Connect with us

বিনোদন

১৫ লাখ টাকার সন্মানী : পূর্ণিমা আউট পায়েল ইন

Published

on

১৫ লাখ টাকার সন্মানী : পূর্ণিমা আউট পায়েল ইন

সৃজনমিউজিক :

আবারও পূর্ণিমা তার বেকায়দায় ফেলে দিলেন তরুণ এক প্রযোজককে। গত সপ্তাহে একটি মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাবের বিপরীতে সাড়ে তিন লাখ টাকা সম্মানী চান তিনি। তার এই প্রস্তাবে ওই প্রযোজক আর সিনেমার নায়িকাদের নিয়ে কাজ করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। এবার একটি মিউজিক্যাল সিনেমার অতিথি চরিত্রে রূপদানের জন্য পূর্ণিমা হেঁকেছেন ১৫ লাখ টাকা। এই অংক জানার পর ওই প্রযোজকের চক্ষু চড়ক গাছ হবার অবস্থা। প্রযোজক পূর্ণিমার বদলে কলকাতা থেকে নায়িকা আনতে যাচ্ছেন। এরই মধ্যে পায়েল মুখার্জীর সঙ্গে প্রযোজকের কথাবার্তা প্রায় পাকা হয়ে গেছে।

 

 

 

ফেসবুকে যে বার্তা পায়েল পাঠিয়েছেন তাতে সম্মানীর প্রসঙ্গ আসতেই নায়িকা লিখেছেন, ‘এত সুন্দর একটি কাজের অংশ হতে পারব, এটাই বড় কথা। সম্মানী না দিলেও আমি কাজটি করতে চাই।’ পায়েল মুখার্জীর এমন হিসেবি আলাপনে প্রযোজক মনে মনে যে সম্মানী বাজেট রেখেছিলেন পায়েলের জন্য তা দ্বিগুণ করেছেন কেবল নায়িকার পেশাদার মনোভাব দেখে।

 

 

 

নান্দনিক কাজ উপহার দিয়ে সর্বমহলে গ্রহণযোগ্যতা আদায় করে নেওয়া লেবেল কোম্পানি বাংলার ঢোল সময়ের সেরা গায়ক আসিফ আকবরের ৯টি নতুন গান নিয়ে নির্মাণ করছে মিউজিক্যাল সিনেমা ‘গহীনের গান’। বাংলাঢোলের এমডি এনামুল হক। মিডিয়া জগতের অতি বিনয়ী আর সজ্জন হিসেবে তার রয়েছে ভিন্ন একটি পরিচিতি। পূর্ণিমার সম্মানীর পরিমাণ শুনে রীতিমত বিব্রত তিনি।

 

 

 

মিউজিক্যাল ফিল্ম গহীনের গানের দুই লটের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। পরিচালক সাদত হোসাইন বেশ যতœ নিয়েই কাজটি করছেন। এখানে বাংলাগানের যুবরাজ আসিফ আকবরকে ভিন্ন ভিন্ন উপস্থাপনায় দর্শকের সামনে আনা হচ্ছে। আসিফ আকবরের বৃদ্ধ বয়সের চরিত্রে সৈয়দ হাসান ইমাম রূপদান করবেন। অভিনেত্রী তানজিকাকে নিয়ে এখন শুটিং করছেন পরিচালক। নির্দেশক সূত্র থেকে জানা যায়, এ সিনেমাটিতে বেশ কয়েক তারকার উপস্থিতিও থাকছে। ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখা যেতে পারে ছবিটিতে। পায়েল মুখার্জীর সঙ্গে কথা চূড়ান্ত হয়েছে। এছাড়া টিভি আর সিনেমার আরও কয়েক জনপ্রিয় মুখের উপস্থিতি থাকবে গহীনের গানে।

 

 

 

 

পূর্ণিমাকে প্রস্তাবের বিষয়ে এনামুল হক বলেন, ‘আসিফ আকবরের সঙ্গে আমি একটি সুন্দর চরিত্রে পূর্ণিমাকে চেয়েছিলাম। খুব বেশি হলে তার তিন থেকে চার দিনের কাজ। তাকে যখন সিনেমাটির প্রস্তাব দেই তিনি সব শুনে হ্যাঁ বলেন। সম্মানীর বিষয় আসতেই তিনি ১৫ লাখ চাইলেন। এ দেশের সিনেমার কোনো নায়িকা এখন এই সম্মানী নেন বলে আমার জানা নেই। আমি শুধু হতবাকই না, হতাশও।’ তিনি আরও বলেন, ‘উনি সরাসরি আমাকে না করে দিতে পারতেন। আমি তাতে মোটেও অখুশি হতাম না। কিন্তু ১৫ লাখৃ’

 

 

 

বিষয়টি নিয়ে গায়ক আসিফ আকবরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি বিষয়টি প্রযোজক আর পরিচালকের কাছে শুনেছি। জানি না কেন এমন অযৌক্তিক সম্মানী চাইলেন পূর্ণিমা। আমি ব্যক্তিগতভাবে ভারতীয় শিল্পীদের নিয়ে কাজ করার বিষয়ে মোটেও আগ্রহী নই। আমাদের সিনেমায় যখন কেউ ভারতীয় নায়ক-নায়িকা নেন তখন আমারই অবাক লাগে। তবে এবার নিজে পরিস্থিতির শিকার বলে বুঝতে পারছি সিনেমাওয়ালারা কেন কলকাতার শিল্পীদের দ্বারস্থ হচ্ছেন। পেশাগত মনোভাব আমাদের এখানে অনেকেরই নেই বলে বাধ্য হয়েই নির্মাতা-নির্দেশকরা কলকাতায় ছুটছেন।’

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক3 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন3 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান3 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক3 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত3 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও3 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও3 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending