্পী হৈমন্তীর পাশাপাশি আরও মডেল হয়েছেন আদর।

হৈমন্তী জানান, অনেক দিন পর তার একটি নতুন মিউজিক ভিডিও বের হলো। শ্রোতাদের ভালো লাগবে বলেই আশা তার। তিনি বলেন, ‘ঈদ মানেই গান প্রকাশের দারুণ একটা মঞ্চ। বছরজুড়ে এখন তো আর গানের তেমন খোঁজ রাখেন না শ্রোতারা। তবে ঈদ এলে বেশ আয়োজন করে নতুন নতুন গান প্রকাশ হয়। সেই ভাবনা থেকেই ‘অজস্র রাত’ গানটি প্রকাশ করেছি।’

তিনি আরও বলেন, ‘প্রিন্স মাহমুদ আমার খুব পছন্দের একজন গীতিকবি ও সুরকার। তার কথা ও সুরে গান করতে পেরে আমি আনন্দিত।

হৈমন্তী জানান, তার ‘অজস্র রাত’ গানটি নেয়া হয়েছে ঈদে সংগীতার ব্যানারে প্রকাশ হওয়া একক অ্যালবাম ‘প্রথম প্রেম’ থেকে। ৫টি গান নিয়ে সাজানো হয়েছে এই অ্যালবামটি। ধীরে ধীরে অন্য গানগুলোরও ভিডিও প্রকাশ করা হবে ধারাবাহিকভাবে।

হৈমন্তী রক্ষিত মান সৃজনমিউজিক বিডিকে বলেন, ভবিষ্যতে আরও ভালো গান গাইতে চাই। বিশেষ করে ভালো বাংলা গান। আমি আজ হৈমন্তি হয়েছি আমার শ্রোতাদের ভালোবাসায়। তাদের এই অকৃতিম ভালোবাসা আমার সঙ্গীতে চলারপথে আমাকে আরও এগিয়ে নিয়ে যাবে।

হৈমন্তী অর্থনীতিতে স্নাতকোত্তর। স্বামী অসীম দাশ। বাবা প্রকৌশলী মানস রক্ষিত। মা শর্মিষ্ঠা রক্ষিত। তিনি এ পর্যন্ত ৭০টির মতো গানের মিউজিক ভিডিও করেছেন। বাংলা গানের যুবরাজখ্যাত শিল্পী আসিফ আকবরের সঙ্গে নতুন গানের প্রস্তুতি চলছে। হৈমন্তি প্রথম সিনেমায় প্লেব্যাক করেন সাজঘর সিনেমায়। ২০০৪ সালে। সঙ্গীত পরিচালক ছিলেন ইমন সাহা। চলচ্চিত্রে এ পর্যন্ত এন্ডু কিশোর, কুমার বিশ্বজিৎ, মনির খানসহ আরও অনেকের সঙ্গে প্লেব্যাক করেছেন তিনি। এ পর্যন্ত ২০টির মতো চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন তিনি।

শ্রোতাপ্রিয় শিল্পী হৈমন্তি রক্ষিত মান

শ্রোতাপ্রিয় শিল্পী হৈমন্তি রক্ষিত মান

হৈমন্তী রক্ষিত মান ১৯৮৯ সালে সঙ্গীতে তালিম নেয়া শুরু করেন। সঙ্গীতে তার হাতেখড়ি বানী কুমার চৌধুরী, বাসুদেব ঘোষ, সোহরাব খান এবং উস্তাদ নীরদ বরন বড়ুয়ার কাছে। মূলত তিনি আধুনিক গান করেন। এছাড়া নজরুল সঙ্গীত, রবীন্দ্র সঙ্গীত গাইতে ভালোবাসেন। এ পর্যন্ত ৫টি সলো অ্যালবাম বেরিয়েছে হৈমন্তী রক্ষিত মানের। আর ডুয়েট অ্যালবামের সংখ্যা ২টি। আর অসংখ্য মিশ্র অ্যালবামে গান গেয়েছেন। ২০১০ সালে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে তার একটি ডুয়েট অ্যালবাম বের করেন। যার নাম ছিল স্বপ্ন দেখি।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending