Connect with us

বিনোদন

শুক্রবার মেসির বিয়ে

Published

on

বান্ধবী আন্তোনেলা রোকুজোর সঙ্গে লিওনেল মেসি।

সৃজনমিউজিক ডেস্ক :

 

দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেলা রোকুজোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন লিওনেল মেসি। আগামী শুক্রবার সেই প্রতীক্ষিত দিন।

গোটা ফুটবল দুনিয়ার নজর থাকবে রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্সের দিকে। এখানেই বসছে বিয়ের আসর। আমন্ত্রিতের সংখ্যা প্রায় ৮০০। এর মধ্যে ২৫০ জন ভিআইপি। বার্সেলোনার ফুটবলাররা তো থাকবেনই এই অনুষ্ঠানে। বিশেষ আমন্ত্রণ পাঠানো হয়েছে কার্লোস পুওল ও জাভি হার্নান্ডেজকে। মেসির আশা, আসবেন ডিয়েগো আর্মান্দো ম্যারাডোনাও। তবে আমন্ত্রণ পাননি বার্সেলোনার সদ্যপ্রাক্তন কোচ লুই এনরিক।

 

\মহাতারকার বিয়ের খাদ্যতালিকা ইতিমধ্যেই ফাঁস করে দিয়েছে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেল। লিও মেসির ট্যুইটার অ্যাকউন্টে মিলেছে তার ছবিও। প্রায় তিরিশ রকমের খাবারের এলাহি ব্যবস্থা রাখা হচ্ছে। থাকবে বিফ, পর্ক ও চিজের একাধিক মসলাদার পদ। এরমধ্যে উল্লেখযোগ্য ব্রেসাওলা (নুন ও মশলা মাখিয়ে প্রায় তিন মাস বিশেষ প্যাকেটের মধ্যে রাখা থাকে বিফ), সালামে প্রিমিয়াম (পর্ক, ওয়াইন, নুন, চিনি ও রসুনের অনবদ্য সংমিশ্রণ), লোমিতো আ লাস হিয়েরবাস (আর্জেন্তিনার বিখ্যাত পর্ক স্যান্ডউইচ), চিকেন চপসি, পাস্তা। এছাড়া বিভিন্ন রকমের স্যালাড এবং পানীয় তো থাকবেই। গোশত যারা পছন্দ করেন না তাদের জন্য বিশেষ ‘সুশি স্টেশন’-এর ব্যবস্থা রাখছেন মেসি।

 

বৃহস্পতিবার থেকেই সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্স মুড়ে ফেলা হবে নিশ্ছিদ্র নিরাপত্তায়। স্থানীয় পুলিশ ছাড়াও মোতায়েন থাকবে প্রায় দুইশো ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। কমপ্লেক্সের বাইরে ব্যবস্থা করা হয়েছে ছ’টি জায়ান্ট স্ক্রিনের। অনুরাগীরা তাতেই সরাসরি দেখতে পাবেন প্রিয় নায়কের বিবাহ অনুষ্ঠান। মেসি এবং আন্তোনেলরা পক্ষ থেকে আমন্ত্রিতদের কোনও উপহার আনতে বারণ করা হয়েছে। তবে লিও মেসি ফাউন্ডেশনকে কেউ যদি আর্থিক সহযোগিতা করেন তাতে দুই জনেরই আপত্তি নেই। উল্লেখ্য, মেসির এই সংস্থা শিশুদের স্বাস্থ্য, শিক্ষা ও খেলাধূলার দায়িত্ব নেয়।

বান্ধবী আন্তোনেলা রোকুজোর সঙ্গে লিওনেল মেসি।

বান্ধবী আন্তোনেলা রোকুজোর সঙ্গে লিওনেল মেসি।

এদিকে, প্রাণের ক্লাব বার্সেলোনার সঙ্গে ২০২১ পর্যন্ত চুক্তিবদ্ধ হওয়া মেসির কাছে স্রেফ সময়ের অপেক্ষা। জুলাই মাসেই নতুন চুক্তি সম্পাদিত হবে বলে জানা গেছে। গত ১৩টি মরশুমে বার্সেলোনার ৩০টি ট্রফি জয়ের সাক্ষী এলএমটেন। আয়কর সমস্যায় জড়িয়ে পড়লেও মেসি পাশে পেয়েছেন বার্সেলোনাকে। ক্লাব প্রেসিডেন্ট বার্তোমেউ এদিন জানিয়েছেন, আমি ব্যক্তিগতভাবে মেসির বাবার সঙ্গে এই ব্যাপারে কথা বলেছি। আইনজ্ঞদের সঙ্গে পরামর্শ করেই লিও এবং আমরা এগব। দুশ্চিন্তার কোনো কারণ দেখছি না। আশা করি, জুলাইয়েই আমরা ওকে আগামী চার বছরের চুক্তিকে সই করিয়ে নিতে পারব।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Dhaka Attack Unreleased Song

Advertisement
কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী
সৃজন মিউজিক2 years ago

কাজী শুভর গানে কলকাতার পল্লবী কর ও প্রেম কাজী (ভিডিও)

Praner Giutar
নতুন গান3 years ago

ভালোবাসা দিবসে দুই বাংলার মিশ্রণে ‘প্রাণের গীটার’

প্রাণের গীটার
নতুন গান3 years ago

মাহফুজ ইমরানের‌ এক বছরের সাধনার ফসল ‘প্রাণের গীটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ
সৃজন মিউজিক4 years ago

শাহজাহান শুভ’র ‘কথামালা’ গান অন্তর্জালে

ওমরসানী, শাকিব খান ও জায়েদ খান
বিনোদন4 years ago

শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ খান

নতুন গান4 years ago

রোহিঙ্গাদের নিয়ে গান গাইলো অবস্‌কিওর

সৃজন মিউজিক4 years ago

প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির অরিজিত সিংয়ের সেই গান

ব্যান্ড সঙ্গীত4 years ago

শাকিরার নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’

মিউজিক ভিডিও4 years ago

তানজীব সারোয়ারের নতুন গান

মিউজিক ভিডিও4 years ago

ইউটিউবে কুমার বিশ্বজিতের নতুন গান ‘জোছনার বর্ষণে’

Trending