Connect with us

বিনোদন

পঞ্চায়েত প্রধান চিত্র নায়িকা মৌসুমী

Published

on

চিত্র নায়িকা মৌসুমী

সৃজনমিউজিক :

একটা সময়ের কথা বলতে চাই। তখন অনেক কাজ, অনেক প্রতিযোগিতা। ওই সময় একজন তারকা অভিনেতা বা অভিনেত্রী হওয়া এত সহজ ছিল না। যখন কাজ শুরু করেছি তখন থেকে জেনেছি ভক্তরা আমাদের ছবি পড়ার টেবিলে রাখত, ঘুমাতে গেলে বালিশের নীচে আমাদের ছবি অর্থাৎ ভিউকার্ড রেখে দিত। টিফিনের টাকা থেকে পয়সা বাঁচিয়ে বাজার থেকে ভিউকার্ড কিনে জমাত। ভক্তরা অনেক ভালোবাসত আমাদের, এখনও বাসে।

 

 

তাই তো আমরা দর্শকের মনে জায়গা করে নিতে পেরেছি। কারণ আমি জানি দর্শকদের মনে জায়গা করা সহজ না- কথাগুলো বলছিলেন বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। সম্প্রতি রানী গুড়া মসলার শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই পণ্যের প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হবার আগে কথা হয় তার সঙ্গে। তিনি আরো বলেন, এখন তো ফেসবুকে কে কার ছবিতে লাইক দিচ্ছে বেশিক্ষণ মনে থাকে না। একটু পর ভুলে যায়। ভক্ত ফেসবুকে তৈরি হচ্ছে আবার সেখান থেকে ভুলেও যাচ্ছে প্রতিনিয়ত মানুষ।

 

 

জীবন এখন অনেক বেশি ফার্স্ট হয়ে গেছে। ভিউকার্ড জমিয়ে বাসায় পড়ার টেবিলে রেখে বিনোদন নেবার সময় এখন মানুষের নেই। এখন হাতে হাতে মুঠোফোন, ট্যাব চলে এসেছে। তেমনি দর্শকও ভালো ছবি না হলে সিনেমা হলে গিয়ে বসে সময় কাটাতে চায় না। এবার কাজের প্রসঙ্গ। সবশেষ গত শুক্রবার মৌসুমী অভিনীত ও উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পেয়েছে।

 

 

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ছবিটা মুক্তির পর জেনেছি ভালো চলছে। প্রেক্ষাগৃহে একটা ছবি ভালো চলছে জানলে আনন্দ লাগে। আর নিজের অভিনীত কোনো ছবি সিনেমা হলে ভালো চললে তো আর কোনো কথাই নেই। পারিবারিক ও রাজনৈতিক প্রেক্ষাপটের এ ছবিটি দর্শক পছন্দ করছে শুনে ভালো লেগেছে আমার। ছবিতে আমার বিপরীতে ওমর সানি অভিনয় করেছেন। আরো আছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। আমি চাই যারা এখনও দেখার সময় পাননি তারা দ্রুত সিনেমা হলে গিয়ে ছবিটি দেখবেন।

 

 

এদিকে ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির কাজ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন মৌসুমী। এছাড়া গত ১০ই জানুয়ারি মহরতের মাধ্যমে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবির কাজ শুরু করেছেন তিনি। এ ছবিটি নিয়ে মৌসুমী বলেন, ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় এর আগেও কাজ করেছি। দু’জনই ভালো নির্মাতা। এ ছবির হিরো হিসেবে বাপ্পি কাজ করছে। ছবির কাহিনীতে মূলত আমার ছোট বোনের সঙ্গে বাপ্পির সম্পর্ক দেখা যাবে। ছোট বোনের চরিত্রে অভিনয় করছে অধরা খান। এছাড়া আমার বিপরীতে অমিত হাসান অভিনয় করছেন।

 

 

সামনে আর কি কি ছবি মুক্তি পাবে জানতে চাইলে মৌসুমী বলেন, একে সোহেল ভাইয়ের ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি সম্প্রতি সেন্সরে গেছে। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। ছবির গল্পে আমি একজন পঞ্চায়েত প্রধান। এছাড়া সামনে হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’ ছবিটিও মুক্তি পাবে। একটা মেয়ের জার্নি নিয়ে এ ছবির গল্প। ছবির গল্পটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এ ছবিটি নিয়েও তিনি বেশ আশাবাদী।

 

 

নতুন বছরে মৌসুমী তার অভিনয়, কাজের পরিকল্পনা নিয়ে কি ভাবছেন জানতে চাইলে বলেন, এখন ভালো ছবি হলে করবো। এখন আর বছরজুড়ে কাজ করার সময়ও নেই। ব্যতিক্রমী গল্পে কাজ করতে চাই। আর শিল্পী হিসেবে আমি চাই সিনেমার বাজার দিন দিন খারাপ নয়, ভালোর দিকে যাক। সিনেমা হলের ভালো পরিবেশ, পাইরেসি জটিলতাসহ যত সমস্যা আছে তা দ্রুত দুর হোক। এসব দূর করতে না পারলে সিনেমা ব্যবসা ভালোর দিকে যাবে না।

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending