Connect with us

বিনোদন

’মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মঞ্চে কেন উঠতে দেয়া হয়নি আইরিন, শখ ও চাঁদনীকে

Published

on

চিত্রনায়িকা আইরিন, আনিকা কবির শখ ও অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী

সৃজনমিউজিক :
চিত্রনায়িকা আইরিন, আনিকা কবির শখ ও অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী। তারা তিনজনই তিনজনের অবস্থানে যথেষ্ট পরিচিত।চিত্রনায়িকা আইরিন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী, আনিকা কবির শখ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও চাঁদনী দেশের শোবিজ অঙ্গনে জনপ্রিয় একটি মুখ।

 

 

 

তিনজনকেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় পারফর্ম করার আমন্ত্রণ জানিয়েছিল আয়োজক কর্তৃপক্ষ। কিন্তু তাঁদের একাধিকবার সময় দিয়েও শেষ পর্যন্ত মঞ্চে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। এমনকী শুক্রবার অনুষ্ঠান শেষ হলেও তাঁদের চুক্তির টাকা পরিশোধ করা হয়নি।

 

 

 

আয়োজক কর্তৃপক্ষ অন্তর শোবিজের পক্ষ থেকে কোরিওগ্রাফার সোহেলের সাথে যোগাযোগ করা হয় তাঁদের তিনজনকে দিয়ে একটি নাচের পারফর্ম করার জন্য। এক্ষেত্রে আনিকা কবির শখ নাচতে আগ্রহী ছিলেন না। দীর্ঘদিন ধরে তিনি নাচ করেন না। তারপরেও তাঁকে রাজি করানো হয়। শুক্রবার গ্রিনরুমে তিনজনই সাজ নিয়ে অপেক্ষা করতে থাকেন দলীয় পারফর্মের জন্য।সেই সাজ নিয়ে রাতে ফিরে যেতে হয় তাঁদের।

 

 

বলা যায় ৭ বছর পরে নাচের জন্য মঞ্চে উঠতে যাচ্ছিলেন শখ। কিন্তু অনুষ্ঠান চলাকালীন একাধিকবার সময় দিয়েও শেষ পর্যন্ত তাঁদের তিনজনের দলকে মঞ্চে উঠতে দেওয়া হয়নি।

 

 

চূড়ান্ত ফল ঘোষণার আগে তাঁদের পারফর্ম করার সর্বশেষ সময় নির্ধারণ করা হয়। কিন্তু তাঁদের পারফর্মের বদলে দ্রুত ফল ঘোষণা করা হয়। ফল ঘোষণার সময় চাঁদনি ও আইরিনকে মঞ্চের পাশে মলিন মুখে বসে থাকতে দেখা যায়।

 

 

এ বিষয়ে যোগাযোগ করা হলে চিত্রনায়িকা আইরিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বিষয়টি আমাদের জন্য অত্যন্ত অপমানজনক। এমন বিষয় যে কারো সাথে শেয়ার করাও যায় না। আমরা তো ভেসে আসিনি কিংবা আমাদের যে কদর নেই এমন তো না। যদি আমাদের প্রয়োজন না হয় তাহলে এভাবে হয়রানি করার কোনো প্রয়োজন ছিল না। ‘

 

 

এই বিষয়ে চাঁদনীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে সেখানে কী হলো? এমন একটা বিষয় যে আমি বাসাতেই জানাতে পারি নি এখনো। খুবই লজ্জাজনক বিষয়। ‘

 

 

আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্মকর্তা নুর মোহাম্মদ আব্দুল মুকিত বলেন, ‘আমরা চেয়েছিলাম বড় ধরনের একটা গ্র্যান্ড ফিনালে করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত তো কিছুটা ঝামেলা হয়ে গেল। আমাদের মিস ম্যানেজমেন্টের কারণে কিছুটা অনুষ্ঠান সংকুচিত করতে হয়েছে। যে কারণে তাঁদের পারফর্ম বাতিল করতে হয়েছে। ‘

 

 

চুক্তির টাকা পরিশোধ করা হয়নি কেন এমন প্রশ্নের জবাবে মুকিত বলেন, ‘আসলে বোঝেনই তো আমরা কী ঝামেলার মধ্য দিয়ে যাচ্ছি। দু’একদিনের মধ্যে বসে সবার পেমেন্ট দিয়ে দেবো।

 

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending